West Bengal 6th Phase Election 2021 Live: ষষ্ঠদফায় গুলি চালানোয় অভিযুক্ত পুলিস, গুলিবিদ্ধ ৩

Thu, 22 Apr 2021-5:06 pm,

Latest Updates

  • ষষ্ঠদফায় বাগদায় গ্রামবাসীদের সঙ্গে বচসা পুলিসের। গুলি চালানোর অভিযোগ। গুলিবিদ্ধ ৩।  

  • দমদমের পাইকপাড়ায় তৃণমূল পার্টি অফিসে ঢুকে লাঠিচার্জের অভিযোগ বাহিনীর বিরুদ্ধে। আহত বেশ কয়েকজন। পার্টি অফিসে ভাঙচুরের অভিযোগ।  তৃণমূলের অভিযোগ, সকাল থেকে শান্তিপূর্ণ ভোট হচ্ছিল। বিকেলে কেন্দ্রীয় বাহিনীকে নিয়ে চক্রান্ত বিজেপির।   

  • নাদনঘাট অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়ের ১৩ নম্বর এবং ১৪ নম্বর বুথে ভোট দিতে পারলেন না ৯ জন ভোটার, বিশেষভাবে সক্ষম এবং বৃদ্ধ-বৃদ্ধা মিলে ৯ জন ভোটার রয়েছে এই বুথে। পোস্টাল ব্যালটের জন্য আবেদন করলেও তাদের পোস্টাল ব্যালটের জন্য কেউই ভোট গ্রহণ করতে আসেনি। কিন্তু আজ তারা বুথে ভোট দিতে গেলে তাদের ভোট হয়ে গেছে বলে ফিরিয়ে দেয় প্রিসাইডিং অফিসার। অবিলম্বে ভোটের ব্যবস্থা করা হোক চাইছেন ভোট না দিতে পারা সমস্ত ভোটাররা। 

    পাশাপাশি সমস্ত দলের এজেন্টরাও চাইছেন ভোটের ব্যবস্থা করা হোক ওই ৯ জনের। ঘটনার কথার খবর পেয়েই সংযুক্ত মোর্চা সমর্থিত কংগ্রেস প্রার্থী অভিজিৎ ভট্টাচার্য প্রিজাইডিং অফিসারের সঙ্গে গিয়ে কথা বলেন। তৃণমূল এজেন্টের দাবি সংখ্যালঘু ভোটগুলোকে নষ্ট করার জন্যই নির্বাচন কমিশনের এই পন্থা।

  • উত্তর দমদম পুরসভার বিদায়ী কাউন্সিলর শেখ নাজিমউদ্দিন আটক করল পুলিস, বিজেপি প্রার্থী অর্চনা মজুমদারের অভিযোগ সকাল থেকেই বুথ ও বুথের বাইরে বেআইনি জমায়েত করছিল ওরা।

  • আউশগ্রাম বিধানসভার শিবদাগ্রামে বিজেপির বুথ ক্যাম্পে হামলা। হামলার অভিযোগ তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। ঘটনায় চারজন বিজেপি কর্মী জখম হয়েছেন। তাদের ভর্তি করা হয় গুসকরা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। বিজেপির অভিযোগ ২১০ ও ১১২ বুথের কাছে রাস্তার ধারে বিজেপি কর্মীরা বুথ ক্যাম্পে বসেছিল। ওই সময়ে তৃণমূল কংগ্রেসের কর্মীরা তাঁদের আক্রমণ করে ও মারধর করে। যদিও তৃণমূল অভিযোগ অস্বীকার করেছে।

  • COMMERCIAL BREAK
    SCROLL TO CONTINUE READING

    শিবদাস পুর গ্রামীণ এলাকায় ৪২ নম্বর বুথে বিজেপির এক কর্মীকে বেধড়ক মারধর করার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। আহত ব্যক্তির নাম নাম গফুর। জানা গিয়েছে, তাঁর স্ত্রী নাসিমা বিবি, বিজেপির এজেন্ট। ঘটনাস্থলে ইতিমধ্যেই বিশাল কেন্দ্রীয় বাহিনী পৌঁছেছে। 

     

  • মঙ্গলকোটের বারোগ্রামের ৯ নম্বর বুথের তৃণমূলের বুথ এজেন্টকে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ বিজেপির বিরুদ্ধে।

    COMMERCIAL BREAK
    SCROLL TO CONTINUE READING

     

     

  • বীজপুর বিধানসভার হালিশহর পুরসভার ১২ নম্বর ওয়ার্ডে ভোট দিতে বাধা তৃণমূলের বিরুদ্ধে। আহত হন বিজেপি কর্মী ও তাঁর মা। রক্তাক্ত অবস্থায় বাড়িতে বৃদ্ধা। ঘটনাস্থলে পৌঁছেছে বীজপুর থানার পুলিস ও আধা সেনাবাহিনী। লুঠপাট চালানো হয় বলেও অভিযোগ।

    COMMERCIAL BREAK
    SCROLL TO CONTINUE READING

     

  • আমডাঙা ১২৭ নম্বর বুথ। বদাই উত্তরপাড়া। আই এস এফ এর বিরুদ্ধে অভিযোগ। সকালে লাইনে দাঁড়িয়ে থাকা তৃণমূল সমর্থক ভোটারদের প্রাণনাশের হুমকি দিয়ে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়। রাজি না হওয়ায় পুরুষদের চ্যাংদোলা করে বাড়ির উঠোনে ফেলে দিয়ে যাওয়া হয়। তারপর থেকে বাড়িতেই ভয়ে গৃহবন্দি পাড়ার চারটি পরিবার। তাঁদের আশঙ্কা, কেন্দ্রীয় বাহিনী কতক্ষণ থাকবে? বাহিনী গেলেই প্রাণে মেরে দেবে। এই হুমকির জেরে আর বুথে যাওয়ার সাহস পাননি কেউ। 

    অন্যদিকে পাশেই বদাই চাঁদ্রা উত্তরপাড়া এলাকায় কাল রাত থেকে আজ সকাল পর্যন্ত দফায় দফায় ভাঙচুর হয়েছে একাধিক আইএসএফ সমর্থকের বাড়ি। এরকমই একটি বাড়িতে ঢুকে দেখা গেল বাড়ির তছনছ দশা। আধলা ইট পড়ে রয়েছে। বাড়ির টালির চাল ভেঙে ছড়িয়ে আছে বাড়িময়। ভ্যান রিক্সা সাইকেল উল্টে পড়ে আছে বাড়ির সর্বত্র।

  • গতকালের শীলভদ্র দত্তের গাড়িতে বোমাবাজির ঘটনা আজ সকালে রহড়া থানার পুলিস ও কেন্দ্রীয় বাহিনীর যৌথ উদ্যোগে বন্দিপুর এলাকা থেকে আগ্নেয়াস্ত্রসহ প্রসেনজিৎ সাহাকে করল

  • অশোকনগর ভুরকুন্ডা পঞ্চায়েত দোগাছিয়া ২৭ ও ২৮ নম্বর বুথে তৃণমূলের ক্যাম্পে ঢুকে তৃণমূল কর্মীদের মারধরের অভিযোগ রাজ্য পুলিসের বিরুদ্ধে। এলাকায় উত্তেজনা। তৃণমূলের দাবি, ভোটের জন্য কেন্দ্র থেকে ১০০ মিটার দূরে দলীয় ক্যাম্প করেছিল তারা। আচমকা তাদের উপরে পুলিস এসে লাঠিচার্জ করে।

  • অশোকনগর ভুরকুন্ডা পঞ্চায়েত দোগাছিয়া ২৭ ও ২৮ নম্বর বুথে তৃণমূলের ক্যাম্পে ঢুকে তৃণমূল কর্মীদের মারধরের অভিযোগ রাজ্য পুলিসের বিরুদ্ধে। এলাকায় উত্তেজনা। তৃণমূলের দাবি, ভোটের জন্য কেন্দ্র থেকে ১০০ মিটার দূরে দলীয় ক্যাম্প করেছিল তারা। আচমকা তাদের উপরে পুলিস এসে লাঠিচার্জ করে।

  • মঙ্গলকোট বিধানসভার নিগন গ্রাম পঞ্চায়েতের ১৯৭ নং বুথে বিজেপর ইলেকসেন এজেন্টকে মারধরের অভিযোগ তৃনমূলের বিরুদ্ধে।  আক্রান্ত এজেন্ট এর নাম অনুপ চৌধুরী।

  • বুথ জ্যামের অভিযোগে নদিয়ার চাপড়া পটিয়া থেকে ২ জনকে আটক করলো চাপড়া থানার পুলিস। 

  • ১০১ অশোকনগর বিধানসভার দীঘারা মালিক বেরিয়ার ৬৯ নম্বর বুথে পঞ্চায়েত প্রধানকে সেনাবাহিনী দ্বারা হেনস্তার অভিযোগ। তৃণমূলের অভিযোগ বিজেপি ও আই এস এফ এর প্ররোচনায় সেনাবাহিনী হেনস্থা করছে। পঞ্চায়েত প্রধান চিন্ময় কুমার মণ্ডলকে কেন্দ্রীয় বাহিনী তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু কেন্দ্রীয় বাহিনী এই অভিযোগ অস্বীকার করেছে

  • ব্যারাকপুরের তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী। আজ, বৃহস্পতিবার সকাল থেকেই বেরিয়ে পড়েছিলেন রাজ।  ব্যারাকপুরের লালকুঠি এলাকায় পৌঁছতেই রাজ চক্রবর্তীকে ঘিরে গো ব্যাক স্লোগান দিতে থাকেন বিজেপি কর্মীরা। রাজ ঠান্ডা মাথাতেই পরিস্থিতি সামাল দিতে চেষ্টা করেন। 

  • কেতুগ্রামের রাজুড়ে ১০০ নং বুথে এজেন্ট বসা নিয়ে ঝামেলা একজন বিজেপি কর্মীর মাথা ফাটল। বোমাবাজি এলাকায়। টিএমসি-বিজেপি সংঘর্ষে উত্তেজনা।

  • জি ২৪ ঘন্টার খবরের জের। কেন্দ্রবাহিনী ভোটারদের ভোট দিতে নিয়ে যাচ্ছে বুথে। গলসি বিধানসভা গলসি ১ ব্লকের মনোহর সুজাপুর গ্রামে বুথ নম্বর ২১৩,২১৪। বিজেপি সমর্থকদের ভোট দিতে বাধার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ বিজেপির বুথ এজেন্ট চঞ্চল দাস বৈরাগ্যকে মারধর করা হয়। 

  • খরদহ বিধানসভার ৭৬ নম্বর বুথে বিজেপির পোলিং এজেন্টকে মারধর করার অভিযোগ তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে ঘটনাস্থলে বিজেপি প্রার্থী শীলভদ্র দত্ত

    COMMERCIAL BREAK
    SCROLL TO CONTINUE READING

     

  • উত্তর দমদম বিধানসভা কেন্দ্রে সিপিআইএম প্রার্থী তন্ময় ভট্টাচার্য সকাল থেকে বিভিন্ন বুথে বুথে ঘুরছেন ফতুল্লাপুর এলাকায়  সকালবেলা অর্চনা মজুমদার এর অভিযোগ প্রসঙ্গে বলেন অর্চনা দেবী মেরুকরণের রাজনীতি করছে।

  • হাবরার দেহ উদ্ধার, চোপড়ায় গুলি, রিপোর্ট তলব কমিশনের

  • উত্তর বনগায় গাইঘাটায় 148 নম্বর বুথে মহিলা ভোটদাতা ভোট দেয়ার পরে অসুস্থ হয়ে পড়েন। স্থানীয় বাসিন্দা পুলিশের তৎপরতায় তড়িঘড়ি তাকে স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়। 

    COMMERCIAL BREAK
    SCROLL TO CONTINUE READING

     

  • গলসি বিধানসভার মনোহর সুজাপুর গ্রামে বোমাবাজি। গ্রামের ২১৩, ২১৪ বুথে বিজেপি সমর্থকদের ভোট দিতে বাধা। তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ বিজেপির। চঞ্চল দাস বৈরাগ্য নামে এক বিজেপি সমর্থককে মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। তাকে পুরশা স্বাস্থ্যকেন্দ্র ভর্তি করা হয়েছে। বিজেপির দাবি তাদের এজেন্টদের আটকাতেই ভোর থেকে বোমাবাজি করছে শাসকদল।

  • বিজপুর কাঁচরাপাড়ার ২০ নম্বর ওয়ার্ডের দু'বারের কাউন্সিলর। আজ সকালে ভোট কেন্দ্র থেকে ডেকে নিয়ে গিয়ে বিজেপি কর্মীরা লোহার রড দিয়ে মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। আশঙ্কাজনক অবস্থায় কল্যাণী জেএনএম হসপিটাল এ ভর্তি করা হয়েছে উৎপল নামে ওই ব্যকত্কিকে। ইতিমধ্যেই তাঁর মাথায় ১৪ টা সেলাই পড়েছে।

  • হাবরা কৈপুকুর জমিদার গেট এলাকায় রাস্তার পাশে একটি শুকনো ডোবা থেকে উদ্ধার ক্তাক্ত দেহ উদ্ধার। দেহ উদ্ধার করে হাবরা থানার পুলিস, সকালে স্থানীয় লোকজন দেখতে পান দেহটি। খবর দেওয়া হয় পুলিসে। স্থানীয় মানুষের অনুমান খুন করে দেহটি এখানে ফেলে দিয়ে যাওয়া হয়েছে। দেহে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। দেহ থেকে রক্ত ঝরছে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মাঝ বয়সী ওই ব্যক্তির নাম পরিচয় জানা যায়নি। 

     

  • এক সময়ে যে বাড়ি থেকে গোটা রাজ্য ও কেন্দ্রীয় কংগ্রেসের রাজনীতি নিয়ন্ত্রিত হতো সেই বাড়িতেই এখন শ্মশানের নিস্তব্ধতা। সঙ্গে থাকুন। জমেছে গোটা বাড়ির দেওয়ালে সেইভাবে কর্মী-সমর্থকরাও আর আসেন না। কিছুটা নিঃসঙ্গ অবস্থায় পড়ে রয়েছে প্রিয়রঞ্জন দাশমুন্সির পৈত্রিক ভিটে। ভোটের দিন সকালে সেখানে তেমন কর্মব্যস্ততা নেই। গাড়ির ড্রাইভার ও বাড়ির কেয়ারটেকরের সঙ্গে সকাল ৭টা নাগাদ নির্দিষ্ট বুথে যান দীপা দাসমুন্সি,  ভোট দিলেন। কোভিড বিধি মেনে নিরাপদ দূরত্বে দাঁড়িয়ে ভোট দিলেন‌। এরপর রওনা দিলেন রায়গঞ্জের উদ্দেশ্যে। কারণ সারাদিন জেলার জোট প্রার্থীদের ভোট পরিচালনা করতে হবে তাঁকে। 

  • ২৭০ নং কাটোয়া বিধানসভার ১৩১ নং বুথের ইভিএম মেশিন খারাপ। বুথের মধ্যেই বসে আছেন কাটোয়ার তৃণমূল কংগ্রেসের প্রার্থী রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়।

    COMMERCIAL BREAK
    SCROLL TO CONTINUE READING

     

  • ভোটযুদ্ধে ব্যারাকপুরের তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী

  • ভাটপাড়ার বিজেপি প্রার্থী পবন সিং এবং ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং নিজের বাড়ির সামনে স্বরস্বতী বিদ্যালয়ের ১৪৪নং বুথে লাইন দিয়ে ভোট দিয়ে গেলেন। অর্জুন সিং বললেন এখনও পর্যন্ত কোনও রকমের অশান্তি নেই। শুধুমাত্র ১৫ এবং ১৬নং বুথে মেশিন খারাপ হওয়ার জন্য ভোট প্রক্রিয়া দেরিতে চলছে।

  • রাতে এলাকায় তৃণমূলের পতাকা লাগিয়ে বুথ সাজানোর সময় তৃণমূল কর্মীদের উপর লাঠিচার্জ করার অভিযোগ উঠল কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে। বুধবার রাত বারোটা নাগাদ ঘটনাটি ঘটেছে বনগাঁ পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের ১০৭ নম্বর বুথ এলাকায়। স্থানীয় তৃণমূলের পক্ষ থেকে জানানো হয়েছে, মারধরে তাপস দাস নামে এক মূল কর্মী জখম হয়। তার হাতে গুরুতর আঘাত নিয়ে বনগাঁ মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। 

  • করণদিঘি বিধানসভার আতলাপুরের সন্তোষপাড়া গ্রামে ৩৩৬/৩৭নং বুথে সকাল থেকে লম্বা লাইন। বুথে কড়া নিরাপত্ত ব্যবস্থা। রয়েছে কেন্দ্রীয় বাহিনী। কোভিড বিধি মেনে ভোটাররা ভোট দিতেনে এসেছেন। হাতে গ্লাভস ও মুখে মাক্স। কোনও ভোটারের মুখে মাক্স ও গ্লাভস না থাকলে বুথের কর্মী ভোটারদের হাতের গ্লাভস ও ম্যাক্স দেওয়া হচ্ছে।

  • উত্তর দমদম বিধানসভা কেন্দ্রে ৭৬ এবং ৭৭ নম্বর বুথে বিজেপির এজেন্টকে বসতে দেওয়া হয়নি বলে দাবি করছেন বিজেপি প্রার্থী অর্চনা মজুমদার। তিনি সেই সমস্ত বুথে যান এজেন্ট বসাতে। ৭০, ৭১, ৭৭ নম্বর বুথে এজেন্ট বসান।

    COMMERCIAL BREAK
    SCROLL TO CONTINUE READING

     

  • গলসী বিধানসভা কেন্দ্রে কাঁকসা গার্লস হাইস্কুলে সকাল থেকেই ভোটের লম্বা লাইন। লাইনে মহিলাদের সংখ্যা বেশি।

  • কেতুগ্রামে বুথের গায়ে লাগোয়া তৃণমূল কংগ্রেস কার্যালয়। কমিশনের নির্দেশে নাম ঢাকা হলেও জ্বলজ্বল করছে প্রার্থীর নাম, স্পষ্ট দেখা যাচ্ছে ভোট চেয়ে তাঁর দাবিদাওয়া। এদিকে এই বুথেই মিডিয়াকে ঢুকতে দেওয়া হচ্ছে না

    COMMERCIAL BREAK
    SCROLL TO CONTINUE READING

     

  • দমদম উত্তর বিধানসভার ১৫ নম্বর ওয়ার্ডের পদ্মপুকুর এলাকায় বিজেপির ফেস্টুন ও হোল্ডিং ব্যানার ছিঁড়ে দেওয়ার অভিযোগ। অভিযোগের তীর সংযুক্ত মোর্চার দিকে।

  • ইটাহার বিধানসভার চূড়ামণি হাইস্কুলের ১৫৪ নম্বর বুথে গতকাল রাতে বোমাবাজির অভিযোগ। বিজেপির অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

  • ভোট শুরুর আগেই আতঙ্ক ছড়াল আমডাঙা বিধানসভার রাহানায়। রাতভোর বোমাবাজিতে উত্তপ্ত এলাকা।

    COMMERCIAL BREAK
    SCROLL TO CONTINUE READING

     

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link