West Bengal News LIVE Update: আরজি কর কাণ্ডের প্রতিবাদে এবার সব মেডিক্যাল কলেজে কর্মবিরতি!

Soumitra Sen Sun, 11 Aug 2024-11:16 pm,

Bengal News LIVE Update: নারীনিরাপত্তায় আরও জোর দেওয়ার নির্দেশ কলকাতা পুলিশ কমিশনারের।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • আরজি কর কাণ্ডের প্রতিবাদে এবার আন্দোলনে রেসিডেন্ট চিকিত্‍সকরাও। নন এমার্জেন্সিই শুধু নয়, রাজ্যের সমস্ত মেডিক্যাল কলেজে কর্মবিরতি ডাক দিল রেসিডেন্ট চিকিত্‍সকদের ফোরাম। ফোরামে তরফে জানানো হল, যতদিন না দাবি মিটছে, ততদিন আন্দোলন চলবে।

     

  • Jalpaiguri Road Accident: জলপাইগুড়ি জেলা শহরের হাই সিকিউরিটি জোন হিসেবে যেটি চিহ্নিত, সেখানেই মর্মান্তিক দুর্ঘটনা। মৃত্যুও। যেখানে ডিআইজি থেকে জেলা পুলিশ সুপার, জেলা শাসক থেকে হাইকোর্টের বিচারপতির আবাসন, এমন জায়গাতেই গতকাল, শনিবার রাত ৯টা ২০ মিনিট নাগাদ স্কুটি এবং বাইকের মুখোমুখি সংঘর্ষ ঘটল। ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ল রবিবার। আর তা পড়তেই আঁতকে উঠছেন শহরবাসী!

  • R G Kar Incident: আর জি করে-র ঘটনার জেরে মহিলা নিরাপত্তায় আরও জোর দেওয়ার নির্দেশ কলকাতা পুলিশের কমিশনারের। হাসপাতাল, স্কুল, মেডিকেল কলেজ, হস্টেলে মহিলা নিরাপত্তায় বাড়তি নজর। মহিলা নিরাপত্তায় পুলিসকে আরও সতর্ক হওয়ার নির্দেশ। আর জি করের ডাক্তার খুনে গ্রেফতার হয়েছে কলকাতা পুলিসেরই এক সিভিক ভলান্টিয়ার। এ বিষয়ে কমিশনের বার্তা, সিভিক ভলান্টিয়ার-সহ কোনো পুলিসকর্মী আইন ভাঙলে তা কোনও মতেই বরদাস্ত নয়। এ বিষয়ে কড়া ব্যবস্থার নির্দেশ দিলেন কলকাতা পুলিস কমিশনার।

  • Train Cancelled in Sealdah: শেষ ট্রেন বাতিল হওয়ায় শিয়ালদহ স্টেশন মাস্টারের অফিসে যাত্রীবিক্ষোভ। শিয়ালদহ থেকে শেষ বনগাঁ লোকাল রাত ১১টা.৫০ মিনিটে ছাড়ে। কিন্তু গতকাল, শনিবার রাতে শিয়ালদহ স্টেশনে এসে যাত্রীরা জানতে পারেন, ট্রেনটি বাতিল হয়েছে! ১১টা ৪০ মিনিটে টিকিট দেওয়া হলেও ট্রেন বাতিল কেন? এই নিয়ে স্টেশন মাস্টারের অফিসে বিক্ষোভ দেখান যাত্রীরা। বিকল্প ব্যবস্থার দাবি করেন যাত্রীরা। যদিও স্টেশন মাস্টারের তরফে জানানো হয়, ট্রেন বাতিলের বিজ্ঞপ্তি আগেই দেওয়া হয়েছিল।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link