West Bengal News LIVE Update: NEET ইস্যুতে লোকসভায় ওয়াক আউট বিরোধীদের, ১ ঘন্টা আলোচনার রাহুল গান্ধীর

Mon, 01 Jul 2024-11:53 am,

Bengal News LIVE Update: বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপি নেতা তথা প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিংকে টেলিফোনে এই প্রস্তাব দিয়েছেন।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • Chopra: চোপড়ায় নীতিপুলিসি! তালিবানি কায়দায় যুগলকে মার! মধ্যযুগীয় বর্বরতা। পরকীয়া সন্দেহে সালিশি সভা ডেকে যুবক-যুবতীকে বেধড়ক মার। চোপড়ার লক্ষ্মীপুর গ্রামে তুমুল উত্তেজনা। নৃশংস মারধরের ভিডিও ভাইরাল। ভাইরাল ভিডিওর সত্যতা যাচাই করেনি জি চব্বিশ ঘণ্টা। দু’জনকে আর্থিক জরিমানা করা হয় বলেও খবর। স্থানীয় বাহুবলি জেসিবির নেতৃত্বে মারধর বলে অভিযোগ। অভিযোগ, জেসিবির ভয়ে হাসপাতালেও যেতে পারেননি আক্রান্তরা। ইতিমধ্যেই চোপড়া কাণ্ডে গ্রেফতার মূল অভিযুক্ত জেসিবি।

  • Loksabha: কেন্দ্রীয় এজেন্সির অপব্যবহারের প্রতিবাদ। সংসদের গেটে বিরোধীদের বিক্ষোভ। কেজরিওয়াল, হেমন্ত সোরেনকে গ্রেফতারির প্রতিবাদ। বাংলার তিন মন্ত্রীকে জেলে ঢোকানোর প্রতিবাদে বিরোধীরা। 

  • New Law: আইপিসি নয়। কার্যকর ন্যায় সংহিতা। ভারতীয় আইন ব্যবস্থা থেকে পুরোপুরি মুছে যাবে ব্রিটিশ আমলে তৈরি হওয়া নিয়মগুলি। বিরোধীদের ঘোর আপত্তি থাকা সত্ত্বেও তিন আইন কার্যকর মোদী সরকারের।

     

  • NEET ইস্যুতে লোকসভায় ওয়াক আউট বিরোধীদের। NEET ইস্যুতে একঘন্টা আলোচনার দাবি বিরোধী দলনেতা রাহুল গান্ধীর।

  • Howrah: ডাউন আমতা হাওড়া লোকালের ওভারহেড তার ছিড়ে বিপত্তি।সকাল ৬.০৫ মিনিট নাগাদ দক্ষিণ পূর্ব রেলে বড়গাছিয়া স্টেশনের কাছে ঘটনাটি ঘটে।প্রায় দুঘন্টা দাঁড়িয়ে ট্রেনটি।সমস্যায় পড়েন যাত্রীরা।দক্ষিণ পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক ওমপ্রকাশ চরণ তিনি জানিয়েছেন সকালবেলা এই ঘটনা ঘটেছে হাওড়া আমতা সেকশনে বড়গাছিয়া স্টেশন কাছে।যারফলে আপাতত দুটোই  লোকাল ট্রেন বাতিল করা হয়েছে, ওভারহেড তার ছিড়ে যাওয়ার পাশাপাশি প্যানটোগ্রাফ এর সঙ্গে তারটি জড়িয়ে যায়। ঘটনাওস্থলে রেলে আধিকারিকরা পৌঁছেছেন।এক থেকে দেড় ঘন্টার মধ্যে ট্রেন পরিষেবা স্বাভাবিক হবার সম্ভাবনা রয়েছে।

  • NewTown: ফের রাতের নিউটাউনে বেপারওয়া গতির জেরে রাস্তার মাঝে ডিভাইডার এ ধাক্কা মেরে উল্টে যায় প্রাইভেট গাড়ি। পুলিশ সূত্রে খবর গাড়িতে বেশ কয়েকজন ছিল।যদিও পুলিশ গিয়ে কাউকে পায়নি বলে পুলিশ সূত্রে খবর।গাড়ির গতিবেগ এতটাই ছিল যে রাস্তার মাঝে ডিভাইডার এর গার্ডরেল বেশ কিছুটা উপরে ছিটকে যায়। ঘটনা নিউটাউনের ইকোপার্ক দু নাম্বার গেটের কাছে।

  • Assembley: আজ বিধানসভায় তৃণমূল এবং বিজেপি দুই দলই ধর্ণায় বসবে। আজ চতুর্থ দিন যখন তৃণমূলের 2 জয়ী প্রার্থী তারা ধর্ণায় বসবেন, রাজ্যপাল বিধানসভায় এসে তাদের শপথ বাক্য পাঠ করান এই দাবিতে। অন্যদিকে বিজেপির মহিলা বিধায়করাও ধর্ণায় বসবেন কোচবিহারের ঘটনার প্রতিবাদে। বিজেপি ধর্ণার জন্য বিধানসভা চত্বরে আম্বেদকার মূর্তির নীচে বসার অনুমতি চেয়েছিল বিধানসভায় কাছে । সেই অনুমতি তারা পায়নি। সূত্রের খবর, তৃণমূলের কর্মসূচি যেহেতু গত দুদিন ধরে ওইখানে চলছে এবং আজও তাদের তরফে অনুমতি নেওয়া আছে, সেই কারণে ওই জায়গা বিজেপিকে দেওয়া হয়নি। তবে ওই জায়গা না পেলেও বিধানসভা চত্বরেই অন্য জায়গায় ধর্ণানায় বসবে বিজেপি ।

  • Loksabha:  অযোধ্যার অবধেশ কুমারকে বিরোধী ডেপুটি স্পিকার করতে চায় বিরোধী শিবির।  বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপি নেতা তথা প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিংকে টেলিফোনে এই প্রস্তাব দিয়েছেন। স্পিকার নির্বাচনের পর এবার ডেপুটি স্পিকার নিয়ে তৎপর বিরোধী শিবির। সমাজবাদী পার্টির অবধেশ কুমার অযোধ্যা আসনে বিজেপি প্রার্থী লাল্লু সিংকে ৫৫ হাজার ভোটে পরাস্ত করেছেন। অবধেশকে সামনে রেখে সরকারের উপর চাপ বাড়াতে চলেছে বিরোধী শিবির।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link