Bengal News LIVE Update: কলকাতা-মুম্বইগামী বিমানের ইঞ্জিনে পাখির ধাক্কা, রানওয়ে থেকে ফিরল বিমান

Fri, 07 Jun 2024-2:29 pm,

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • West Bengal News Update: কলকাতা থেকে মুম্বাইগামী ভিস্তারা ইউকে ৭৭৬ গতকাল রাত ৮ঃ৩০ মিনিট নাগাদ ১৬৩ জন যাত্রী এবং সাতজন কেবিন ক্রু নিয়ে রানয়ের দিকে রওনা দিয়েছিল সেই সময় ইঞ্জিনে পাখির ধাক্কা রান ওয়ে থেকে ঘুরিয়ে বিমানটি নিয়ে আসা হয়েছিল বে নাম্বার ৫, বিমান থেকে যাত্রীদের নিচে নামিয়ে নিয়ে আসা হয় সংশ্লিষ্ট বিমান কর্তৃপক্ষের ইঞ্জিনিয়ার ওই বিমানটি পুঙ্খানুপুঙ্খভাবে অনুসন্ধান করার পর পরবর্তী সময় রাত ১১ টা ৪৬ মিনিট নাগাদ যাত্রী নিয়ে বিমানটি মুম্বইয়ের উদ্দেশ্যে রওনা দেয়।

  • Soumitra Khan: রাজ্য স্তর না, জেলা স্তরের তৃণমূল নেতাদের সঙ্গে যোগাযোগের কথা স্বীকার সৌমিত্রের। তিনি জানান, 'বিষ্ণুপুরের মানুষ আমাকে মন্ত্রী করার জন্যই ভোট দিয়েছেন। আমি তিনবারের সাংসদ। আমার থেকে সিনিয়র সাংসদ কেউ নেই। রাজ্য নেতৃত্বের ভুল সিদ্ধান্তের জন্যই বঙ্গ বিজেপির এমন খারাপ ফল হয়েছে। একাধিক আসনে প্রার্থী বদল করা এবং একতরফা সিদ্ধান্ত নেওয়া। বিজেপি বাংলায় একটি কোর কমিটি করেছিল যাতে আমাকে রাখা হয়নি।'

  • Rituparna sengupta: ফের ইডির নোটিস অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে। রেশন দুর্নীতি মামলায় তলব অভিনেত্রীকে। ৫ জুন তলব করা হয়েছে অভিনেত্রীকে সিজিও কমপ্লেক্সে।

  • West Bengal News Update: ভোট পরবর্তী হিংসা কোনোভাবেই থামছে না দক্ষিণ ২৪ পরগনার বিভিন্ন জায়গায়। আবার ও বাসন্তী জ্যোতিষপুরেও সেখানেও বিজেপি কর্মীর দের বাড়িতে ভাঙচুর চালিয়েছে তৃণমূল বাহিনী বলে অভিযোগ। বাড়ির সমস্ত কিছু ভাঙচুর করা হয়েছে মারধর করা হয়েছে বলে অভিযোগ। মেরে ফেলার  হুমকি দেওয়া হচ্ছে, বাড়ির মধ্যে নেশা করে বোতল ভাঙা হচ্ছে। একরকম তান্ডব চালিয়েছে তৃণমূলের বাহিনী বলে অভিযোগ। কারণ তারা বিজেপি করেছিল ভোটে। 

  • West Bengal News Update: টিটাগর পৌরসভার কাছে গুলি চলার অভিযোগ ঘিরে উত্তেজনা বিটি রোডের ধারে বাড়ি থাকা কিছু মানুষের অভিযোগ তারা তারা ব্যারাকপুরে পার্থ ভৌমিক জয়লাভ করার আনন্দে খাওয়া-দাওয়ার আয়োজন করেছিলেন সেই সময় ডোমপাড়ার কিছু যুবক এসে তাদের উপর গুলি চালায় অপরদিকে যাদের বিরুদ্ধে অভিযোগ তারা সম্পূর্ণ অভিযোগ অস্বীকার করেন। ঘটনাস্থলে খড়দহ থানার বিশাল পুলিস বাহিনী নিয়ে উপস্থিত হন এসিপি ব্যারাকপুর মোহাম্মদ বদরুজ্জামান পুলিসের তরফ থেকে গুলি চলার কোন প্রমাণ পাওয়া যায়নি বলে জানানো হয়েছে সূত্র মারফত।

  • West Bengal News Update: জামাইষষ্ঠীর বাজারে তালপাখার পাশাপাশি প্লাস্টিকের পাখাতে ছেয়ে গেছে। তালপাখার তুলনায় প্লাস্টিকের পাখার দাম তুলনামূলক ভাবে অনেকটাই কম বলে ভালোই বিক্রি হচ্ছে। প্লাস্টিকের পাখা এক একটির  দাম মাত্র ১০ টাকা। তাই তালপাতা থেকে প্লাস্টিকের পাখার বিক্রি অনেকটাই বেশি বলে জলপাইগুড়ি দিনবাজারে বিক্রেতাদের দাবি ।

  • West Bengal News Update: শুক্রবার থেকেই শুরু হয়েছে শিয়ালদহ স্টেশনের মেরামরিতর কাজ। যার ফলে বন্ঝ ১ থেকে ৫ নম্বর প্ল্যাটফর্ম। ১ ঘণ্টা পর পর ট্রেন থাকায় দুর্ভোগে নিত্য যাত্রীরা। ৬ জুন অর্থাৎ আজ মধ্যরাত থেকে ৯ জুন বেলা ২টো পর্যন্ত। ১৬ টি প্ল্যাটফর্ম যাত্রী পরিষেবা দেবে। জুলাই মাসের শুরু থেকেই শিয়ালদহ স্টেশনের প্রতিটি প্ল্যাটফর্ম ১২ কামরার লোকাল ট্রেন যাতায়াতের জন্য তৈরি হয়ে যাবে। অফিস টাইমে অতিরিক্ত ৩৩ শতাংশ যাত্রী বহন করতে পারবে পূর্ব রেল। প্রায় ৩০০ লোকাল ৯ কামরার ট্রেন থেকে ১২ কামরার ট্রেনে বদলে দেওয়া হবে। প্রতি লোকাল ট্রেনে তখন অতিরিক্ত ১০০০ যাত্রী বহন করবে রেল।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link