Bengali News Live Update: হঠাৎই রাজভবনে মুখ্যমন্ত্রী! রাজ্যপালের সঙ্গে বৈঠক মমতার?

Wed, 24 Jan 2024-6:33 pm,

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)


 

Latest Updates

  • হঠাৎই রাজভবনে মুখ্যন্ত্রী। রাজ্যপালের সঙ্গে বৈঠক। শোনা যাচ্ছে, প্রজাতন্ত্র দিবসের অনুষ্ঠানে রাজ্যের সাংবিধানিক প্রধানকে আমন্ত্রণ জানাতেই রাজভবনে হাজির রাজ্যের প্রশাসনিক প্রধান মমতা বন্দ্যোপাধ্যায়। এছাড়াও শোনা যাচ্ছে, রাজ্যের আসন্ন বাজেট বৈঠক নিয়েও রাজ্যপাল সি ভি আনন্দ বোসের সঙ্গে আলোচনা করবেন মমতা। 

  • আবহাওয়া খারাপ থাকায় বর্ধমান থেকে হেলিকপ্টারে নয়, সড়কপথে কলকাতায় ফিরছিলেন মুখ্যমন্ত্রী। পথে আচমকাই তাঁর গাড়ির চালক জোরে ব্রেক কষায়, মুখ্যমন্ত্রীর মাথা ঠুকে যায় উইন্ডশিল্ডে। চোট গুরুতর না হওয়া সত্ত্বেও কোনও ঝুঁকি না নিয়ে মমতাকে নিয়ে আসা হচ্ছে কলকাতায়। মনে করা হচ্ছে, সরাসরি এসএসকেএমে নিয়ে যাওয়া হবে তাঁকে।

  • মাধ্যমিকের পরিবর্তিত সময়সূচি এগিয়ে আনার সিদ্ধান্ত বাতিল করা হোক। বহুদূর থেকে ছাত্রছাত্রীরা পরীক্ষা দিতে আসেন অত সকালে পরীক্ষা হলে তারা সময়মতো পৌঁছতে পারবেন না। দ্রুত শুনানির আবেদন জানিয়ে বিচারপতি বিশ্বজিৎ বসুর দৃষ্টি আকর্ষণ। সব পক্ষের উপস্থিতিতেই শুনানি সম্ভব। জানান বিচারপতি বসু। আগামিকাল শুনানির সম্ভাবনা।

  • যাত্রীদের নামার জায়গার সমস্য়ার কারণে ভেদিয়া স্টেশনে দাঁড়িয়ে পড়ল আপ হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেস। একটি নয় একাধিক কামরার পাদানি ভেঙে যায়। অধিকাংশ ক্ষেত্রে দেখা গিয়েছে কামরায় ওঠার একেবার প্রথম ধাপটাই ভেঙে ঝুলে গিয়েছে।

     

  • রেলের আন্ডারপাস নির্মাণ সম্পূর্ন করার দাবিতে গণ অবস্থান বিক্ষোভ ছাত্র ছাত্রী অভিভাবক ও গ্রামবাসীদের। এক বছরেও শেষ হয়নি রেলের আন্ডারপাস। এর ফলে সমস্যায় পাঁচটি পঞ্চায়েত এলাকার গ্রামবাসী থেকে স্কুল কলেজের ছাত্রছাত্রীরা। এই আন্ডারপাস  সম্পূর্ন না হওয়ার ফলে নানান কাজে বাঁকুড়া শহরে যেতে সমস্যায় পড়েছেন ওই সানবাঁধা, বিকনা, নড়রা, সানতোড় ও কোষ্টিয়া গ্রাম পঞ্চায়েত এলাকার মানুষ।

     

  • প্রায় তিন ঘণ্টা পেরিয়ে গিয়েছে। সন্দেশখালির শেখ শাহাজাহানের বাড়িতেই রয়েছেন ইডি অফিসাররা। পাশাপাশি তারা যান পাশেই তার ভাইয়ের বাড়িতেও যান তদন্তকারীরা।

  • এসএফআই-এর নতুন রাজ্য সম্পাদক হলেন দেবাঞ্জন দে।

  • প্রদীপ ও  মণিরুল নামে ২ সাক্ষীকে জোগাড় করা হয়। ইডি অফিসাররা তাদের বলেন তল্লাশির সময়ে তাদের সঙ্গে থাকতে।

  • গত ৫ জানুয়ারি রেশন দুর্নীতির তদন্তে শেখ শাহজাহানের বাড়িতে হানা দেয় ইডি। কিন্তু শাহজাহান অনুগামীদের হামলায় আহত হন ইডি অফিসারদের। তাই এবার প্রায় ১ কোম্পানী কেন্দ্রীয় বাহিনী এবার নিয়ে এসেছে ইডি।

  • সেই সার্চ ওয়ারেন্ট স্থানীয় পুলিসকে দেখান ইডি অফিসাররা।

    ইডির অফিসাররা কয়েকজন সাক্ষীর কথা বলেন।  সেই সাক্ষীও জোগাড় হয়। এরপর শুরু হয় তালা খোলার চেষ্টা। তা খুলতে না পেরে শেষপর্যন্ত তালা ভেঙে ফেলা হয়।

  • সকালে যে তল্লাশি চালানো তা আগে থেকেই পুলিসকে জানিয়ে দেয় ইডি। বলা হয় সন্দেশখালি এলাকায় একি তল্লাশি অভিযান হবে। আজ সকালেই সার্চ ওয়ারেন্ট নিয়ে সরবেড়িয়ায় শাহাজাহানের বাড়িতে হাজির হন ইডি আধিকারিকরা।

  • সাতসকালেই সন্দেশখালির সরবেড়িয়ায় তৃণমূল নেতা শেখ শাহজাহানের বাড়িতে হানা দিল ইডি। সঙ্গে বিশাল কেন্দ্রীয় বাহিনী। ঘিরে ফেলা হয় শাহজাহানের বাড়ি। বর্তমানে বাড়িটি তালাবন্ধ রয়েছে। সেটি ভাঙার জন্যা তালাভাঙার লোক নিয়ে গিয়েছে ইডি।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link