নিজস্ব প্রতিবেদন: হাতে আর মাত্র ৬ দিন। ১১ এপ্রিল আলিপুরদুয়ার এবং কোচবিহার কেন্দ্রে সপ্তদশ নির্বাচনের প্রথম দফার ভোট। শেষমূহুর্তের প্রচারে ব্যস্ত সকলেই। দশ দিনের উত্তরবঙ্গ সফরের চতুর্থ দিনে আজ আলিপুর দুয়ার লোকসভা কেন্দ্রে প্রচার করবেন তৃণমূল সুপ্রিমো। এদিন জেলার দুই প্রান্ত বারোবিশা  ও কালচিনিতে দুটি সভা করবেন তিনি। আর ঠিক পরের দিনই কোচবিহারে প্রচারে আসছেন নরেন্দ্র মোদী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: ''পাকিস্তানকে প্রত্যাঘাত মমতাদিদি চাননি'' আলিপুরদুয়ারের সভা থেকে তীব্র আক্রমণ অমিত শাহর


উল্লেখ্য, পঞ্চায়েত নির্বাচন, এমনকি উপনির্বাচনেউপজাতি অধ্যুষিত এই লোকসভা কেন্দ্রের বেশ কিছু এলাকায় বিশেষ করে সীমান্তবর্তী অঞ্চলে শক্তি অনেকটাই বৃদ্ধি করেছে বিজেপি। কাজেই এবারের নির্বাচনে আলিপুরদুয়ার কেন্দ্র নিয়ে কিছুটা হলেও চিন্তায় রয়েছে তৃণমূল। এবারের নির্বাচনে এই কেন্দ্রে হাড্ডাহাড্ডি লড়াইয়ের সম্ভাবনা, বাড়ছে নির্বাচনী উত্তাপ। তৃণমূল, বিজেপি, বাম এবং কংগ্রেস প্রত্যেকেই এখানে প্রার্থী দিয়েছেন। তবে তৃণমূল এবং বিজেপির মধ্যেই মূল লড়াই বলে মনে করছেন একটা বড় অংশ। এর আগে আলিপুরদুয়ারে সভামঞ্চ থেকে মমতাকে কড়া সুরে আক্রমণ করেছেন বিজেপির সর্বভারতীয় অমিত শাহ। 



এর আগে মাথাভাঙার সভা থেকে নরেন্দ্র মোদীকে তীব্র ভাষায় কটাক্ষ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার দিনহাটায় ভোটপ্রচারেও মোদীকে কড়া ভাষায় আক্রমণ করেন তৃনমূল নেত্রী। এদিন সভার শুরু থেকেই আক্রমণাত্মক ভঙ্গিতে ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।  অন্যদিকে বুধবার রাজ্যে ভোটপ্রচারে এসে মমতাকে কড়া ভাষায় আক্রমণ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।