নিজস্ব প্রতিবেদন: নরেন্দ্র মোদী নিজের স্ত্রীর খেয়াল রাখতে পারেন, দেশ সামলাবেন কীভাবে? পুরুলিয়ার কোটশিলার সভায় এভাবেই প্রধানমন্ত্রীকে নিশানা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর কটাক্ষ, আগে বলতেন আমি চাওয়ালা। এখন চৌকিদার হয়েছেন।      


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কোটশিলার সভায় মমতা বন্দ্যোপাধ্যায় বলেন,''সবার একটা করে পরিবার থাকে। নরেন্দ্র মোদীরও স্ত্রী আছেন। নির্বাচনে হলফনামা তথ্য দিতে হয়। বউয়ের নাম, সম্পত্তি কত? জানা নেই। কী করে? জানা নেই। কোথায় থাকে? জানা নেই। কত টাকা? জানা নেই''। মোদীর নাম না নিয়ে তৃণমূল নেত্রীর খোঁচা, নিজের বউকে দেখতে পারেন না, সারা ভারতের মানুষকে দেখবেন।   


মমতা আরও বলেন,''আগে বলত আমি চাওয়ালা। ভুলে গেছে। এখন বলছে আমি চৌকিদার। তুমি প্রধানমন্ত্রী চৌকিদার কীসে? নরেন্দ্র মোদী কেমন চৌকিদার?'' ভিড় থেকে জবাব আসে, 'চোর হ্যায়। চোর হ্যায়'    
                       
টাকা দিয়ে বিজেপি লোক আনছে বলেও ফের দাবি করেন মমতা। তাঁর কথায়, ''আগে খেতে পেত না। একটা বিড়ি তিনবার খেত। তারাই এখন টাকার ব্যাগ নিয়ে ঘুরছে। ভোটের আগে চলে এসেছে টাকা নিয়ে। আপনারা আম, কাঁঠাল খান তো। আমি ও কাঁঠাল দিয়ে খেয়ে নেবেন। আঁটিটা ছুড়ে ফেলবেন''।      


আরও পড়ুন- গভীর জঙ্গলে আমার প্রাণ বাঁচিয়েছিল দুটি পেঁচা ও সাপ, দাবি মমতার


২০১৪ সালের নির্বাচনী হলফনামায় নিজের স্ত্রীর পরিচয় দেন নরেন্দ্র মোদী। তাঁর আগে নিজের স্ত্রীর নাম গোপন রেখেছিলেন। মোদীর হলফনামা সূত্রেই জানা গিয়েছিল, তাঁর স্ত্রীর নাম যশোদা বেন। কিশোর বয়সে যশোদার সঙ্গে বিবাহ হয়েছিল নরেন্দ্র মোদীর। তবে পরিজনদের দাবি, বিয়ের পর সংসার ত্যাগ করে সন্ন্যাস জীবন বেছে নিয়েছিলেন প্রধানমন্ত্রী।