West Bengal News LIVE Update: GTA দুর্নীতি মামলায় সিবিআই তদন্ত খারিজ সুপ্রিম কোর্টে, ভরসা রাজ্য পুলিসেই

Tue, 24 Sep 2024-3:45 pm,

West Bengal News LIVE Update: একনজরে দেখে নিন এই মুহূর্তের সবচেয়ে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • আর্থিক দুর্নীতি মামলায় ফের নিজামে সঞ্জয় বশিষ্ঠ। এছাড়া স্বাস্থ্য দফতরের কাছে কিছু নথি তলব করা হয়েছিল, স্বাস্থ্যভবনের ভিজিল্যান্স বিভাগের কর্মীরা সেই নথি দিয়ে যান। 

  • রঘুনাথগঞ্জ থানার ভাগীরথী ব্রিজের উপর অবরোধের জেরে অসুস্থ লালগোলার ক্লাস সিক্সের এক ছাত্রের চিকিৎসার অভাবে মৃত্যুর অভিযোগ। মৃত ছাত্রের মায়ের অভিযোগ সোমবার রাতে লালগোলা থেকে টোটো করে পেটের ব্যাথায় কাহিল ছেলেকে নিয়ে জঙ্গিপুর ব্রিজে ওঠার সময় অবরোধের জেরে বাঁধার মুখোমুখি হন। পুলিসকে বারবার বলেও সুরাহা মেলেনি। শেষ পর্যন্ত স্থানীয় দুই যুবকের প্রচেষ্টায় জঙ্গিপুর হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে বলে অভিযোগ।

  • SSC নিয়োগ মামলা, সুপ্রিম কোর্টে প্রধান বিচারপতি বলেন, যদি কারও মনে হয় যে তাদের নম্বর কাট অফ মার্কের ওপরে তারা কেন হাইকোর্টকে জানাননি? তিনি আরও বলেন, এই ভাবে সুপ্রিম কোর্টে মামলা করার আগে হাইকোর্টে পুনর্বিবেচনার এপ্লিকেশন করুন। কলকাতা হাইকোর্টের নির্দেশের পরিপ্রেক্ষিতে সুপ্রিম কোর্টে মামলা করে কয়েকজন ইন্টার্ভেনার। তাদের আবেদনে মন্তব্য সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি বেঞ্চের।

  • শারীরশিক্ষা এবং কর্মশিক্ষার চাকরিপ্রার্থীরা দীর্ঘ ২২ মাস ধরে চাকরি না পেয়ে আজ সকালবেলা বিকাশ ভবন অভিযান করে তারা। সেখানে তারা পুলিসের হাতে গ্রেফতার হয়। এরপর থানা থেকে ছাড়া পেয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করার দাবিতে কালীঘাতে এসে পৌঁছলে পুলিস বাধা দেয়। এরপর তারা পুলিসের সঙ্গে কথা বলে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করার দাবিতে কালীঘাট থানায় ডেপুটেশন দিচ্ছেন তারা।

  • জেলা সফরের আজ দ্বিতীয় দিন মুখ্যমন্ত্রীর। দুর্গাপুরে রাত কাটিয়ে আজ তিনি যাবেন বীরভূমে। সেখানে রয়েছে প্রশাসনিক বৈঠক। গতকালও পূর্ব বর্ধমানের প্রশাসনিক বৈঠকে মূল আলোচ্য বিষয় ছিল বন্যা কবলিত এলাকায় ত্রাণ পাঠানো এবং কৃষি জমি যেসব জায়গায় ডুবে গেছে সেখানে কৃষকদের শস্য বীমার ব্যবস্থা করা। আজ বীরভূমের বৈঠকেও মূল জোর দেওয়া হবে বন্যার ওপরে। প্রয়োজনে মুখ্যমন্ত্রী তিনি নিজেও দু একটি জায়গা পরিদর্শনে যেতে পারেন। তবে আজ অনুব্রত মণ্ডল ঢুকছেন বোলপুরে। বীরভূমে দল এখনও তাকে জেলা সভাপতির পর থেকে সরায়নি। মমতা বন্দ্যোপাধ্যায় বরাবর অনুব্রত মণ্ডলের পাশে দাঁড়িয়েছেন। ফলে বীরভূমে আজ কি দেখা হতে পারে মমতা অনুব্রতর ? জল্পনা রয়েছে তা নিয়েও....

  • অবসরপ্রাপ্ত আইপিএস পঙ্কজ দত্তর বিরুদ্ধে মামলা রুজু পুলিসের। এক মহিলার অভিযোগের ভিত্তিতে মামলা রুজু বডতলা থানার। সম্প্রতি প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের ডিরোজিও হলে একটি কনভেনশন বক্তব্য রাখতে গিয়ে কুরুচিকর মন্তব্য করেন বলে অভিযোগ। তিনি বলেন, "আরজিকরে মতো জায়গায় এরকম ঘটনা ঘটছে। কেউ ভাবতে পারে? এটা যদি সোনাগাছিতে হতো আমরা বলতাম হতেই পারে".....ভাইরাল হয় সেই ভিডিয়ো।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link