Bengal News LIVE Update: অগ্নিগর্ভ সন্দেশখালি! ফের অ্যাকশন ডিজির, আইন ভাঙলেই গ্রেফতার

Fri, 23 Feb 2024-2:54 pm,

West bengal live news: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • বেরমজুর এলাকায় সকালে যে সমস্ত এলাকার মানুষেরা বিক্ষোভ দেখিয়েছিল সেই সমস্ত বিক্ষোভকারীদের পুলিস এদিন দুপুরবেলায় আটক করতে শুরু করে। এলাকার বাসিন্দাদের অভিযোগ ঘরের ভেতরে ঢুকে পুরুষ মানুষদের টেনে হিঁচরে আটক করে নিয়ে যায়। প্রায় কুড়িজনকে পুলিস আটক করে তার মধ্যে দুইজন উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী রয়েছে বলে অভিযোগ। এই ঘটনার পর এলাকার মহিলারা রাস্তায় গুঁড়ি ফেলে পুলিসের বিরুদ্ধে হাতে ঝাঁটা নিয়ে বিক্ষোভ দেখাতে শুরু করেছেন।

     

  • নিষিদ্ধ মাদক পাচারচক্রের তদন্তে নেমে বেঙ্গল এসটিএফ টিমের তল্লাশিতে গতকাল হুগলি জেলার মগরায় বেরল জাল ওষুধ তৈরীর বিশাল কারখানা। উদ্ধার হলো কাঁচামাল, ফিনিশ্ড স্টক, মেশিনপত্রসহ বিপুল সামগ্রী যার মোট মূল্য এক কোটি টাকারও উপরে। ঘটনাস্থল পরিদর্শন করলেন ড্রাগ কন্ট্রোল অথরিটির আধিকারিকও। 

     

  • সন্দেশখালির ঘটনায় দিল্লির বঙ্গভবনে হামলার আশঙ্কা -

    সন্দেশখালির ঘটনা নিয়ে বিজেপি দিল্লিতে সরব। এরমধ্যে তাদের সহযোগী সংগঠনগুলি বঙ্গভবনে হামলা চালাতে পারে। এই আশঙ্কায় নিরাপত্তা আঁটোসাটো করা হল বঙ্গভবনের। রাস্তায় বসানো হল ব্যারিকেড। মোতায়েন করা হল দিল্লি পুলিস। 

  • আটক তরুণ সেনগুপ্ত, শেখ শাহজাহানের ব্যবসায়িক পার্টনার। বিরাটি কমল পার্কের বাড়ি থেকে তাকে আটক করে নিয়ে গেল তদন্তকারী আধিকারিকরা।

  • মদ বিক্রি ও মদ্যপানের প্রতিবাদ করায় এলাকারই যুবকের হাতে আক্রান্ত হল এক দম্পতি। দম্পতি তার বাড়িতে ভাড়া দেন দুই ব্যক্তিকে। ভাড়াটেরা বাড়িতে মদের ব্যবসা করতো। আর সেই ভাড়াটেয়াদের সাথে স্থানীয় যুবক লালটু সাহা মদ ব্যবসার সাথে জড়িত থাকার পাশাপাশি মদ্যপান করে অকথ্য গালিগালাজ করত। এই মদ বিক্রি ও মদ্যপানের প্রতিবাদ করাতেই সোদপুর নাটাগরের এই দম্পতিকে আক্রান্ত হতে হয়। স্থানীয় যুবক অভিযুক্ত লালটু সাহা মদ্যপানের প্রতিবাদ করলে দম্পতি স্বামীকে প্রথমে মারধর করে ও ভাঙচুর চালায় বাড়ির সামনে। স্বামীকে মারতে দেখে স্ত্রী বাধা দিতে গেলে স্ত্রীকে ফেলে মারধর করা হয়। মেরে মুখ ফাটিয়ে দেওয়া হয়। পাশাপাশি দম্পতি স্ত্রীর জামাকাপড় ছিড়ে তার শ্লীলতাহানিও করা হয় বলে অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য সোদপুর নাটাগড় এলাকায়। ঘোলা থানায় অভিযোগ দায়ের করলেও এখনো পর্যন্ত অভিযুক্ত পলাতক। যথেষ্ট আতঙ্কে দিন কাটাচ্ছে আক্রান্ত ওই দম্পতি। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে ঘোলা থানার পুলিশ.....

  • অগ্নিগর্ভ সন্দেশখালি। ফের অ্যাকশন ডিজির। আইন ভাঙলেই গ্রেফতার। আইনের শাসন প্রতিষ্ঠা করতে হবে। গ্রাউন্ডজিরোয় গিয়ে হুঁশিয়ারি রাজ্য পুলিসের ডিজি রাজীব কুমারের।  

  • আগামীকাল মোরাদাবাদে রাহুল গান্ধীর 'ভারত জোড়ো ন্যায় যাত্রা'য় কংগ্রেসে যোগ দেবেন বসপা সাংসদ দানিশ আলি। কংগ্রেসের টিকিটে আমরোহা থেকে লোকসভা নির্বাচন লড়বেন দানিশ।

  • সন্দেশখালি যাওয়ার পথে ভোজেরহাটে বিজেপি মহিলা মোর্চাকে আটকাল পুলিস। সন্দেশখালি যেতে বাধা লকেট চট্টোপাধ্য়ায়কে। পুলিসের সঙ্গে বচসা লকেটের।

  • গতকাল ২ নম্বর বেড়মুজুরের ঝুপখালির পর আজ সকালে ফের ১ নম্বর বেড়মুজুরের কাছাড়িপাড়ায় শেখ শাজাহানের ঘনিষ্ঠদের দখল করা জমিরতে মেছো ভেড়ির আলাঘরে আগুন লাগিয়ে দিল গ্রামবাসীরা। ঘটনাস্থলে পুলিস এলাকায় ব্যাপক উত্তেজনা গ্রামে।

     

  • টীটাগড়ে ১২ নং রেলগেটে সিগনাল খারাপ হয়ে যাওয়ায় শিয়ালদহ মেন শাখায় সব ট্রেন দেরিতে চলছে। চরম ভোগান্তিতে অফিস যাত্রী থেকে উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীরা।

  • প্রার্থীর নামের জায়গা বাদ রেখে লোকসভা ভোটের দেওয়াল লিখনের মধ্য দিয়ে প্রস্তুতি তুঙ্গে জলপাইগুড়িতে।

     

  • র‍্যাগিংয়ের অভিযোগ পুরুলিয়া মেডিকেল কলেজে। দ্বিতীয় বর্ষের পড়ুয়ার অভিযোগ তৃতীয় বর্ষের চারজন পড়ুয়ার বিরুদ্ধে। ন্যাশনাল মেডিকেল কমিশনের অ্যান্টি র‍্যাগিং বিভাগে অভিযোগ করেছেন পড়ুয়ারা। মেডিক্যাল কলেজ সূত্রে খবর, ইতিমধ্যে কমিটি গঠন করে সব পক্ষের বক্তব্য নিয়ে রিপোর্ট তৈরি করে এনএমসি-তে পাঠিয়েছেন কমিটির প্রধান মেডিকেল কলেজের উপাধ্যক্ষ। 

     

  • গ্রামে নেই পানীয় জলের ব্যবস্থা, নেই রাস্তাঘাট । গ্রাম থেকে দেড় কিমি দূরে জঙ্গলের মাঝে গর্ত খুঁড়ে জল সংগ্রহ করতে হয় গ্রামবাসীদের। চাষের জমিতে আল বেয়ে হয় যাতায়াত । পানীয় জলের ব্যবস্থা থেকে রাস্তার দাবিতে বার বার আবেদন জানিয়েও মেলেনি সুরাহা।

  • প্লাস্টিকের বয়ামে মুখ ঢুকিয়ে বিপদ ডেকে এনেছিল মাল ব্লকের ওদলাবাড়ির একটি পথ কুকুর। টেনে, হিঁচড়ে, বারবার মাথা নাড়িয়ে কোনওভাবেই বয়ামটি মাথা থেকে বের করতে পারছিলো না কুকুরটি। সাহায্যের জন্য কেউ এগিয়ে গেলেও ধরা দিচ্ছিলো না সে।

  • মদ বিক্রি ও মদ্যপানের প্রতিবাদ করায় আক্রান্ত দম্পতি,চাঞ্চল্য সোদপুর নাটাগড় এলাকায়,অভিযুক্ত পলাতক, তদন্তে ঘোলা থানার পুলিস। 

     

  • বিরাটিতে শেখ শাজাহান ঘনিষ্ঠ অরুণ সেনগুপ্তের বাড়িতে ইডি হানা। শুক্রবার ভোরবেলায় চার জন ইডি আধিকারিক অরুন সেনগুপ্তের বাড়িতে সিআরপিএফ জওয়ানদের সঙ্গে নিয়ে হানা দেয়। ইডি সূত্রে খবর, শেখ শাহজাহান ঘনিষ্ঠ এই ব্যবসায়ী শাজাহানের টাকা এই ব্যবসায়ীর মাধ্যমে ইনভেস্ট হয়েছে।

  • শেখ শাহাজাহান কেস। নতুন ECIR দায়ের হয়েছিল। সেখানে জমি হাতানো এবং মাছের ভেরি নিয়ে একরাশ দুর্নীতির অভিযোগ ওঠে। শেখ শাহাজাহান জমি দুর্নীতি ও দখলের টাকা একাধিক ব্যবসায়ীর মাধ্যমে সাই ফোন করেছিলেন। ইডি মনে করছে অরূপ সোম এই ব্যবসায়ী দেরই একজন

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link