West Bengal News LIVE Update:`তিলকে তাল করে দেখাচ্ছে সংবাদমাধ্যম`, ক্ষুব্ধ মমতা

Soumita Mukherjee Thu, 11 Jul 2024-2:35 pm,

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন আজকের সব বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • Mamata Banerjee on Jayanta Case: অনন্ত আম্বানির বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে বিমানবন্দরে জয়ন্ত-কাণ্ডে মুখ খুললেন মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী বললেন, তিলকে তাল করে দেখানো হচ্ছে। যদিও বিয়েকে উপলক্ষ্য করে মুম্বই গিয়ে তিনি রাজনীতিকে তিনি রাজনীতিকে মোটেই দূরে রাখছেন না। জানা গিয়েছে, আগামী কালই তিনি ইন্ডিয়া জোটের দুই প্রধান মুখ শিবসেনার উদ্ধব ঠাকরে এবং এনসিপি প্রধান শরদ পাওয়ারের সঙ্গে বৈঠক করবেন।

  • CBI: নিয়োগ দুর্নীতি তদন্তে ও এমআর কারচুপির তদন্তে এস বসু রায় এন্ড কোম্পানির অফিসে আজও হানা দিল সিবিআই। কলকাতা হাইকোর্টের বিচারপতি রাজশেখর মান্থার নির্দেশে এই কারচুপির তদন্তে তৃতীয় পক্ষ কোনো এজেন্সি কে ব্যবহার করার অনুমতি নিয়ে গতকাল থেকে অভিযান চালানো শুরু করে সিবিআই। কম্পিউটার বিশেষজ্ঞদের সঙ্গে নিয়ে  আজও ও এম আর কারচুপির তদন্ত চালাচ্ছে সিবিআই। ৫১৮ নম্বর রাজা বসন্ত রায় রোডে তল্লাশি চলছে।

  • গৃহবধুকে খুন করে বাড়িতে রেখে পালিয়ে যাওয়ার অভিযোগ শ্বশুরবাড়ির লোকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বারুইপুর থানা এলাকার শঙ্করপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের রাজগরায়। রাতেই দেহ উদ্ধার করে পুলিশ। আজ দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ। বাকিরা পলাতক তাদের সন্ধানে তল্লাশি চালানো হচ্ছে।

    বহড়ু এলাকার বাসিন্দা রুকসানা বিবির সাথে প্রেমের সম্পর্ক তৈরি হয় সাহিলের। মাস আটেক আগে রুকসানার অম্যত্র বিয়ে ঠিক হয়। তারপরেই রুকসানা বাড়ি থেকে পালিয়ে গিয়ে পালিয়ে যায়। রুকসানা অন্ত্বসত্বা ছিল বলেও দাবি পরিবারের। ঘটনাটি জানাজানি হলে এলাকার বাসিন্দারা দেহ তুলতে বিক্ষোভ দেখায়। পরে বেশী সংখ্যায় পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে। কি করে এই ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সুত্রে খবর। 

  • বিজেপি নেত্রীর গাড়ির চালক পরিচয় দিয়ে এক তরুণের কাছ থেকে বিপুল টাকা নিয়ে উধাও। ফেরত চাইলে হুমকির অভিযোগ। চাপে ঐ তরুণের আত্মহত্যা। এলাকায় জনরোষ। অভিযুক্ত ফেরার। অবশেষে রাতে গ্রেফতার।

  • এক নাবালকের গোপনাঙ্গে সাঁড়াশির চাপ দেওয়ার অভিযোগে গ্রেফতার প্রসুন তথা লাল্টু।বেলঘড়িয়া থানার পুলিস তাকে গ্রেফতার করেছে আজ সকালে। জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। জয়ন্ত সিংয়ের শাগরেদ ছিল এই লাল্টু।

  • রাতের শহরে বেপরোয়া গতির দৌরাত্ম্য। নাকা চেকিংয়ের সময় পুলিসকর্মীদের ধাক্কা। ক্যামাক স্ট্রিট ও মিডিলটন রোডের ক্রসিংয়ে গাড়ি আটকাতে গেলে চার পুলিস কর্মীকে ধাক্কা। পালানোর সময় দুই থেকে তিনজন পথচারী আহত। পুলিস কর্মীদের মধ্যে তিনজনকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। গাড়ির ধাক্কায় আহত একজন হোমগার্ড ও দুই সার্জেন্ট। শেক্সপিয়র সরণি থানায় ট্রাফিকের অভিযোগ, ধৃত চালক। ভিনরাজ্যের একটি ক্যাব সংস্থায় ভাড়া খাটে গাড়িটি। খবর পুলিস সূত্রে।

  • আজ ফের সুপ্রিম কোর্টে নিট মামলার শুনানি। গণহারে অনিয়ম বা নির্দিষ্ট অঞ্চলের পরীক্ষার্থীদের নম্বরে অস্বাভাবিক কিছু পাননি বিশেষজ্ঞরা। বুধবার সর্বোচ্চ আদালতে জানাল কেন্দ্র।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link