নিজস্ব প্রতিবেদন: নদিয়ার আলননগরে বোমা ফেটে তৃণমূলকর্মীর হাত উড়ে যাওয়ার রেশ কাটতে না কাটতেই ফের উত্তপ্ত নদিয়া। ভোটের দিন সকালে বোমা মিলল শান্তিপুরের একটি বাড়ির সামনে। শান্তিপুর পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ডের রাধারানী নারী শিক্ষা মন্দির বুথের থেকে প্রায় ২০০ মিটার দূরত্বের মধ্যে এক পুলিস কর্মীর বাড়ির সামনে থেকে উদ্ধার হয় বোমা। বোমা উদ্ধার করে নিয়ে যায় শান্তিপুর থানার পুলিস। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে এলাকায়। রয়েছে চাপা উত্তেজনা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: বুথে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের দাবিতে দুর্গাপুরে বিক্ষোভ স্থানীয়দের


উল্লেখ্য, আজ সোমবার বাংলার মোট আটটি আসনে চলছে ভোটগ্রহণ পর্ব। নিরাপত্তা ব্যবস্থা নিশ্ছিদ্র করতে প্রতিটা কেন্দ্রেই কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করেছে নির্বাচন কমিশন। রয়েছে কুইক রেসপন্স টিমও। নির্বাচন কমিশন সূত্রে খবর, ওই ৮টি কেন্দ্রের প্রায় ৯৮ শতাংশ বুথেই কেন্দ্রীয় বাহিনী থাকছে। জানা গিয়েছে হেলিকপ্টারে জেলা পরিদর্শন করবেন বিশেষ পর্যবেক্ষক অজয় নায়েক। বেলা ১১টা থেকে ৮ কেন্দ্রেই ঘোরার পরিকল্পনা রয়েছে তাঁর।



তৃতীয় দফায় রাজ্যে ভোট হিংসার বলি হয়েছেন এক ব্যক্তি। চতুর্থ দফায় তাই নিরাপত্তা ব্যবস্থায় কোনও ফাঁক রাখতে নারাজ নির্বাচন কমিশন। তবে ভোটের শুরুতেই তাজা বোমা উদ্ধারে এলাকায় আতঙ্ক ছড়িয়েছে।