West Bengal News LIVE Update: বাংলাদেশকে প্রথম টেস্টে হারিয়ে সিরিজে ১-০ এগিয়ে গেল ভারত!

Soumitra Sen Sun, 22 Sep 2024-11:38 am,

Bengal News LIVE Update: চেন্নাইতে বাংলাদেশকে ২৮০ রানে হারাল ভারত।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • IND vs BAN: চেন্নাইতে বাংলাদেশকে প্রথম টেস্টে হারিয়ে সিরিজে ১-০ এগিয়ে গেল ভারত! বাংলাদেশকে ২৮০ রানে হারাল ভারত। ভারতের হয়ে দ্বিতীয় ইনিংসে ৬ উইকেট নেন অশ্বিন।

  • Threat in Malda Hospital: আরজিকর কাণ্ডের আবহে ফের আতঙ্ক হাসপাতালে। রোগী এবং রোগীর পরিবারের বিরুদ্ধে হুমকি এবং দুর্ব্যবহারের অভিযোগ জানালেন নার্সেরা। মহিলা নার্সকে বর্ণবৈষম্যমূলক মন্তব্য। এমনকি প্রভাব খাটিয়ে চাকরি 'খেয়ে নেওয়া'রও হুমকির অভিযোগ। পাশাপাশি, আরজি করের চিকিৎসকের মতো পরিণতি করে দেওয়ার অশালীন হুমকি। এই অভিযোগে ব্যাপক চাঞ্চল্য ছড়াল চাঁচোল সুপার স্পেশালিটি হাসপাতালে। ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিস। গ্রেফতার রোগীর এক আত্মীয়। রোগীর নাম আসগার আলি, তাঁর বাড়ি হরিশ্চন্দ্রপুর থানার বদনাপুর এলাকায়। গ্রেফতার করা হয়েছে তাঁর আত্মীয় আরিফ আলিকেও।

  • Tortoise Trafficking by Toto: টোটো করে কচ্ছপ পাচার হচ্ছিল। সেই সময়ে টোটো থেকে পড়ে গেল একটি কচ্ছপ। স্থানীয় যুবকেরা কচ্ছপটিকে উদ্ধার করে টোটো চালকের খোঁজে বেরিয়েও কোনও খোঁজ পাননি তার। শনিবার রাত সাড়ে ১০টা নাগাদ আলিপুরদুয়ার শহরের মহাকাল ধাম এলাকায় ঘটনাটি ঘটে। পরে আলিপুরদুয়ার থানার পুলিস এসে কচ্ছপটিকে নিয়ে যায়। সেটিকে বন দফতরের হাতে তুলে দেওয়া হয়। সিসিটিভি ফুটেজ দেখে টোটোটিকে ধরবার চেষ্টা চালাচ্ছে পুলিস। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link