Bengal News LIVE Update: এক ঝলকে দেখে নিন আজকের টাটকা খবর

Sun, 04 Feb 2024-2:22 pm,

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)


 


Latest Updates

  • আগামী ১৩ ফেব্রুয়ারি জেলা সফর করতে আরামবাগ আসছেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃনমুল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। সেরকমই খবর পাওয়া গেছে তৃণমূল দলীয় সূত্রে।জানাগেছে এদিন আরামবাগের কালিপুর মাঠে তিনি বৈঠক করবেন।

  • রেলে চাকরি দেওয়ার নামে দশ লক্ষ টাকার প্রতারণা! ধনিয়াখালীতে গ্রেফতার প্রৌঢ়।

  • মেদিনীপুর শহরে অবাক চুরি। বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে বাড়ির জানালার গ্রীল কেটে বাড়িতে ঢুকে সোনা, রুপার গহনা, নগদ টাকা সহ জামা কাপড়, বেডশিট, রান্নার সরঞ্জাম এমনকি ভুষিমাল দ্রব্য সমস্ত কিছু নিয়ে চম্পট দিল চোর। চুরির পাশাপাশি ফ্রিজ খুলে খাবার সাবাড় করে চম্পট দিল চোর

  • 24 ঘন্টা কেটে গেলেও আগরপাড়ায় কিশোর খুনে অধরা দুস্কৃতিরা,বিরুদ্ধে ক্ষোভ স্থানীয় বাসিন্দা ও পরিবারের লোকজনদের

     

  • বহরমপুরে চলল চাকু। গুরুত্বর আহত এক ব্যাক্তি। ঘটনাটি ঘটেছে বহরমপুরের স্বর্ণময়ী বাজারের কাছে। বচসার সূত্রপাত দোকানের সামনে গাড়ি রাখা ঘিরে। ধীরে ধীরে হয় কথা কাটাকাটি। এবং পরের মুহূর্তেই দোকানদার চাকু বার গলায় এবং মুখে বসায় কোপ। ঘটনায় গুরুত্বর ভাবে আহত হয়েছেন সাহেব নামের ওই ব্যাক্তি। পেশায় তিনি আম্বুল্যেন্স চালক। ঘটনার পর গ্রেফতার করে নিয়ে যাওয়া হয় অভিযুক্ত দোকানদারকে।

  • মুখ্যমন্ত্রীর ঘোষণার পরেও একশো দিনের কাজের বকেয়া মিলবে কী?  ভরসা পাচ্ছেন না প্রকল্পের
     শ্রমিকরা। 

  • ঘড়ির কাঁটায়  রাত তখন প্রায় দুটো।  রাত জেগে পড়াশোনা করে সবেমাত্র ঘুমিয়েছে, মাধ্যমিক পরীক্ষার্থী রেনু মুন্ডা। হঠাৎ করেই ভাই রেওয়াজের ডাকে ঘুম ভাঙল। বাড়িতে তখন বুনো দাঁতাল। ঘর ভেঙে সাবার করছে, ঘরে মজুত রাখা ধান। পাশের কাকুর ঘরে কোনক্রমে গুটিসুটি মেরে বসে রইল রেনু। কিছুক্ষণ পরে হাতি বাড়ি ছাড়লে যেন নতুন করে প্রাণ ফিরে পেলো রেনু ও মুন্ডা পরিবার । বড়দিঘি উচ্চ বিদ্যালয়ের ছাত্রী রেনু মুন্ডা।

  • রাতে টহলদার পুলিশ গাড়ীতেও পুলিসের ওপর মদ্যপ দুষ্কৃতিদের হামলা। আক্রান্ত চার পুলিশ কর্মী। পুলিস ভ্যানের পেছনের কাঁচ ইঁট বাঁশ মেরে ভেঙে দেওয়া হয় এমনটাই পুলিস সূত্রে খবর। এরপর দুষ্কৃতীরা চম্পট দেয়। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার ময়নার বাকচা বাকচা গ্রামের নিমতলাতে। শনিবার রাত্রি দশটার নাগাদ ঘটনা। কিছু মদ্যপ দুষ্কৃতি গ্রামের এক জায়গায় জটলা পাকাচ্ছিল,সেখানে পুলিশ জিজ্ঞাসাবাদ করতে গেলে তাদের সাথে প্রথমে বচসা হয় তারপর পুলিশ তাদের ধরতে গেলে আক্রমণ চালায় বলে প্রাথমিকভাবে জানা গেছে। চার পুলিশ কর্মীকে ময়না ব্লক স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা করানো হয়েছে। দুষ্কৃতীরা এখনো ফেরার।

  • স্ত্রীর পরকীয়া সম্পর্ক ধরে ফেলায় প্রেমিককে নিয়ে মারধর করে স্বামীর মাথা ফাটাল স্ত্রী ৷ ঘটনাটি ঘটেছে নরেন্দ্রপুর থানা এলাকার মহামায়াতলায় ৷ আক্রান্ত স্বামী এই ঘটনায় নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করেছেন ৷ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ ৷ তবে এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ ৷ 

  • ফের ম্যানগ্রোভ ধ্বংসের অভিযোগ উঠল। কুলতলির মধুসূদনপুর এলাকায় বেশ কিছু দিন ধরেই নদীর পাড়ের ম্যানগ্রোভ কেটে মাছের ভেরি তৈরি করা হচ্ছে বলে অভিযোগ।

  • উত্তরে ফুঁল চাষ করে লাভবান ফুঁল চাষিরা । জলপাইগুড়ি জেলার ধূপগুড়িতে বাড়ছে পর্যাটকদের ভিড়।

  • শুক্রবার রাতে বাগানের চৌকিদারের ডিউটিতে গিয়েছিলেন। তারপর আর ঘরে ফেরেন নি। মাল ব্লকের নিদাম চা বাগানের তৃণমূল কংগ্রেসের নেতা সুনীল লোহার নিখোঁজ হওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

  • খাবারের লোভে প্রাথমিক বিদ্যালয় সহ একটি মুদি দোকানে হামলা চালালো হাতি। দোকানের দেওয়াল ভেঙে সাবাড় করল মজুত চাল ও অন্যান্য খাদ্যদ্রব্য।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link