Wb assembly election 2021 Live: মালদহের ১৫ জন তৃণমূল সদস্যের বিজেপিতে যোগদানের সম্ভাবনা

Mon, 08 Mar 2021-12:08 pm,

Latest Updates

  • ফের রাজ্যে আসতে চলেছেন প্রধানমন্ত্রী Naredra Modi। নির্বাচনী প্রচারের কারণেই রাজ্য আসতে পারেন বলে জানা গিয়েছে। এখনও পর্যন্ত পাওয়া খবর জানা গিয়েছে ১৮ মার্চ ও ২০ মার্চ আসতে পারেন প্রধানমন্ত্রী । ১৮ মার্চ পুরুলিয়া ও ২০ মার্চ কাকদ্বীপে নির্বাচনী প্রচার সভা করার সম্ভাবনা রয়েছে। 

  • মালদায় আসন নিয়ে ক্ষোভ। তৃণমূল কংগ্রেসে ভাঙন রুখতে জরুরি বৈঠকের ডাক মৌসম নূরের। 

  • সরলা মুর্মুর বিজেপিতে যোগদানের আগেই তৃণমূলের প্রার্থীবদল। সরিয়ে দেওয়া হল সরলা মুর্মুকে। সেই জায়গায়  ( মালদহের হবিবপুরে) প্রার্থী হচ্ছে প্রদীপ বাস্কে। জানা গিয়েছে, তৃণমূলের একাধিক সদস্য প্রায় ১৫ জন বিকেল ৪ টের সময় বিজেপিতে যোগদান করতে পারে। সেক্ষেত্রে জেলা পরিষদ হাত ছাড়া হওয়ার আশঙ্কা থেকে যায়।

  • অবশেষে নির্বাচনের প্রতীক পেল ISF। কাল ফুরফুরা শরিফ থেকে লোগোর আনুষ্ঠানিক প্রকাশের সম্ভাবনা রয়েছে। এই প্রতীক পাওয়া যাচ্ছিল না বলে একটা জট তৈরি হয়েছিল সংযুক্ত মোর্চার মধ্যে। 

  • সোমবার ফের সারদাকাণ্ডের তদন্তে তলব তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। এদিন সকাল ১১ টায় ফের তাঁকে ডেকে পাঠানো হয়েছে। প্রায় ১ বছরের মাথায় ফের জেরা করা হবে তাঁকে। ইডি সূত্রে দাবি, সারদাকাণ্ডের তদন্তে একাধিক তথ্য হাতে এসেছে। সেই নিয়েই তাঁকে জিজ্ঞাসা করা হবে। জানা গিয়েছে, নতুন অফিসার আসতেই এই জেরা । 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link