নিজস্ব প্রতিবেদন: মমতা বা তৃণমূল তাঁর মাথাব্যথার কারণ নয়, বরং রাজ্যের সর্বনাশ নিয়েই তিনি ভাবিত। জি নিউজে এক্সক্লুসিভ সাক্ষাত্কারে এমনটাই দাবি করলেন নরেন্দ্র মোদী। তাঁর কথায়,''বাংলার বর্তমান পরিস্থিতি সংবিধানের জন্য বিপদ তৈরি করতে চলেছে''।                    


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর লড়াই হয়ে উঠেছে জাতীয় রাজনীতিতে আলোচনার অভিমুখ। জি মিডিয়ার সম্পাদক সুধীর চৌধুরীর সঙ্গে এক্সক্লুসিভ 'সম্পূর্ণ রাজনৈতিক' সাক্ষাত্কারে নরেন্দ্র মোদী বলেন, ''এটা কেমন কথা। প্রধানমন্ত্রী মানতে চাই না। এটা সাংবিধানিক পদ। কাউকে নেতা মানি না, সেটা ঠিক আছে। পাকিস্তানের প্রধানমন্ত্রীকে প্রধানমন্ত্রী হিসেবে দেখছেন। সংবিধানের উপরে ভরসা নেই ওনার''।



রাজ্যে তাঁর সভায় বাধা দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেন মোদী। তাঁর কথায়, ''একটা রাজ্যে হেলিকপ্টার অবতরণ করতে দিচ্ছে না। বাঁকুড়া ও পুরুলিয়া আগামিকাল আমার সভা। বিকেল পর্যন্ত সভার অনুমতি দেওয়া হয়নি। নির্বাচন কমিশনের কাছে ধরনায় দিয়ে রাত ৯টায় অনুমতি পেয়েছি। জনসভা হলে দুশো কিলোমিটারের বৃত্তে মাইকওয়ালা, তাঁবুর সরঞ্জাম রাখতে দেওয়া হয় না। বিরক্ত করেন অফিসাররা।। দুশো-তিনশো কিলোমিটার দূর থেকে জিনিসপত্র আনতে হয়''।


একইসঙ্গে নরেন্দ্র মোদী স্পষ্ট করেন,রাজ্যে তৃণমূল সমস্যা নয়। তাঁর কথায়, ''মমতা বা টিএমসি আমার সমস্যা নয়। বাংলার সর্বনাশ হচ্ছে। আগামী দিনে বড় সমস্যা তৈরি করবে। দেশের জন্য বিপদ তৈরি করতে চলেছে। এই ধরনের ব্যক্তিত্ব থাকলে বিপদের মুখে পড়বে সংবিধান। এটা সামান্য জিনিস নয়। নির্বাচন মাথায় রয়েছে বলে আপনারা গুরুত্ব দিচ্ছেন না। কিন্তু লোকসান হচ্ছে দেশের''।


আরও পড়ুন- আমরা মা কর্ণের মন্দির ভালো করে করেছি, খড়্গপুরে বললেন মমতা