West Bengal News LIVE Update: আরজিকর ধর্ষণ ও খুন মামলাতে আদালতের কড়া ভৎর্সনার মুখে CBI

Fri, 06 Sep 2024-4:38 pm,

West Bengal News LIVE Update: একনজরে দেখে নিন এই মুহূর্তের সবচেয়ে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন এই মুহূর্তের সবচেয়ে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • RG Kar Case: শুনানি শুরু হয়। সঞ্জয়কে ভার্চুয়ালি হাজির করানো হয়। লিগ্যাল এইডের তরফে জামিনের আবেদন করা হয়। তারপর বিচারক জানতে চান সিবিআই পিপি কোথায়। অ্যাসিস্ট্যান্ট আইয়ো জানান আসেননি। আইয়ো কোথায়? তিনিও আসেননি। এরপর পিপিকে ডাকতে ফোন নিয়ে বেরিয়ে যান অ্যাসিস্ট্যান্ট আইয়ো। ফিরে এসে জানান পিপি রাস্তায়। তখন চরম প্রশ্নের মুখে পড়তে হয়। রেগে গিয়ে সিবিআই অফিসারকে লক্ষ করে মন্তব, 'এই কেসে জামিন দিয়ে দেবো?'

  • Sandip Ghosh Close Aid Detained: আটক সন্দীপ ঘনিষ্ঠ প্রসূন চট্টোপাধ্যায়। ক্যানিংয়ের নারায়ণতলার বিলাসবহুল 'সঙ্গীতা সন্দীপ ভিলা' বাংলোতে তাঁকে নিয়ে এসেছে ইডি। ঘটনাস্থলে ঘুটিয়া শরিফ থানার পুলিস।

  • Malda News: ১৭০ জন পড়ুয়া,দুইজন শিক্ষিকা একটি মাত্র শ্রেণী কক্ষ। তার মধ্যে চলছে চারটি ক্লাস। মালদার হরিশ্চন্দ্রপুর ১ ব্লকের তুলসীহাটা কেলাবাড়ি শিশু শিক্ষা কেন্দ্রের অবস্থা এমনই। ১৪বছর ধরে বেহাল অবস্থাতে চলছে শিশুদের স্কুল। ২০০২ সালে কেলাবাড়ি শিশু শিক্ষা কেন্দ্রটি চালু হয়।সেই সময় তুলসীহাটা গ্রাম পঞ্চায়েত থেকে ৩,৬৩,৮৮৪ টাকা ব্যয়ে নির্মিত হয় একটি শ্রেণী কক্ষ।এরপর ২০১০ সালে আরো দুটি শ্রেণী কক্ষ তৈরি করা হলেও ছাদ হয়নি। অসম্পূর্ণ হয়ে পড়ে রয়েছে শ্রেণী কক্ষ দুটি।এর ফলে বাধ্য হয়েই একটি শ্রেণীকক্ষেই চলছে পহপ্রথম থেকে চতুর্থ শ্রেণীর পঠন পাঠন। 

  • RG Kar incident: দুর্নীতির ক্ষেত্রে সিবিআই তদন্তের কলকাতা হাইকোর্টের নির্দেশ চ্যালেঞ্জ করে সন্দীপ ঘোষের ফাইল করা আবেদন খারিজ করে দিল সুপ্রিম কোর্ট। আর্থিক দুর্নীতির তদন্তের আলাদা স্ট্যাটাস রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ সিবিআইকে।

  • সরকারি জমি দখলকে কেন্দ্র করে সরকারের ভূমিকা নিয়ে উষ্মা প্রকাশ হাইকোর্টের। সরকারি সম্পত্তি আটকাতে চাইছেন? ধরুন কোনও প্রাইভেট প্রপারটিতে 100 জন মানুষ আছে। কি করবেন? যেখানে সরকার শুধুই দর্শক - প্রধান বিচারপতি। "600 স্কোয়ার ফুটের ফ্ল্যাটের কিনে গোটা জীবন ধরে EMI দিতে হয় সাধারণ মানুষকে। আজ আপনি বলছেন মানুষ দখল করছে!" - ডিভিশন বেঞ্চ। বন্দরের জমি দখল করা হয়েছে। সেখানে রাজ্যের শাসক দল নয় কেন্দ্রের সরকারের দল ও দখল করে নির্মাণ বানিয়েছে। আপনি সাধারণ মানুষের কথা বলবেন! ক্ষমা করবেন।" - প্রধান বিচারপতি। রেলের জমি দখল হয়ে যাচ্ছে এই মর্মে জনস্বার্থ মামলা দায়ের হয়। তাদের বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ার আবেদন ও করা হয়েছে।

  • সন্দীপ ঘনিষ্ঠদের বাড়িতেও ইডি হানা। সাঁকরাইলে ভেন্ডার বিপ্লব সিংয়ের বাড়িতে অভিযান। আন্দুলে বিপ্লব ঘনিষ্ঠ কৌশিক কোলের বাড়িতেও তল্লাশি ইডির তল্লাশি। সুভাষগ্রামে প্রসূন চ্যাটার্জির বাড়িতে হানা দিল ইডির দল। ৬:৪৫ মিনিট নাগাদ ইডির দলটি হানা দেয় তার বাড়িতে। সঙ্গে রয়েছে কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তা। 

  • দক্ষিণ দমদম পৌরসভার অন্তর্গত নাগেরবাজার মোড়ে 4তারিখ  রাতদখল  কর্মসূচি চলাকালীন দক্ষিণ দমদম পৌরসভার 23 নম্বর ওয়ার্ড এর কাউন্সিলার কেয়া দাস ও তার দলবল নিয়ে কর্মসূচিতে অংশ নেওয়া সাধারণ মানুষকে প্রকাশ্যে দেখেনেওয়ার  হুমকি ভিডিও ভাইরাল, ভিডিওতে দেখা যাচ্ছে প্রচুর সংখ্যক মানুষ মোমবাতি হাতে স্লোগান দিচ্ছেন ঠিক সেই সময় এক ব্যক্তিকে কাউন্সিলর কেয়া দাস ধাক্কা মারছেন।

  • আরজি কর দুর্নীতি মামলায় এবার সন্দীপ ঘোষের বাড়িতে ইডির হানা। সিবিআই এফআইআর করার পরে ইডির তরফে সন্দীপ ঘোষের বিরুদ্ধে ইসিআইআর করে ইডি। সন্দীপ ঘোষের বাড়িতে ৬ঃ২৫ মিনিটে ইডি টিম এসেছে। বাড়ির দরজা বাইরে থেকে তালা বন্ধ। হাওড়ার বিপ্লব সিং ও কৌশিক কোলের বাড়িতে ও ইডি। বিপ্লব সিং এখন সিবিআই হেফাজতে রযেছে। সোনারপুরে প্রসূন চ্যাটার্জির বাড়িতে। তিনি ন্যাশনাল মেডিক্যাল কলেজের ডেটা এন্ট্রি অপারেটর।

  • RG Kar case: টালা থানার ওসি অভিজিৎ মন্ডল অসুস্থ। তাই আপাতত শ্যামপুকুর থানার অতিরিক্ত ওসি মলয় দত্তকে টালা থানার ওসির দায়িত্ব সামলানোর নির্দেশ দিল লালবাজার।

  • Boubazar: নতুন করে মাটির নিচ থেকে জল বেরোচ্ছে বউবাজারের দুর্গা পিথুরি লেন এলাকায়। বাসিন্দাদের বাড়ি খালি করতে বলা হয়েছে। সবাই একে একে বাড়ি খালি করছেন। তারা কাউন্সিলর বিশ্বরূপ দের অফিসের সামনে বসে আছেন। কেএমআরসিএল আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছেছে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link