LIVE: এবার ইডি-র তলব অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আপ্তসহায়ককে

Fri, 13 Oct 2023-2:33 pm,

LIVE: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবরগুলি শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)


 



 

Latest Updates

  • প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আপ্তসহায়ক সুমিত রায়কে তলব ইডি-র। 

  • অবশেষে গ্রেফতার বাঁকিবুর রহমান। 

  • দুয়ারের রেশন, রেশনের সামগ্রিক বদলে টাকা দেওয়ার অভিযোগ রেশন ডিলারের বিরুদ্ধে। জলপাইগুড়ি পুরসভার এক নম্বর ওয়ার্ড রাজবাড়িপাড়া এলাকায় উপভোক্তার হাতে টাকা দেওয়া হচ্ছে সেই ছবি জি ২৪ ঘন্টার ক্যামেরায়। 

  • দুর্গাপূজার বোনাস না পেয়ে এবার কলকাতা লেদার কমপ্লেক্স এর ট্যানারি এসোসিয়েশনের মূল অফিসের সামনে বিক্ষোভ  শ্রমিকদের। এই ঘটনায় রাতে দীর্ঘক্ষণ বিক্ষোভের মুখে আটকে থাকা CLC ট্যানারির আধিকারিক দের অফিস থেকে বার করতে আসলে পুলিসের সঙ্গে শ্রমিকদের ধস্তাধস্তি হয়। রাতে ঘটনায় ছড়ায় উত্তেজনা।

  • পার্টি থেকে গুরুত্ব কমে যাচ্ছে, পরিবার থেকে গুরুত্ব কমে যাচ্ছে! রাজ্যপালের মুখ্যমন্ত্রীকে চিঠি প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ দিলীপ ঘোষের! 

  • ফেরার যুব তৃণমূল জেলা সভাপতিকে অবিলম্বে গ্রেফতার করতে হবে এই দাবি তুলে বৃহস্পতিবার রাতে জলপাইগুড়ি শহরে মিছিল করলো বিজেপি। জলপাইগুড়ি শহরের সমাজসেবী দম্পতির আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে অন্যতম অভিযুক্ত জলপাইগুড়ি পৌরসভার ভাইস চেয়ারম্যান তথা যুব তৃণমূল জেলা সভাপতি সৈকত চ্যাটার্জী।

  • কবাডি খেলাকে কেন্দ্র করে রাজনৈতিক ক্ষোভ। পরে এক তৃণমূল কর্মী ও তার স্ত্রী কে মারধর করার অভিযোগ আইএসএফ কর্মীদের বিরুদ্ধে। ঘটনা অস্বীকার আইএসএফ তরফে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন। তদন্তে পুলিস।

  • খয়রাশোল ব্লকের বিভিন্ন দিক থেকে আসা অবৈধ কয়লা বোঝায় তিনটি মোষের গাড়ি ও পাঁচটি মোটরবাইক আটক করল বীরভূমের দুবরাজপুর থানা পুলিস। অবৈধ কয়লা বোঝায় মোষের গাড়ি ও মোটরবাইক গুলো নিরিবিলি রাস্তা দিয়ে পাচার করা হচ্ছিল, সেই সময় পুলিস গাড়িগুলোকে আটক করে। দুবরাজপুর থানার পুলিস গ্রেফতার করেছে তিনজনকে। আজ তাদের দুবরাজপুর আদালতে তোলা হবে।

  • সুন্দরবন সংগঠনিক জেলার তৃণমূল কংগ্রেসের ছাত্র যুবোর সভাপতির বিরুদ্ধে এবার গুলি করে প্রাণনাশের হুমকি! আর তা নিয়েই কাকদ্বীপের বিভিন্ন জায়গায় পড়ল পোস্টার। যাকে কেন্দ্র করে রীতিমত চাঞ্চল্য ছাড়ায় এলাকায়। যেখানে পোস্টারে পরিষ্কারভাবে লেখা দেবাশীষ তুই খুব বাড় বেড়েছিস, তুই গুলি খেয়ে মরবি। পাশাপাশি পোস্টারে আরো উল্লেখ করা রয়েছে কাকদ্বীপে আরেকটা আবুজেল মোল্লার ঘটনা ঘটুক না চাস তাহলে সাবধান হো। 

  • দক্ষিণবঙ্গে বৃষ্টির সম্ভাবনা কম। পরিস্থিতি অনুকূল যে কোন মুহূর্তে বর্ষা বিদায় শুরু হবে বঙ্গে। মহালয়া ও পুজোতে মূলত পরিষ্কার আকাশ। 

  • এক ব্যাক্তিকে মারধরের অভিযোগ উঠল এক সিভিক পুলিশের বিরুদ্ধে। আহত ব্যাক্তি চিকিৎসাধীন হাসপাতালে। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link