জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিজের প্রাণের থেকেও বেশি দলকে ভালোবাসে কিন্তু দল তাঁকে প্রাপ্য মর্যাদা দেয়নি। লোকসভা নির্বাচনের প্রাক্কালে ছেলের জন্য এবার মুখ খুললেন মা। রাজ্য বিজেপির উত্থানে দিলীপ ঘোষের অবদান অস্বীকার করার উপায় নেই। কিন্তু পরবর্তী সময়ে নানা পরিস্থিতিতে দিলীপ ঘোষের সঙ্গে দলের অবস্থান বদলেছে। বর্তমানে পদ্ম শিবিরে তিনি খানিকটা ব্রাত্য। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Sandeshkhali: সবথেকে সুরক্ষিত পশ্চিমবঙ্গে একজন মহিলারও ধর্ষণের অভিযোগ সত্যি হলে দুর্ভাগ্যজনক: প্রধান বিচারপতি


তবে ছেলের জয় নিয়ে বরাবরই আত্মবিশ্বাসী মা। যদিও আক্ষেপের সুরে বলেছেন, 'ছেলে দলকে ভালোবেসেছে, কিন্তু দল ছেলেকে ভালোবাসেনি।' প্রত্যয়ী পুষ্পলতা দেবীর বিশ্বাস, 'যেখান থেকেই লড়াই হোক, ছেলে জিতবেই।' এদিকে দিলীপ বাবুর বক্তব্য, দল যেটা ভালো ঝুঝেছে, সেটাই করেছে। ওসব নিয়ে ভাবি না। মায়ের আর্শীবাদ আমার সঙ্গে আছে।'


২০১৯ সালে লোকসভা ভোটে মেদিনীপুর কেন্দ্রের প্রার্থী হয়েছিলেন দিলীপ ঘোষ। ব্যাপক ভোটে জয়লাভ করেন। কিন্তু, ২০২৪-এর লোকসভা নির্বাচনে মেদিনীপুর নয় দুর্গাপুর-বর্ধমান লোকসভা কেন্দ্রের প্রার্থী করা হয়েছে দিলীপ ঘোষকে। মা পুষ্পলতাদেবী বলেন, 'মন তো কিছুটা খারাপ রয়েইছে।' গতবার মেদিনীপুরের প্রার্থী থাকাকালীন মাঝে মধ্যেই বাড়িতে আসতেন। এবার বর্ধমান দুর্গাপুর হওয়ায় তাঁকে সেখানেই মাটি কামড়ে পড়ে থাকতে হচ্ছে। তাই ছেলের সঙ্গে দেখাও হবে না। 


 


 



আরও পড়ুন, WB Weather: শনিবার অবধি আরও বাড়বে গরম, রবিবার মিলতে পারে স্বস্তি!


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)