নিজস্ব প্রতিবেদন: মা অসুস্থ- একথা জানতে পেরে শ্বশুরবাড়িতে বসে থাকতে পারেননি মেয়ে। স্বামীকে সঙ্গে নিয়ে ডানকুনি থেকে হাওড়ার সলপে ছুটে এসেছিলেন তিনি। কিন্তু তাতেই রাগ হয় গ্রামবাসীদের। লকডাউনের মধ্যে কেন এসেছেন তাঁরা, করোনার সংক্রমণ ছড়াতে পারে এলাকায়- এই সব যুক্তিতে মায়ের সঙ্গে মেয়েকে দেখা করতে বাধা দেন গ্রামবাসীরা। অন্তত এমনই অভিযোগ পরিবারের। আর তাতেই পরিবারের সদস্যদের সঙ্গে গ্রামবাসীদের বচসা প্রায় রণক্ষেত্রের চেহারা নিল হাওড়ার সলপ এলাকায়। মারামারিতে মাথা ফাটে দুই গ্রামবাসীর। ভাঙচুর করা হয় বাড়ি, জ্বালিয়ে দেওয়া হয় মোটরবাইক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


সুস্মিতা কয়াল নামে ওই গৃহবধূ হাওড়ার সলপ থেকে স্বামীর বাইকে বাপেরবাড়ি এসেছিলেন। অভিযোগ, বাড়ির ঢোকার মুখেই গ্রামবাসীরা তাঁদের বাধা দেন। সব কিছু শোনার পরও বাড়ি ফিরে যেতে বলেন গ্রামবাসীরা। কিন্তু সুস্মিতা ও তাঁর স্বামী জোর করে বাড়িতে ঢুকতে গেলে অশান্তি শুরু হয়। দুপক্ষের মধ্যে বচসা শেষমেশ হাতাহাতিতে পৌঁছয়। এরপর ভাঙচুরও হয়।



গ্রামের মহিলারা জানান, তাঁদের শুধু চলে যেতে বলা হয়েছিল। হাওড়া রেড জোন হওয়ায়, তাঁরা এলাকায় বাইরের কাউকেই ঢুকতে দিচ্ছেন না।  এই সুস্মিতা ও তাঁর স্বামীকে বোঝানোর চেষ্টা করা হয়েছিল। কিন্তু তাঁরা তা না শুনে পরিবারের সদস্যদের নিয়ে কয়েকজন স্থানীয় বাসিন্দার উপর হামলা চালায় বলে পাল্টা অভিযোগ গ্রামবাসীদের।
তদন্তে নেমেছে পুলিস। দুপক্ষেরই অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।