নিজস্ব প্রতিবেদন: জমি নিয়ে বিবাদ। তার জেরেই প্রকাশ্যে গুলি করে খুন।  মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে মধ্যমগ্রাম রাজবাটিতে। জানা গিয়েছে, জমি কেনা বেচার সঙ্গে যুক্ত প্রমোটার অশোক সর্দার(৫০)কে গুলি করে কয়েকজন দুষ্কৃতী। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। জানা গিয়েছে, সকাল ১১টা নাগাদ একটি জমির পাঁচিল তোলার কাজ করছিলেন তিনি। সেসময় আচমকা বাইকে করে এসে দুষ্কৃতীরা গুলি চালায় বলে অভিযোগ। মাথায়, বুকে গুলি করা হয়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিন জমি নিয়ে ৭ জনের সঙ্গে বচসা বাধে তাঁর। তারপরই গুলি চালায়। পুলিস সূত্রে খবর, নির্মীয়মান এক আবাসনের সামনে কয়েকজন দুষ্কৃতী বাইকে চেপে এসে অশোক সর্দারকে লক্ষ্য করে ৪ রাউন্ড গুলি চালায়। সেখানেই মৃত্যু হয় তাঁর। এই ঘটনায় সুপারি কিলারদের কাজে লাগানো হয়েছিল কিনা তা খতিয়ে দেখছে পুলিস। 


পরিবার সূত্রে খবর, বছর খানেক আগেও তাঁর ওপর দুষ্কৃতীরা গুলি চালিয়েছিল দুষ্কৃতীরা। ইতিমধ্যেই বিষয়টি ঘিরে রাজনৈতিক চাপানউতর শুরু হয়েছে।  ঘটনায় মৃতের ছেলের অভিযোগ বিজেপির সদস্য হওয়ার কারণেই তাঁর বাবা অশোক সর্দারকে খুন করা হয়েছে।  যদিও তৃণমূল কংগ্রেস সেই অভিযোগ অস্বীকার করেছে। যদিও ঠিক কী কারণে খুন তা এখনও জানা যায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।