LIVE: লক্ষ্য ৪০০, হল ১৭০; দক্ষিণ আফ্রিকার কাছে অসহায় আত্মসর্মপণ ইংল্যান্ডের

Sat, 21 Oct 2023-8:46 pm,

LIVE: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবরগুলি শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)


 

Latest Updates

  • টার্গেট ছিল ৪০০। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দুশোর গণ্ডিও পেরোতে পারল না ইংল্য়ান্ড। ১৭০ রানে অলআউট গতবারের চ্যাম্পিয়নরা।

  • বিশ্বকাপে মুখোমুখি ইংল্য়ান্ড ও দক্ষিণ আফ্রিকা। প্রথম ব্যাট করে প্রায় চারশোর কাছাকাছি রান তুলল প্রোটিয়ারা। অনবদ্য সেঞ্চুরি করলেন ক্লাসেন।

     

  • বসায়ীকে অপহরণ করার অভিযোগে গ্রেপ্তার হওয়া সিভিক ভলেন্টিয়ার এর চার দিনের পুলিস হেফাজতের নির্দেশ দিলেন বারুইপুর মহকুমা আদালতের বিচারক।  ওই সিভিক ভলেন্টিয়ারকে গ্রেফতার করেছিল ভাঙড় থানার পুলিস। ধৃত ব্যক্তির নাম ফিরোজ মিদ্দে তিনি বিধান নগর পুলিশ কমিশনার এর DD ডিপার্টমেন্টের কর্মরত সিভিক ভলেন্টিয়ার বলে যানা যায়। ঘটনার তদন্তে নেমে পুলিস প্রায় দু'দিন পর অপহৃত ওই ব্যবসায়ীকে উদ্ধার করেছে।

  • দুর্গাপুজো, বছর বছর দুর্গাপুজোয় সকলে মেতে ওঠে মায়ের আরাধনায়, ঘরে ঘরে প্যান্ডেলে প্যান্ডেলে শুরু হয় মাতৃ বন্দনা। এই কয়েকটা দিন প্রত্যেকে দুঃখ ভুলে মেতে ওঠে মহা আনন্দে । এই আনন্দের মাঝে কেউ কি কখন ভেবে দেখেছে এই রাস্তার সারমেয় রা কেমন থাকে? কেমন কাটে এদের এই কয়েক দিন। ডালহৌসি বা টি বোর্ড , বড় বাজার, চিনা বাজার অফিস পারা পুজোর কদিন বন্ধই থাকে, বন্ধ থাকে রাস্তার ধারের দোকান পাট গুলিও। তাহলে রাস্তার কুকুর বিড়াল এবং কাক পাখিরা খাবার কথা থেকে পায়? সবাই যখন আনন্দে মেতে থাকে ওরা তখন অভুক্ত থাকে । ওরাও ত মায়েরই সন্তান তাহলে ওরা কেনো অভুক্ত থাকবে ? এই ভবনটি নাড়া দিয়েছে হরিদেবপুর এর এক দম্পতি শুক্লা হাজরা ও কুণাল ব্যানার্জী কে। ওনারা বহু বছর ধরে বিভিন্ন পাড়ার ও কুকুর বিড়াল দের খেতে দেন ,সাথে সাথে তাদের দেখাশোনা ,অসুখ বিসুখ হলে চিকিৎসা করানো , ভ্যাকসিন করানো। 

  • হাওড়ার বেলিলিয়াস রোডে আজ দুর্গাপুজোর উদ্বোধন করবেন জে পি নাড্ডা। জুগনু অ্যাসোসিয়েশনের দুর্গা পুজো উদ্বোধন করবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। তাঁর এই কর্মসূচি ঘিরে কড়া নিরাপত্তা।

  • পুজো উদ্বোধন করতে আজ শহরে বিজেপি সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা।

  • সপ্তমীতে নদী ঘাট গুলোতে কলাবউ স্নান করার দৃশ্য লক্ষ্য করা গেলো। জলপাইগুড়ি জেলার ধুপগুড়ির বামনি নদী সহ বিভিন্ন ঘাটে সকাল থেকেই নবপত্রিকা স্নানের ভিড়। ধুপগুড়ি শহরের সৎসঙ্গ পাড়ার দেব পরিবারের দুর্গা পুজোর কলা বউ স্নান।

  • ব্যবসায়ীকে অপহরণ করার অভিযোগে গ্রেপ্তার হওয়া সিভিক ভলেন্টিয়ার এর চার দিনের পুলিস হেফাজতের নির্দেশ দিলেন বারুইপুর মহকুমা আদালতের বিচারক। ওই সিভিক ভলেন্টিয়ারকে গ্রেফতার করেছিল ভাঙড় থানার পুলিস। 

  • শহরের পাশাপাশি ডুয়ার্সের চাবাগানের পুজোয় মানুষের ভির। চা শ্রমিকেরা আনন্দে মেতে উঠছে চা বাগানের পুজোয়। এরকমই ছবি দেখা গেলো মালবাজার মহকুমার কৈলাশ পুর চাবাগানে। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link