LIVE: মানুষ চাইলে ডায়মন্ড হারবারে নওশাদকে সমর্থন করবে বামেরা: সেলিম

Tue, 07 Nov 2023-12:21 pm,

LIVE: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবরগুলি শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)


Latest Updates

  • ২৪ নভেম্বর থেকে বিধানসভার শীতকালীন অধিবেশন শুরু।

  • শিক্ষা নিয়োগ তদন্তেও ইডির তৎপরতা। রাজারহাটে কুন্তল ঘোষের ফ্ল্যাটে ইডির অভিযান। CC2 আবাসনে ইডি আধিকারিকরা। এই আবাসনে ভাড়া থাকতেন কুন্তল ঘোষ।

     

  • মানুষ চাইলে নওশাদ সিদ্দিকিকে সমর্থন করবে বামেরা। ডায়মন্ড হারবার কেন্দ্রে নওশাদ সিদ্দিকিকে সমর্থন করা হবে। বললেন মহম্মদ সেলিম। জানালেন, ধাপে ধাপে হবে জোট কেন্দ্রিক আলোচনা।

     

  • বরানগর পুরসভার চেয়ারম্যান অপর্ণা মৌলিকে ফের তলব ইডির। পুর নিয়োগ দুর্নীতির তদন্তে আজ ফের নথি নিয়ে হাজিরা অপর্ণার।

  • ধারালো অস্ত্র দিয়ে বৌদিকে খুনের অভিযোগ দেওরের বিরুদ্ধে। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য পুরুলিয়ার বাড়ি বাঘমুন্ডি থানার বুড়দা গ্রামে । মৃত গৃহবধূর নাম নীলমণি রুহিদাস (৪০) । অভিযুক্ত যুবকের নাম ভৃগুরাম রুহিদাস। অভিযুক্তকে গ্রেফতার করেছে বাঘমুন্ডি পুলিস। 

  • ধর্ষণের অভিযোগ ওঠায় ভরতপুরে জেলা পরিষদ সদস্যকে সাসপেন্ড তৃণমূলের। তৃণমূল থেকে সাসপেন্ড  মুর্শিদাবাদ  জেলা পরিষদের সদস্য বাবর আলি শেখ। গত পঞ্চায়েত নির্বাচনে ভরতপুরের ৫৬ নম্বর জেলা পরিষদ আসনে তৃণমূলের টিকিটে জয়ী হন বাবর আলি শেখ। শুক্রবার এক মহিলা বাবর আলির শেখের বিরুদ্ধে কান্দি থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেন। মহিলার অভিযোগ, জেলা পরিষদ সদস্য বাবর আলি শেখ তাঁকে প্রাণে মারার হুমকি দিয়ে দীর্ঘদিন ধরে ধর্ষণ করছে। এই ঘটনায় অস্বস্তিতে পরে জেলা তৃণমূল নেতৃত্ব। এরপরই সোমবার সন্ধ্যায় বহরমপুরে জেলা তৃণমূল কার্যালয়ে জেলা পরিষদ সদস্য বাবর আলি শেখকে অনিদিষ্টকালের জন্য সাসপেন্ডের কথা জানান বহরমপুর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা তৃণমূল সভানেত্রী শাঁওনি সিংহ রায়। তিনি জানান রাজ্য নেতৃত্বের নির্দেশেই এই সিদ্ধান্ত। 

     

  • দরিদ্র পরিবারের পাট্টা পাওয়া রেকর্ডভুক্ত জমি, জোরপূর্বক দখল করে রাখার অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে। এমনকি দেড় লক্ষ টাকার বিনিময়ে বাড়ি করার জন্য সরকারি খাস জায়গা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েও টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে। ঘটনা পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোণা ১ নম্বর ব্লকের লক্ষ্মীপুর গ্রাম পঞ্চায়েতের শ্রীনগর এলাকার। অভিযোগ এলাকার দাপুটে তৃণমূল নেতা আনোয়ার মল্লিকের বিরুদ্ধে। যদিও অভিযোগ অস্বীকার তৃণমূল নেতার।

  • সরকারি জমি দখল করে পার্টি অফিস তৈরি করার অভিযোগ উঠল আরাবুল ইসলাম ও তাঁর অনুগামীদের বিরুদ্ধে। বাসন্তী রাজ্য সড়ক লাগোয়া বামনঘাটা বাজারের কাছে সেচ দফতরের জায়গা দখল করে পার্টি অফিস তৈরির অভিযোগ। ইতিমধ্যেই সেখানে কংক্রিটের কলম পিলার তৈরির প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। 

  • টিটাগড় পুরসভা প্রাক্তন চেয়ারম্যান প্রশান্ত চৌধুরীকে ইডি অফিসে তলব।

  • কালো টাকা সাদা করতে পরিচারকের নামে টাকা নেন জ্যোতিপ্রিয় মল্লিক। একাধিক সম্পত্তির দানপত্রও করান। ৫০ লাখ টাকার দানপত্র করান। এক মিল মালিককে জিজ্ঞাসাবাদে এই তথ্য মিলেছে বলে ইডি সূত্রে খবর। ওদিকে অঙ্কিত ইন্ডিয়ায় অভিযান চালিয়ে উদ্ধার কোটি টাকা। অন্যান্য জায়গায় তল্লাশি চালিয়ে উদ্ধার ৪০ লাখ। কোথা থেকে এই টাকা আসল, তা জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।

     

  • কোভিড কালে কত রেশন কারচুপি হয়েছে? এই রাজ্যে কেন্দ্রের পাঠানো রেশন কত রেশিওতে ভাগাভাগি হয়েছিল? তার হিসেব তৈরি করছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। একটি ডায়েরিতে সাল সহ লেখা আছে রেশনের ভাগ-বাঁটোয়ারার হিসেব। সেই সূত্র ধরেই চলছে হিসেব। খবর ইডি সূত্রে।

  • হাওড়ার সলপে জাতীয় সড়কে দুর্ঘটনা। চলন্ত অবস্থায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল পানবোঝাই গাড়ি। মৃত ৩, জখম ৯। মেছেদা থেকে পান ও সুপারি কিনে ছোট ম্যাটাডোরে ফিরছিলেন সবাই। সেইসময় গাড়ির টায়ার ফেটে দুর্ঘটনা ঘটে। 

     

  • মমতা বন্দ্যোপাধ্যায়ের সুস্থতা কামনায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন উপলক্ষে রাত ১২ টা থেকে ২টো, সব নিয়মকানুন মেনে নৈহাটিতে বড়মার যজ্ঞ করলেন রাজ্যের সেচমন্ত্রী পার্থ ভৌমিক এবং ছাত্র পরিষদের রাজ্য সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য। 

  • "যাঁরা সক্রিয়ভাবে বিজেপি করেন, তাঁরাই প্রধানমন্ত্রী বিশ্বকর্মা যোজনা প্রকল্পের সুযোগ সুবিধা পাবেন। শুধুমাত্র বিজেপি কর্মীরাই এই সুযোগ পাবেন।" বিজেপি সাংসদ জয়ন্ত কুমার রায় ও ডাবগ্রাম-ফুলবাড়ির বিধায়ক শিখা চ্যাটার্জি সহ অন্যান্য জেলা নেতৃত্বের উপস্থিতিতে কড়া বার্তা বিজেপি জলপাইগুড়ি জেলা সভাপতি বাপি গোস্বামীর। একই সুর বিধায়ক শিখা চ্যাটার্জির গলাতেও। বাপি বাবু আরও বলেন, "এই প্রকল্পে জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রে ১০০ কোটি টাকা খরচ হবে। "

     

  • হাওড়ার আন্দুল পূর্বপাড়ায় বিজেপির বিজয়া সম্মেলনী অনুষ্ঠানে এসে প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের দুর্নীতির বিষয়ে মুখ খুললেন ভারতী ঘোষ।বললেন, যারা গরিব মানুষের মুখের গ্রাস চুরি করেছে, ঠিক যত কিলো চাল চুরি করেছে বা যত হাজার জমিয়েছে সব ভুগতে হচ্ছে এবার।

  • লোকসভা ভোটের আগে বিধানসভা নির্বাচনগুলিতে ভালো ফল করবে বিজেপি। দাবি দিলীপ ঘোষের। দিলীপ ঘোষ বলেন, "সবচেয়ে ভালো ফলাফল ভারতীয় জনতা পার্টির হবে। মিজোরামে আমাদের পার্টি ছোট আছে; বাড়বে। এবারে ভোট বাড়বে, আমরা এগবো। বাকি জায়গায় তো আমরাই জিতব। কর্মীরা লড়াই করছেন, নেতারা পরিশ্রম করছেন, প্রধানমন্ত্রী নিজে দেখছেন। অনেকে অনেক কথা বলছেন। শেষ হাসিটা আমরাই হাসব।"

  • সকাল ৯টা পর্যন্ত ছত্তিশগড়ে ভোট পড়েছে ৯.৯৩ শতাংশ।

  • বিস্ফোরণের পর বুথে বুথে বাড়তি নজরদারি, বাড়তি সতর্কতা।

  • ছত্তিশগড়-মিজোরামে চলছে বিধানসভা নির্বাচনের প্রথম দফার ভোটগ্রহণ। ভোটের শুরুতেই আইইডি বিস্ফোরণ সুকমায়। জখম কোবরা ব্যাটেলিয়নের জওয়ান।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link