বিধান সরকার: জনসংযোগে বেরিয়ে রান্না করলেন লকেট চট্টোপাধ্যায়। লড়াইয়ে বন্ধু রচনা বন্দ্যোপাধ্যায়কেও সঙ্গে জমি ছাড়তে নারাজ বিজেপি নেত্রী। মঙ্গলবার পোলবা রাজহাট পঞ্চায়েত এলাকায় ভোট প্রচারে যান লকেট। সেখানে গ্রামের মানুষের সঙ্গে জনসংযোগ করেন। রাজহাট এলাকার ওলাবিবি তলায় মোমবাতি জ্বালিয়ে প্রার্থনা করেন বিজেপি প্রার্থী। প্রতি বছর এই সময় রাজহাট ওলাবিবি তলায় অনুষ্ঠিত হয় রান্না পুজো উৎসব।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Jalpaiguri Bank Theft: পায়ের কাছে থেকে হাওয়া টাকাভর্তি ব্যাগ, নিখুঁত অপারেশনে ২৮ লাখ হাতিয়ে নিল কেপমার


বহু প্রাচীন কাল থেকে অনুষ্ঠিত হয়ে আসছে এই উৎসব। সেখানে জমায়েত হয় বহু মানুষের। রীতি অনুযায়ী গ্রামের মানুষ এদিন ওলাবিবিতলার তলায় রান্না করেন এবং সেখানেই খাওয়া দাওয়া করেন। ওলা বিবিতলা থেকে প্রার্থনা করে বেরিয়ে সেখানেই গ্রামের মানুষের সঙ্গে রান্নায় হাত লাগান লকেট। সেখানে লকেটকে দেখতে ভিড় জমে। ছেলে মেয়েদের আবদারে তাদের সাথে সেলফি তোলেন বিজেপির তারকা প্রার্থী।


রচনা যখন চন্দননগরে নিজের প্রচার করছিলেন, তখন বিজেপির তারকা প্রার্থী লকেট চট্টোপাধ্যায় ছিলেন চুঁচুড়া বিধানসভার রাজহাটে। সেখানে ওলাবিবি মাতার পুজোয় অংশগ্রহণ করেন তিনি। তার পর সাধারণ মানুষের সঙ্গে বসে পড়েন রান্না করতেন। তরকারি রান্নার পাশাপাশি মাছও ভাজতে দেখা যায় গেরুয়া শিবিরের প্রার্থীকে। 


অন্যদিকে চন্দননগর স্বাগতম লজে একতা ভোজে দলীয় কর্মীদের খাবার পরিবেশন করেন রচনা বন্দ্যোপাধ্যায়। লোকসভা নির্বাচনে এবার সম্মুখ সমরে লকেট-রচনা। একে অপরকে এক ইঞ্চি জমি ছাড়তেও রাজি নন তারা। লোকসভা এবং বিধানসভা মিলিয়ে এক জনের তিন তিনটি ভোটে লড়াইয়ের অভিজ্ঞতা। অন্যদিকে, দিদি নং ১-এর কল্যাণে রচনার জনপ্রিয়তা তুঙ্গে। 


লকেট চট্টোপাধ্যায় রাজনৈতিক কর্মকাণ্ডে অনেকটাই এগিয়ে। কিন্তু মানুষের মধ্যে তো পৌঁছতে হবে। মহিলাদের কাছে পৌঁছানোর প্রয়োজনীয়তা যথেষ্ট বেশি। সে কারণেই এবার হাতা, খুন্তি, কড়াই ধরলেন লকেট চট্টোপাধ্যায়। প্রসঙ্গত,২০১৯-এ হুগলি লোকসভা থেকে প্রায় ৮০ হাজারেরও বেশি ভোটে জয়লাভ করে সাংসদ হন লকেট। এবার ২৪-এর লোকসভা নির্বাচনেও হুগলি কেন্দ্রে তাঁর উপরই ভরসা রেখেছে ভারতীয় জনতা পার্টি। 



আরও পড়ুন, Lok Sabha Election 2024 | Siliguri: ওরা প্রার্থী দিতে দিতে আমরা নির্বাচন শেষ করে দেব: গৌতম দেব


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)