Bengal News LIVE Update: লেখিকা অরুন্ধতী রায় বিরুদ্ধে এবার UAPA ধারার মামলা!

Fri, 14 Jun 2024-10:22 pm,

Bengal News LIVE Update: রাজ্যপাল অনুমতি দিয়েছেন তারপরেও পুলিস রাস্তা কর্ডন করে রেখেছে, দ্রুত শুনানির আবেদন মঞ্জুর। দুপুর 2 নাগাদ শুনানি-

Latest Updates

  •  PSC Scam: রাজ্যে PSC-র পরীক্ষায় দুর্নীতির অভিযোগ গ্রেফতার দুই অভিযুক্ত। Food S.I. পদে নিয়োগের পরীক্ষায় দুর্নীতির মামলায় কল্যানী এবং নদীয়া থেকে সিআইডির হাতে গ্রেফতার দুই। গতকাল রাতে কল্যাণীর বাড়িতে তল্লাশি চালিয়ে শঙ্কর বিশ্বাস কে গ্রেফতার করে সিআইডি গোয়েন্দারা। সিআইডি সূত্রে খবর, উত্তর পত্র তৈরি করে এসএমএস- এর মাধ্যমে পরীক্ষার্থীদের কাছে পৌঁছে দিত এই শঙ্কর। সিআইডি সূত্রে খবর, নদীয়ার ধুবুলিয়া থেকে পাপাই দাস নামের আরও এক যুবককে গ্রেফতার করেছে গোয়েন্দারা। এই চক্রের সঙ্গে আরও অনেকে যুক্ত আছে বলেই মনে করছেন গোয়েন্দারা। ধৃতদের আজ আদালতে পেশ করার পর নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানানো হবে সিআইডি তরফে।

  • Kolkata Shopping Mall Fire: শহর কলকাতায় ফের আগুন। রাজডাঙার কাছে অ্যাক্রোপলিস মলের ফুড কোর্টে আগুন! ঘটনাস্থলে দমকলের ৪টি ইঞ্জিন। 

  • Sikkim Rain Update: বৃহষ্পতিবার রাত থেকে চলছে অবিরাম বৃষ্টি, উত্তর সিকিমের পরিস্থিতি ক্রমশই জটিল রূপ নিচ্ছে, পাহাড়ে বৃষ্টির জেরে জলপাইগুড়ি, ডুয়ার্স সহ বিভিন্ন এলাকার নদী এবং পাহাড়ী ঝোরা গুলোতে বেড়েছে জলের স্রোত। আর এতেই মানুষের পাশপাশি বন্য প্রাণী দের মধ্যে সৃষ্টি হয়েছে আতঙ্ক। শুক্রবার ভোর হতেই জলপাইগুড়ি শহর থেকে সামান্য দূরে অবস্থিত বৈকুণ্ঠ পূর বনাঞ্চল ঘেঁষা কালিয়াগঞ্জ, কাবলি বস্তি জোড়া কদম-সহ পার্শ্ববর্তী বেশ কয়েকটি গ্রামে নিরাপদ আশ্রয়ের খোঁজে ঢুকে পরেছে বুনো হাতির দল।

  • Malbazar Rain: একদিকে প্রবল বৃষ্টি অন‍্যদিকে তিস্তার জল ঢুকে পড়ায় প্লাবিত মালবাজার মহকুমার ক্রান্তি ব্লকের বেশ কিছু এলাকা। বতর্মানে বাধের উপর আশ্রয় নিয়েছে শতাধিক গ্রামের বাসিন্দার। প্রশাসনের দেওয়া ত্রিপলেই ভরসা তাদের। শিশুদের থেকে শুরু করে গৃহপালিত পশু ত্রিপলের নীচে বতর্মানেই আশ্রয়। তবে ত্রাণ নিয়ে ক্ষোভ মানুষের মধ্যে। বৃহস্পতিবার শুকনো খাবার পেলেও আজ এখন পযর্ন্ত কোনও খাবার পাননি বলে অভিযোগ। বর্তমানে বৃষ্টি কমেছে। তবে আকাশের মুখ ভার। 

     

  • Malda News: চার বছরের শিশুর শরীরে H9N2 ভাইরাসের লক্ষণ পাওয়ার পর স্বাস্থ্যভবন ও হু সংস্থা থেকে এক মেডিক্যাল টিম মালদায় আসল। মালদার কালিয়াচক থানার শ্রীলামপুর হাসপাতালে চিকিৎসকদের সঙ্গে বৈঠক এবং যাবতীয় তথ্য সংগ্রহ শুরু করেছেন।

  • Nadia News: নির্দল পঞ্চায়েত সদস্য লতিফ মন্ডলকে, গুলি বোমা দিয়ে হামলা। গুরুতর আহত পঞ্চায়েত সদস্য। ঘটনা নদিয়ার তেহট্ট মহকুমার কানাইনগর পঞ্চায়েত এর বিন্দনগর এলাকায় ঘটে আজ সকাল ১০ টা নাগাদ, আহতকে কৃষ্ণনগর জেলা হাসপাতাবলে নিয়ে যাওয়া হচ্ছে। এলাকা উত্তপ্ত এই মুহূর্তে। জানা যায়, লতিফ মন্ডলের বয়স ৫৫, সে নির্দল করলেও সে বিধায়ক তাপস সাহার সঙ্গে যোগাযোগ রাখত। এলাকায় তৃণমূল হার হয়ে লোকসভা নির্বাচনে,তাই তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে বচসা। 

  • Suvendu Adhikari: * পুলিসি বাধা নিয়ে হাইকোর্টে দ্বারস্থ শুভেন্দু অধিকারী। রাজ্যপাল অনুমতি দিয়েছেন তারপরেও পুলিস রাস্তা কর্ডন করে রেখেছে। পুলিস রাজ্যপালের ওপরে নাকি! প্রশ্ন মামলাকারির। দ্রুত শুনানির আবেদন মঞ্জুর। দুপুর ২ টো নাগাদ শুনানি। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link