নিজস্ব প্রতিবেদন: বারুইপুরের জনসভা থেকে সিপিএম-কংগ্রেস-বিজেপিকে একযোগে বিঁধলেন মমতা বন্দ্যোপাধ্যায়। দাবি করলেন, যাদবপুরের সিপিএম প্রার্থী বিকাশরঞ্জন ভট্টাচার্যকে সমর্থন করছে বিজেপি। আর কংগ্রেস তো আগেই আসনটি ছেড়ে দিয়েছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিন বারুইপুরে মিমি চক্রবর্তী সমর্থনে সভায় মমতা বন্দ্যোপাধ্যায় বলেন,''সিপিএমকে ভোট দিয়ে লাভ নেই। একটা আসনও পাবে না। বাংলায় কংগ্রেসও পাবে না। সিপিএমও পাবে না। সিপিএমকে দেওয়া মানে বিজেপিকে দেওয়া''। তৃণমূল নেত্রীর কটাক্ষ, বাংলায় জগাই-মাধাই-বিদায় এক হয়েছে। সিপিএম ও কংগ্রেস জগাই-মাধাই। সিপিএমকে জেতাতে যাদবপুরে কোনও প্রার্থী দেয়নি কংগ্রেস। এই কারণে কংগ্রেস ছেড়েছিলেন বলেও মনে করিয়ে দেন মমতা।  



মমতার কথায়,''যাদবপুরে বিকাশকে সমর্থন করছে বিজেপি। প্রণব মুখোপাধ্যায়ের পুত্রকে জঙ্গিপুরে সমর্থন করেছিল আরএসএস। বহরমপুরেও কংগ্রেস প্রার্থীকে সমর্থন দিয়েছে বিজেপি। কতগুলো জায়গায় সমঝোতা আছে''! 


তৃণমূল নেত্রীর প্রত্যয়ী ঘোষণা, ঘণ্টাটা বাঁধতে হবে। আর ঘণ্টাটা বাংলা থেকে বাঁধব। তাতে আমার উপরে অত্যাচার হলে হোক। সবাইকে জুজুর ভয় দেখিয়ে রেখেছে। কাউকে সিবিআই, কাউকে আরবিআই কাউকে কেন্দ্রীয় বাহিনী দিয়ে ভয় দেখাচ্ছে। চমকে ধমকে কিছু করতে পারেনি।


আরও পড়ুন- মাদার্স ডে-তে ভোটের উত্তাল আবহে মায়ের হাতে ঘোল খেয়ে 'কুল' দিলীপ