West Bengal News LIVE Update: ২৫ জুন `সংবিধানহত্যা দিবস`! বড় ঘোষণা কেন্দ্রের...

Fri, 12 Jul 2024-5:15 pm,

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন আজকের সব বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)


 

Latest Updates

  • Samvidhaan Hatya Diwas: আগামী ২৫ জুন বিজেপি 'সংবিধান হত্যা দিবস' পালনের ডাক দিল। 'ইন্ডিয়া ব্লক' বারবার শাসকদলের প্রতি সংবিধানকে ধুলোয় লুটিয়ে দেওয়ার অভিযোগ তুলেছে। তাই কি 'ইন্ডিয়া ব্লক'কে চাপে ফেলার জন্যই বিজেপি সরকার 'সংবিধান হত্যা দিবসে'র মতো একটি দিনের কথা ভাবল? অন্তত তেমনই মত সংশ্লিষ্ট রাজনৈতিক মহলের। 

  • TET: প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলার তদন্তে বড় সূত্র সিবিআইয়ের হাতে। বাজেয়াপ্ত সফটয়্যার মেটেরিয়াল এবং হার্ড ড্রাইভ। আজ লাগাতার চতুর্থ দিন রবীন্দ্র সরোবর থানার রাজা বসন্ত রায় রোডে এস বসু রায় কোম্পানির দফতরে সিবিআই হানা চলছে।  প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলায় ও এম আর শিটের যাবতীয় ডিটেল উদ্ধারের ক্ষেত্রে কলকাতা হাইকোর্টের বিচারপতি রাজশেখর মান্থার এজলাসে এই তদন্তে অন্য সংস্থার বিশেষজ্ঞদের সাহায্য নেওয়ার অনুমতি মিলেছিল। সেইমতো চারদিন ধরে একটি বেসরকারি এজেন্সির সাইবার বিশেষজ্ঞদের সঙ্গে নিয়েই চলছে তল্লাশি। গতকাল এই অফিস থেকে সফটওয়ার প্যানেল এবং হার্ড ড্রাইভ বাজেয়াপ্ত করেছে সিবিআই। সেগুলি খতিয়ে দেখে প্রাথমিক ভাবে সিবিআই মনে করছে এই অফিস থেকে আরও গুরুত্বপুর্ণ তথ্য পাওয়া যাবে। তাই আজ সকাল ১১ টা থেকে ফের এস বসু রায় কোম্পানির অফিসে সিবিআই হানা।

  • Konnagar Municipality: কোন্নগর পৌরসভার এলাকায় প্লাস্টিক মুক্তকরণ অভিযান শুরু হল। জিটি সংলগ্ন এলাকার বাজারে বিভিন্ন দোকানে গিয়ে পৌরসভার প্রতিনিধিরা দেখছেন,দোকানদারা কত মাইক্রনের প্লাস্টিক ব্যবহার করছেন,তা পরীক্ষা করেও দেখেন। যাদের যাদের নির্দিষ্ট মাইক্রনের নিচে প্লাস্টিক হচ্ছে তাদেরকে জরিমানাও করা হচ্ছে। 

  • North Bengal Update: উত্তরবঙ্গে লাগাতার ভারী বর্ষণ। ভেঙে পড়ল সেতুর এপ্রোচ রোডের একাংশ। যাতায়াতের সময় দুর্ঘটনা।  প্রাণে বেঁচে গেলেন গাড়ির চালক সহ গাড়িতে থাকা পড়ুয়ারা। এমন ঘটনার পরেও প্রশাসনিক কোনো উদ্যোগ না মেলায় ক্ষোভে ফুসছেন এলাকার বাসিন্দারা। রীতিমতো বৃহত্তর আন্দোলনে নামার হুশিয়ারী দিয়েছেন স্থানীয় বাসিন্দারা। 

  • Vegetables Price Hike: অস্বাভাবিক হারে বাজারে সবজি মাছ সহ অন্যান্য জিনিসপত্রের দাম বৃদ্ধির প্রসঙ্গে মুখ্যমন্ত্রীর কড়া বার্তা,তারপরেই জেলায় জেলায় বাজার গুলিতে অভিযানে নেমেছে প্রশাসনিক আধিকারিকরা।আজ ঘাটালের প্রগতি বাজার এবং কুঠি বাজারে মহকুমা শাসকের নেতৃত্বে কৃষি বিপণন বিভাগ এবং লিগেল মেট্রলজি বিভাগের একাধিক আধিকারিকদের একটি বিশেষ টিম অভিযান চালাল।

  • Accident: রাতের শহরে ফের দুর্ঘটনা। দুর্ঘটনায় মৃত্যু হল এক যুবকের। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে আলিপুর সম্পন্নর কাছে। মৃতের নাম, কাশিফ। বছর ২৫ এর কাশিফ খিদিরপুর এলাকার বাসিন্দা। পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গতকাল রাতে বাইকে করে দুই যুবক আলিপুর সম্পন্নর কাছ থেকে যাচ্ছিলেন। আচমকা তাঁদের বাইকটি একটি গাছে গিয়ে ধাক্কা মারে। বাইকে থাকা দুজনেই মাটিতে লুটিয়ে পড়ে। পুলিস সূত্রে আরও জানা গিয়েছে, রক্তাক্ত অবস্থায় দুজনকেই উদ্ধার করে সিএমআরআই তে নিয়ে যাওয়া হয়। এর মধ্যে এক যুবককে মৃত বলে ঘোষণা করা হয়। পুলিস সূত্রে আরও জানা গিয়েছে, যেখানে এই দুর্ঘটনা ঘটেছে সেখানে আশপাশে বেশ কিছু সিসিটিভি ক্যামেরা রয়েছে। সেই ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে ঠিক কি ভাবে এই দুর্ঘটনা ঘটেছে।

  • Amartya Sen: নোবেল জয়ী অর্থনীতিবিদ অমর্ত্য সেনের সঙ্গে সাক্ষাৎকার। উপস্থিত ছিলেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু, পার্টির পলিটব্যুরো সদস্য তথা রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম, পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য রবীন দেব। JBCSSR সম্পর্কে অমর্ত্য সেনের পরামর্শ, সমকালীন রাজনৈতিক ও সামাজিক প্রেক্ষাপটে তাঁর ভাবনা এবং বাংলার বাম আন্দোলন সম্পর্কে আলোচনা।

  • Fire Breaks out: দমদম নাগেরবাজার সংলগ্ন মল রোড এলাকায় বিধ্বংসী আগুন। হোসিয়ারি ও আইসক্রিম কারখানায় একযোগে অগ্নি সংযোগ। ঘটনাস্থলে দমকলের ২১টি ইঞ্জিন। হোসিয়ারি কারখানা, আইসক্রিম কারখানা, প্রিন্টিং কারখানা, একটি গুদাম- মোট ৪ টি কারখানা ভস্মীভূত। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link