নিজস্ব প্রতিবেদন: মমতা বন্দ্যোপাধ্যায়ের সততা নিয়ে ফের প্রশ্ন তুলে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শনিবার দক্ষিণ দিনাজপুরে বুনিয়াদপুরের সভা থেকে মোদী বলেন, এক সময় দিদিকে দেখে ভুল করেছিলাম। ওকে যখন টিভিতে দেখতাম তখন মনে হতো উনি গরিব মানুষের জন্য লড়াই করছেন। বাম সরকারকে উতখাত করার জন্য লড়াই করছেন। সততার প্রতীক। কিন্তু আমার সেই ভুল ভাঙল প্রধানমন্ত্রী হওয়ার পর। আপনারাও মমতা দিদিকে ভুল বুঝেছিলেন। এবার তা শুধরে নিন।



আরও পড়ুন-করণদিঘির মেলায় আচমকাই ভেঙে পড়ল নাগরদোলা; উল্টে গেল টয়ট্রেন, গুরুতর আহত ১৪


অনুপ্রবেশ থেকে সন্ত্রাস, রাজ্য কর্মসংস্থান থেকে বিরোধীদের ওপরে হামলা-বিষয় ধরে ধরে রাজ্য সরকারকে নিশানা করেন মোদী। তিনি বলেন, যে গরিবদের জন্য তিনি লড়াই করছেন বলে দাবি করতেন তাদেরই সর্বনাশ হয়েছে। গরিবের টাকা লুট করেছে নারদা, সারদা ও রোজভ্যালি। ওই টাকার পুরো হিসাব দিতে হবে। পিসি-ভাইপো মিলে যে ভাবে পশ্চিমবঙ্গের ক্ষতি করছেন তার জবাব দিতে হবে।



অনুপ্রবেশ নিয়ে রাজ্য সরকারকে বিঁধে মোদী বলেন, মমতা বহু বিষয়ে হিসেব রাখেন কিন্তু অনুপ্রবেশের ব্যাপারে কিছু বলেন না। নাগরিকত্ব বিল নিয়ে মানুষকে ভুল বোঝানো হচ্ছে।


আরও পড়ুন-কানপুরের কাছে লাইনচ্যুত হাওড়া-নয়া দিল্লি পূর্বা এক্সপ্রেসের ১২ বগি, আহত কমপক্ষে ১৪


পাক মাটিতে বায়ুসেনার অভিযান নিয়েও মমতা বন্দ্যোপাধায়কে নিশানা করেন মোদী। তিনি বলেন, দেশের সেনা অন্য দেশের ঘরে ঢুকে জঙ্গিদের মারছে। আর উনি সেনার কাছে তার প্রমাণ চাইছেন! সেনার কথায় ওর বিশ্বাস নেই, মোদীর কথাতেও বিশ্বাস নেই। এত যদি প্রমাণ চান তাহলে চিটফান্ড দুর্নীতিতে যারা অভিযুক্ত তাদের বিরুদ্ধে প্রমাণ জোগাড় করুন। যে গুন্ডাগিরি, উন্নয়ন বন্ধ করার চেষ্টা দিদি করেছেন তার ফল বোঝা যাবে ২৩ মে-র পর।