নিজস্ব প্রতিবেদন: বিজেপি কর্মী সমর্থকদের ওপরে হামলা থেকে শুরু করে বিভিন্ন অভিযোগের ভিত্তিতে উপযুক্ত পদক্ষেপ নিচ্ছে না রাজ্য নির্বাচন কমিশন। এমনটাই অভিযোগ করল রাজ্য বিজেপি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-ঢাকার ২২ তলা ভবনে বিধ্বংসী আগুন; প্রাণ বাঁচাতে  মরণঝাঁপ, মৃত কমপক্ষে ১৯


বৃহস্পতিবার সাংবাদিক সম্মেলন করে বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার বলেন, রাজ্যে স্বচ্ছ ও নিরপেক্ষ নির্বাচনের জন্য যে ধরনের মনোভাব দেখানো উচিত তা দেখাচ্ছে না কমিশন। সব দলের ক্ষেত্রে সমান মনোভাব দেখানো হচ্ছে না। এনিয়ে কমিশনে অভিযোগ করা হয়েছে।



জয়প্রকাশ মজুমদার বলেন, ‘দেওয়ালে রঙ করতে গেলে মারধর করা হচ্ছে, পতাকা নিয়ে বের হলে মারধর করা হচ্ছে। কোথাও কোনও নেতার মুখের কথার ভিত্তিতে শোকজ করা হচ্ছে। আর যারা মারধর করছে তাদের ক্ষেত্রে কী হবে। ভোটগ্রহণ শুরু আগেই রাজ্যে হত্যালীলা শুরু হয়ে গিয়েছে। ভারতের আর কোথাও এমনটা হয় না।’


আরও পড়ুন-'কৃষক বন্ধু' নিয়ে রাজ্য সরকারের ব্যাখ্যা তলব কমিশনের


অন্যদিকে, দলের নেতা সায়ান্তন বসু উত্তর চব্বিশ পরগনায় পুলিসের বিরুদ্ধে একাধিক অভিযোগ আনেন। তিনি বলেন, দলের নেতারা মার খাচ্ছে। পুলিস কোনও অভিযোগ নিচ্ছে না। কোথাও পুলিস ফোন ধরছে। আবার কোথাও তা নেওয়া হচ্ছে না। যারা হামলাকারীদের হাতে অস্ত্র দিচ্ছে তারাই থানায় বসে রয়েছে। রাজ্য আধাসেনার নজরদারিতে ভোট হলে মানুষ শান্তিতে ভোট দেবেন। আমার কথার ভিত্তিতে অশান্তি হবে না। বসিরহাট এলাকায় বহু অস্ত্র রয়েছে। সেইসব অস্ত্র আগে জমা করা হোক। তাতে মানুষ নির্ভয়ে ভোট দিতে পারবে।