West Bengal News LIVE Update: অবশেষে পুলিসের জালে সোনারপুরের `ত্রাস` জামালউদ্দিন!

Fri, 19 Jul 2024-9:03 pm,

West Bengal News LIVE Update: আহত চার ভাইকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হরিশ্চন্দ্রপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ১২ জনের নামে পুলিসের কাছে অভিযোগ করা হয়েছে।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • অবশেষে পুলিসের জালে সোনারপুরকাণ্ডে অভিযুক্ত  জামালউদ্দিন সর্দার। কলকাতা লেদার কমপ্লেক্স ও নরেন্দ্রপুর থানার এলাকার সীমান্ত থেকে গ্রেফতার করা হল তাঁকে। কবে? আজ, শুক্রবার। আগামীকাল ধৃতকে পেশ করা হবে বারুইপুর আদালতে।

  • Kolkata Aiport: মাইক্রোসফটের সমস্যায় বিগড়েছে উইন্ডোজ। আর তার প্রভাব পড়ল কলকাতা বিমানবন্দরেও। বাতিল করা হল উড়ান। কলকাতা বিমানবন্দর থেকে ইতিমধ্যেই ইন্ডিগোর ২টি বিমান বাতিল করা হয়েছে। একটি বিমান কলকাতা থেকে শিলচর যাওয়ার কথা ছিল। অপর বিমানটি কলকাতা থেকে বেঙ্গালুরু যাওয়ার কথা ছিল।

  • পঞ্চম শ্রেনীকে এবার থেকে প্রাইমারী স্কুলের আওতায় আনা হচ্ছে। রিপোর্ট দিয়ে জানাল রাজ্যের স্কুল শিক্ষা দফতর। 17996টি প্রাইমারী স্কুল আপগ্রেড করা হবে। 2025 জানুয়ারী মাস থেকে শুরু হবে এই প্রক্রিয়া। 5 দফায় শেষ হবে সম্পূর্ণ প্রক্রিয়া।

  • Windows Blue Screen Error: বিশ্বজুড়ে তথ্যপ্রযুক্তিতে ব্যাপক বিভ্রাট। মাইক্রোসফটের উইন্ডোজ অপারেটিং সিস্টেমে গোলযোগ। উইন্ডোজ চালালেই দেখা যাচ্ছে ব্লু স্ক্রিন এরব় বা ব্লু স্ক্রিন অফ ডেথ (BSOD)। এর জেরে ভারতে বিমান পরিষেবায় ওয়েব চেক-ইনে সমস্যা। লন্ডন স্টক এক্সচেঞ্জে পরিষেবা ব্যাহত। প্রভাব পড়েছে আন্তর্জাতিক ব্যাঙ্কিং পরিষেবাতেও। সমস্যা নিরাময়ে দ্রুত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছে মাইক্রোসফট।

  • Bhangar: ভাঙড়ে এবার জমি জালিয়াতির অভিযোগ। ভাঙড়ের তৃণমূল নেতা এবং বিএলআরও -এর বিরুদ্ধে FIR। কলকাতা পুলিসের হাতিশালা থানায় অভিযোগ দায়ের। অভিযোগের পরিপ্রেক্ষিতে একাধিক ধারায় মামলা রুজু পুলিসের। হাতিশালায় একটি জমি বেনামে করে নেওয়ার অভিযোগ। তৃণমূল নেতা রশিদ মোল্লা এবং ভাঙড়ের বিএলআরও-এর বিরুদ্ধে অভিযোগ। বেআইনি কাজের সঙ্গে কেউ যুক্ত হলে আইন আইনের পথে চলবে। জমি জালিয়াতির অভিযোগে জানান পঞ্চায়েত সমিতির সদস্য। 

  • Paschim Bardhaman: বন্দুক নিয়ে এলাকায় তান্ডব চালিয়ে বন্দুকের গুলিতে সৌরশক্তি চালিত পথবাতি ভেঙে দেওয়ার অভিযোগ এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে গতকাল রাতে পশ্চিম বর্ধমান জেলার কাঁকসার গোপালপুরে। স্থানীয়দের অভিযোগ, এলাকারই বাসিন্দা প্রদ্যুৎ লায়েক গতকাল রাতে মদ্যপ অবস্থায় হাতে বন্দুক নিয়ে তিন রাউন্ড গুলি চালায়। একটি গুলি পঞ্চায়েতের থেকে লাগনো সৌর পথবাতি ভেঙে যায়। 

  • Bankura: বাড়ির সীমানা পাঁচিল চাপা পড়ে মৃত্যু হল এক যুবকের। মৃতের নাম কিষণ মালাকার। ঘটনায় আহত হয়েছেন এলাকারই আরও ৪ জন। গতকাল রাতে ঘটনাটি ঘটেছে বাঁকুড়া শহরের নতুনচটি মালাকার পাড়ায়। স্থানীয় সূত্রে জানা গেছে গতকাল সন্ধ্যায় নতুনচটি এলাকার একটি ইঁটের কাঁচা দেওয়ালের পাশে বসে মোবাইলে গেম খেলছিলেন এলাকার পাঁচ জন যুবক। আচমকাই দেওয়ালটি হুড়মুড় করে ভেঙে পড়ে যুবকদের গায়ে। ঘটনায় ৫ জনই গুরুতর জখম হন।

  • TMC: দলের প্রতি বিতশ্রদ্ধ হয়ে দলবদল করলেন দত্তপুলিয়া গ্রাম পঞ্চায়েতের বিজেপির পঞ্চায়েত সদস্য দীপঙ্কর ঘোষ। গতকাল তিনি নদীয়া রানাঘাট দক্ষিণ জেলা তৃণমূলের চেয়ারম্যান শংকর সিংহের হাত ধরে তৃণমূলে যোগ দেন। ১৯৯ নম্বর বুথের নাথকুড়া গ্রামের পঞ্চায়েত সদস্য ছিলেন তিনি। দত্তফুলিয়া গ্রাম পঞ্চায়েতের মোট সদস্য সংখ্যা 30 সেখানে 15 টি তৃণমূল এবং 15 টি বিজেপি ছিল, লটারির মাধ্যমে সেখানে ভাগ্য নির্ধারণ হয়ে বিজেপি পঞ্চায়েতের বোর্ড গঠন করে, এবারে তা ১৬ টি তৃণমূল এবং 14 টি বিজেপি হল।

  • Malda: সালিশি বসিয়ে পরিযায়ী শ্রমিক চার ভাইকে বেধড়ক মারধর করার অভিযোগ উঠেছে শ্রমিক সরবরহাকারী ঠিকাদার ও তার দলবলের বিরুদ্ধে। ছুরি, হাঁসুয়া, লোহার রড নিয়ে সালিশি সভাতেই হামলা করা হয় বলে অভিযোগ। সেই সালিশি বসেছিল তৃণমূলের গ্রাম পঞ্চায়েতের প্রধানের বাড়ির সামনে। পঞ্চায়েত প্রধানের স্বামীর নেতৃত্বে সেই সভা বসে বলে অভিযোগ। তার সামনেই ওই মারধরের ঘটনা ঘটে বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে মালদার হরিশ্চন্দ্রপুর-২ ব্লকের মালিওর-১ গ্রাম পঞ্চায়েতের হরকাবাথান এলাকায়। আহত চার ভাইকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হরিশ্চন্দ্রপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ১২ জনের নামে পুলিসের কাছে অভিযোগ করা হয়েছে। অভিযোগ পেয়ে পুলিস ঘটনার তদন্তে নেমেছে। অভিযুক্তরা এলাকা ছেড়ে পালিয়ে গিয়েছে বলে পুলিস সূত্রে জানা গিয়েছে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link