Live: তৃণমূল কংগ্রেস ও কংগ্রেসের সংঘর্ষে উত্তপ্ত মালদার চাঁচল

Wed, 25 Oct 2023-2:10 pm,

LIVE: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবরগুলি শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)


Latest Updates

  • দশমীর রাতে বড়সড় ডাকাতির ছক বানচাল করল বিধাননগর উত্তর থানার পুলিস। গ্রেফতার ৪। 

  • ফের লোকালয়ে  ইলেকট্রিক শক খেয়ে মৃত্যু এক বুনো দাঁতাল হাতির। ঘটনাটি ঘটেছে কালচিনি ব্লকের উত্তর মেন্দাবাড়ি এলাকায় ৷ একটি সুপারি বাগানে এদিন সকালে একটি বুনো দাঁতালের মৃতদেহ দেখতে পান এলাকার বাসিন্দারা। স্থানীয়রা জানান, বিদ‍্যুৎ দফতরের তার সুপারি বাগানে অনেক নীচ দিয়ে গিয়েছে। সেই তারে বুনো দাঁতাল শুঁড় দেওয়ার দরুণ মৃত্যু হয়েছে হাতিটির। 

  • তৃণমূল কংগ্রেস ও কংগ্রেসের সংঘর্ষে উত্তপ্ত মালদা চাঁচলের কলিগ্রাম এলাকা। কলিগ্রাম গ্রাম পঞ্চায়েতের তৃণমূল প্রধান রেজাউল খানের ভাইয়ের উপর হামলার অভিযোগ কংগ্রেসের বিরুদ্ধে। পালটা প্রধান এবং প্রধানের দলবলের বিরুদ্ধে হামলার অভিযোগ কংগ্রেসের। ঘটনা ঘিরে রণক্ষেত্র চাঁচল। পরিস্থিতি সামাল দিতে লাঠিচার্জ পুলিসের। ঘটনায় উভয় পক্ষের জখম কমপক্ষে ৩।

  • সারারাত ধরে চলেছে বাবুঘাটে বিসর্জন। কড়া নিরাপত্তার মধ্যেই চলে বিসর্জন। প্রায় ৫০০-র কাছাকাছি প্রতিমা বিসর্জন হয় বলে খবর। 

  • দশমীর রাতে কান্দিতে ধুন্ধুমার পরিস্থিতি। কান্দি পুরসভার রূপপুরে ৯ নম্বর ওয়ার্ডের নির্দল কাউন্সিলর গুরুপ্রসন্ন মুখার্জির বাড়িতে ভাঙচুর। তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে অভিযোগের তীর। এই ঘটনায় বেশ কয়েকজন আহত হয়ে হাসপাতালে ভর্তি। দশমীর রাতে এলাকায় পরিস্থিতি ভয়াবহ  হয়ে ওঠে। এখনও এলাকায় উত্তেজনা।

  • বিজয়া দশমীর গভীর রাতে প্রচুর পরিমাণে বেআইনি শব্দবাজি এবং বাজি তৈরি করার মশলা সামগ্রী উদ্ধার করল পূর্ব মেদিনীপুর জেলা পুলিস। কোলাঘাটের বাসিন্দা পূর্ণচন্দ্র দাস নামে ওই ব্যক্তির বাড়ি থেকে প্রচুর পরিমাণে শব্দবাজি এবং বাজি তৈরি করার মশলা উদ্ধার করা হয়। পূর্ণচন্দ্র দাসকে আটক করেছে কোলাঘাট থানার পুলিস। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link