জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পাড়ার কলে জল নিতে যাওয়ার সময় দশম শ্রেণীর এক ছাত্রীকে কটুক্তি এবং উতক্ত্য করার অভিযোগ প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। প্রতিবাদ করতে গিয়ে অভিযুক্ত এবং তার পরিবারের হাতে আক্রান্ত ওই ছাত্রীর পরিবারের লোকেরা। পাশাপাশি ছাত্রীর মামার হাতে হাঁসুয়ার কোপ মারার অভিযোগও উঠেছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সমগ্র ঘটনায় অভিযুক্তদের শাস্তির দাবিতে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গিয়েছে। মালদার হরিশ্চন্দ্রপুর থানার তুলসীহাটা গ্রাম পঞ্চায়েতের ছত্রক গ্রামে এই ঘটনা ঘটেছে।


আরও পড়ুন: Bishnupur: রাস্তা সম্প্রসারণ নিয়ে তৃণমূল বনাম তৃণমূল, পুরপ্রধানকে 'ব্যক্তিগত স্বার্থ' কটাক্ষ যুব সভাপতির!


জানা গিয়েছে ওই গ্রামেরই এক দশম শ্রেণীর ছাত্রী মঙ্গলবার সন্ধ্যায় পাড়ার কলে জল নিতে যাচ্ছিল। অভিযোগ সেই সময় প্রতিবেশী জয়ন্ত শর্মা নামে এক যুবক তরুণীকে কটূক্তি করে উতক্ত্য করে। তরুণী তার পরিবারের লোকেদের সমস্ত ঘটনা জানালে পরিবারের লোকেরা অভিযুক্ত যুবকের বাড়িতে যায় প্রতিবাদ জানাতে।


অভিযোগ করা হয়েছে সেই সময় ওই যুবক এবং তার পরিবারের লোকেরা তরুণীর মামা-মামী এবং মা-কে মারধর করে। এমনকি তার মামার হাতে হাঁসুয়ার কোপ মারে বলেও অভিযোগ।


আরও পড়ুন: Malbazar: সকাল সকাল চা-বাগানে চিতাবাঘের দেখা মেলায় ছড়াল আতঙ্ক...


তরুনীর পরিবারের পক্ষ থেকে হরিশ্চন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এলাকাবাসীর অভিযোগ ওই যুবক এলাকায় মস্তানি করে। এর আগেও ওই তরুণী সহ এলাকার অনেক মেয়েদের কটুক্তি করেছে। অভিযুক্ত যুবকের শাস্তির দাবি জানিয়েছে এলাকার মানুষ।


তরুণীর মামা বলেন, ‘আমার ভাগ্নিকে কটুক্তি করেছিল, কু-প্রস্তাব দিয়েছিল। আমরা ওর বাড়িতে বলতে গেলে আমাদের মারধর করে। আমার স্ত্রীর হাতে আঘাত লেগেছে। আমার হাতে হাঁসুয়ার কোপ মেরেছে’।


স্থানীয় বাসিন্দারা জানান, ‘ওই যুবক এর আগেও এই ধরনের ঘটনা ঘটিয়েছে। মাঝে মাঝে এলাকার মেয়েদের কটুক্তি করে। এদিন প্রতিবাদ করতে গেলে এই অবস্থা হয়েছে। আমরা চাইছি পুলিস এর উপযুক্ত পদক্ষেপ নিক’।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)