নিজস্ব প্রতিবেদন: পরীক্ষা হলে প্রশ্নের উত্তর বলে না দেওয়ায় বেধড়ক মারধর। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি জেলা স্কুলে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কী হয়েছিল আসলে? সোমবার পরীক্ষা শুরুর পরই তাকে পেছন থেকে এক পরীক্ষার্থী বারবার প্রশ্নের উত্তর বলে দেওয়ার জন্য আবদার করছিল। কিন্তু পরীক্ষকদের নজর থাকায় উত্তর বলে দিতে অস্বীকার করে ঋষভ দাস নামে ওই পরীক্ষার্থী। এরপরই পেছনে বসা ওই পরীক্ষার্থীর আবদার বদলে যায় হুমকিতে। পেছন থেকে হুমকি দেওয়া হয়, হল থেকে বের হলে তোকে দেখে নেব। এমনটাই জানিয়েছে ঋষভ।


এদিকে, ওই পরীক্ষার্থীর হুমকিকে খুব একটা গুরুত্ব দেয়নি ঋষভ। কিন্তু হল থেকে বেরিয়ে আসতেই তার উপরে ঝাঁপিয়ে পড়ে হুমকি প্রদানকারী সেই পরীক্ষার্থী। ঋষভের দাবি, হলের বাইরে হঠাত্ পেছন থেকে তার ক্রমাগত ঘুঁসি মারা হয়। আগাত লাগে তার কানে ও মাথায়। 


অন্যদিকে, ছেলেকে মারধর করা হচ্ছে শুনে ছুটে আসেন ঋষভের বাবা সুবীর দাস। দ্রুত ছেলেকে নিয়ে যান জলপাইগুড়ি সদর হাসপাতালে। জরুরি বিভাগে নিয়ে গিয়ে ছেলের চিকিত্সা করান।


বিষয়টি নিয়ে জলপাইগুড়ি জেলা স্কুলের প্রধান শিক্ষক ধর্মচাঁদ বাড়ুই জানান, ঘটনাটি শুনেছি। বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে।


আরও পড়ুন-মার্চেই শুরু হচ্ছে ১২-১৪ বছর বয়সীদের টিকাকরণ, বুস্টার ডোজ পাবেন বয়স্করাও


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)