Bengal News LIVE Update: `যে-বোমা ফাটানোর কথা বলা হচ্ছে, তার টার্গেট আসলে আমি আর অভিষেক`: মমতা বন্দ্যোপাধ্যায়

Sun, 21 Apr 2024-3:16 pm,

Bengal News LIVE Update: দেখে নিন এই মুহূর্তের বড় খবর জি ২৪ ঘণ্টা ডিজিটালে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)


 


Latest Updates

  • আজ, রবিবার নির্বাচনী জনসভা থেকে নিজের প্রাণসংশয়ের কথা বললেন মুখ্যমন্ত্রী। বলেন, 'বোমা ফাটানোর কথা যিনি বলছেন তিনি আগে একটা কালীপটকা ফাটিয়ে দেখান!' নাম না করে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে আক্রমণ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই প্রসঙ্গেই মমতা বলেন, 'যে-বোমা ফাটানোর কথা বলা হচ্ছে, তার টার্গেট আসলে আমি আর অভিষেক'।

  • বাজারের লাইট বন্ধ করে বিজেপি নেতাকে বেধড়ক ভাবে মারধর করার অভিযোগ উঠল তৃণমূলের দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ডাওয়াগুড়ি এলাকায়। গুরুতর আহত বিজেপি নেতা সুজিত দাস বর্তমানে কোচবিহার MJN মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

  • তীব্র গরমে কালনা মহকুমা হসপিটালে ব্যাপক রক্ত সংকটে, ব্যাপক অসুবিধায় হসপিটালে ভর্তি থাকা রোগী ও রুগীর আত্মীয় পরিজনরা।

  • অভিযোগ স্কুলের অষ্টম শ্রেণীর পরীক্ষার খাতা শিক্ষকরা পুরনো খাতা কাগজের সঙ্গে বিক্রি করে ফেলেছে। অভিভাবকেরা খাতা দেখতে চেয়ে না পেয়ে অভিযোগ তুলে সরব হলে গরমের দাবদাহে ফের আজ দ্বিতীয়বার ছাত্রদের পরীক্ষা নিল স্কুল।

  • ভোট শেষ হতেই অশান্তি রাজগঞ্জে। একাধিক বিজেপি কর্মীদের বাড়িতে হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে।

     

  • বাগনানের রূপনারায়ণ নদীর পাড়ে উদ্ধার প্রায় ৪০ কেজি ওজনের গভীর সমুদ্রে থাকা সামুদ্রিক কচ্ছপ অলিভ রিডলে।

  • মংপং জঙ্গলের মাঝে জাতীয় সড়কে হাতি। মংপং এর এই এলাকাতেই আগামী ২৬ তারিখ ভোট।

     

  • গত ২৪ ঘন্টায় বাঁকুড়া জেলার তাপমাত্রা ৪৪.৬ ডিগ্রি।আজ বাঁকুড়া জেলার তাপমাত্রা ৪১ ডিগ্রির আশপাশে ঘোরাফেরা করলেও তীব্র গরমে হাঁসফাঁস অবস্থা জেলাবাসীর।

  • তীব্র দাবদাহ পুরুলিয়ায়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়ছে তাপমাত্রা। আজ জেলার তাপমাত্রা পৌঁছাল ৪৩.৪ ডিগ্রিতে। প্রখর রোদে নাজেহাল অবস্থা হয়ে উঠছে পুরুলিয়াবাসীর। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link