নিজস্ব প্রতিবেদন: রোজকার মতোই সকালে বাড়ি থেকে বেরিয়েছিলেন, আর ফেরেননি। একুশের জুলাইয়ের আগে নিখোঁজ হয়ে গেলেন তৃণমূল নেতা! পরিবারের লোকেদের আশঙ্কা, পুরনো শত্রুতার কারণে তাঁকে অপহরণ করা হয়েছে। থানায় অভিযোগ দায়ের। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল মালদহের হরিশ্চন্দ্রপুরে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

স্থানীয় সূত্রে খবর, নিখোঁজ তৃণমূল নেতার নাম আনেসুর রহমান। বাড়ি, হরিশ্চন্দ্রপুরের ভালুকা পঞ্চায়েতের হাতিছাপা গ্রামে। পেশায় তিনি ব্যবসায়ী, ইঁটভাড়ার মালিক। পরিবারের লোকেরা জানিয়েছেন, রবিবার সকালে ইঁটভাটায় যাচ্ছি বলে বাড়ি থেকে বেরিয়েছিলেন আনেসুর। আর বাড়ি ফেরেননি। পরিবারের লোকে ও পাড়া-প্রতিবেশী বিভিন্ন জায়গায় খোঁজ-খবর চালিয়েও তাঁর সন্ধান পাননি। শেষপর্যন্ত বাধ্য হয়েই অভিযোগ দায়ের করা হয় ভালুকা ফাঁড়ি ও হরিশ্চন্দ্রপুর থানায়।


আরও পড়ুন: পারিবারিক অশান্তির ভয়ঙ্কর পরিণতি, ২ শিশুকে নিয়ে কুয়োয় ঝাঁপ মায়ের


কোথায় গেলেন তৃণমূল নেতা আনেসুর রহমান? পরিবারের লোকেদের দাবি, বছর খানেক আগে ইঁট কেনাবেচা নিয়ে কালিয়াচকের কিছু লোকের সঙ্গে বচসা হয়েছিল। আনেসুরকে দেখে নেওয়ার হুমকি দিয়েছিল তারা। সেই বচসার কারণেই অপহরণের অভিযোগ উঠেছে। তদন্তে নেমেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিস।


(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)