LIVE: একশোর দিনের টাকা না ছাড়লে `আর বড় আন্দোলনে`র হুঁশিয়ারি মমতার

Wed, 01 Nov 2023-3:33 pm,

LIVE: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবরগুলি শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • দিঘায় প্রাইভেট কারের সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষ। সংঘর্ষে মৃত ২, গুরুতর আহত ৩। আহতদের কাঁথি মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখনও গাড়ির মধ্যে আটকে রয়েছেন চালক। তাঁকে উদ্ধারের কাজ চলছে। ঘটনাটি ঘটেছে দিঘা নন্দকুমার ১১৬বি জাতীয় সড়কের কাঁথি বাইপাসে। ঘটনাস্থলে ব্যাপক যানজট।

  • ফের বীরভূমে বোমা উদ্ধার। এবার বীরভূমের নানুরের বাসাপাড়া এলাকায় তাখরা গ্রামে একটি মাঠের ধারে ঝোপ থেকে এক ড্রাম তাজা বোমা উদ্ধার করল নানুর থানার পুলিস।

  • আবাস যোজনা এবং ১০০ দিনের কাজ নিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের রাজ্যপালকে দেওয়া চিঠির উত্তর কেন্দ্র থেকে পেলেন রাজ্যপাল। সেই চিঠি রাজ্যপালের তরফে পাঠিয়ে দেওয়া হয়েছে মুখ্যমন্ত্রীকে। রাজ্যপাল জানালেন, যে চিঠি তিনি পেয়েছেন সেই চিঠি তিনি তাঁর সাংবিধানিক সহকর্মী অর্থাৎ মুখ্যমন্ত্রীর কাছে পাঠিয়েছেন। চিঠিতে কেন্দ্রীয় সরকার কয়েকটি বিষয়ে নিয়ে জানিয়েছে। তা মুখ্যমন্ত্রীকে তিনি জানিয়েছেন। মুখ্যমন্ত্রী সেই অনুযায়ী ব্যবস্থা নিচ্ছেন।

  • পুর তদন্তেও গতি ইডির। কালকের পর ফের আজ সিজিওয় তলব জ্যোতিষ্মান চট্টোপাধ্য়ায়কে। কাল কোনও প্রশ্ন করা হয়নি বলে দাবি জ্যোতিষ্মানের। 

  • ইডি হেফাজতে থাকা মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের আজ স্বাস্থ্যপরীক্ষা করানো হবে। গতকালকের পর আজও চলবে জিজ্ঞাসাবাদ। ইডি সূত্রের খবর, গতকাল ইডির সব প্রশ্নের উত্তর পাননি তদন্তকারীরা। স্বাস্থ্যপরীক্ষার পর শুরু হবে জিজ্ঞাসাবাদ। 'MIC কে'? - এই প্রশ্নের উত্তর খুঁজতে আজও চলবে জিজ্ঞাসাবাদ। রেশনকাণ্ড আরও জোরালো বালু-বাকিবুর যোগ। ইডির নজরে বড় বড় চালকল, গমকল মালিক।

  • "ন্যানো ফ্যাক্টরিকে সবচেয়ে দামি উর্বর জমি দিয়ে ভুল করেছে সিপিআইএম। আর সেই কারখানা মমতা ব্যানার্জি বন্ধ করেছে নিজের রাজনৈতিক স্বার্থে!" সিঙ্গুর নিয়ে খোঁচা দিলীপ ঘোষের।

  • ব্যবসায়ীকে তৃণমূল পার্টি অফিসে নিয়ে গিয়ে তোলা চাওয়ার অভিযোগ। তোলা দিতে অস্বীকার করায় ব্যবসায়ী সহ তাঁর পরিবারকে বেধড়ক মারধর করার অভিযোগ। উত্তর দমদম পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের অন্তর্গত ছোটফিঙা নজরুল স্পোর্টিং ক্লাব এলাকার ঘটনা। পেশায় গাড়িচালক রবিরুল মোল্লার বাবা আজিম আলি মোল্লাকে রাতের বেলায় ফোন করে ওয়ার্ড অফিসে ডাকেন এলাকায় তৃণমূলের যুবনেতা হিসেবে পরিচিত, কাউন্সিলর পিঙ্কু কুমার ভৌমিকের ঘনিষ্ঠ ইমরান মন্ডল। অভিযোগ, তাঁকে পার্টি অফিসে ডেকে তাঁর কাছ থেকে ৫০ হাজার টাকা তোলা চাওয়া হয় । তোলা দিতে অস্বীকার করায় তাকে বেধড়ক মারধর করতে থাকে। এই খবর পেয়ে ছেলে রবিরুল মোল্লা এবং মেয়ে বেবি বিবি কাউন্সিলর অফিসে পৌঁছালে, তাঁদেরকেও বেধড়ক মারধর করা হয়। ইমরান মন্ডল, আব্দুল ইদ্রিস, সাহিল, মিরাজ সহ ২০-২৫ জন মিলে তাঁদেরকে বেধড়ক মারধর করে। এই ঘটনায় নিমতা থানায় অভিযোগ দায়ের আক্রান্তদের। যদিও এই গোটা অভিযোগ অস্বীকার করেছেন যুবনেতা ইমরান মন্ডল। 

  • শেকসপীয়র সরণিতে সেন্টার পয়েন্ট হোটেল থেকে বিশ্বকাপ বেটিং চক্রের হদিশ। গ্রেফতার ৩। বাজেয়াপ্ত মোবাইল, ল্যাপটপ সহ নথি।

  • দীপাবলি ও ভাইফোঁটার আগে রান্নার ১৪.২ কেজি এলপিজি সিলিন্ডারের দাম অপরিবর্তিত থাকলেও বাণিজ্যিক ১৯ কেজি সিলিন্ডারের দাম ১০৩ টাকা ৫০ পয়সা বাড়ল। ফলে বাইরে খাওয়ার খরচ আরও বাড়তে চলেছে। ১৪.২ কেজি সিলিন্ডারের দাম ৯২৯ টাকা অপরিবর্তিত রইল। আর বাণিজ্যিক ১৯ কেজি সিলিন্ডারের দাম ১৮৩৯ টাকা ৫০ পয়সা থেকে বেড়ে দাঁড়াল ১৯৪৩ টাকা।

  • কলকাতায় র‌্যাগিংয়ের শিকার কলেজ পড়ুয়া। রাস্তায় ফেলে মারধর। কলকাতার এক বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের বিরুদ্ধে অভিযোগ। হেরিটেজ ইনস্টিটিউট অফ টেকনোলজির এক ছাত্রের অভিযোগ কলেজের সিনিয়রদের বিরুদ্ধে। ইতিমধ্যে আনন্দপুর থানায় পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হয়েছে। কলেজ কর্তৃপক্ষ পুরো বিষয়টি খতিয়ে দেখছে। মাসুম রাজা ও আবির সেন, এই ২ ছাত্রের বিরুদ্ধে অভিযোগ। মাসুম নিজেকে পার্কসার্কাসের এক গুন্ডার ছেলে বলে দাবি করেছে। ঘটনার পর থেকে আতঙ্কে সরকার পবিবার ।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link