নিজস্ব প্রতিবেদন : নবম শ্রেণির এক স্কুলছাত্রীর রক্তাক্ত মৃতদেহ (School Girl Murder) উদ্ধার হল। মালদার (Malda) বৈষ্ণবনগরের চামাগ্রাম এলাকায় রেললাইন থেকে মাত্র ৪০- ৫০ মিটার দূরত্বে দেহটি উদ্ধার হয়। এই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছর পনেরোর ওই স্কুলছাত্রীর বাড়ি বৈষ্ণবনগর থানার রামেশ্বর টোলা গ্রামে। স্থানীয় রাজনগর হাইস্কুলের নবম শ্রেণির ছাত্রী ছিল সে। আজ সকালে স্থানীয় বাসিন্দারা মৃতদেহটি দেখতে পেয়ে পুলিসে খবর দেয়। পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। তবে কীভাবে ওই স্কুলছাত্রীর মৃত্যু হল, তা নিয়ে এখনও স্পষ্ট কিছু জানা যায়নি। খতিয়ে দেখা হচ্ছে মৃত্যুর কারণ।


পুলিস সূত্রে জানা গিয়েছে, বুধবার স্কুল থেকে সময়মতোই বাড়ি ফিরে আসে ওই স্কুলছাত্রী। এরপর সে মোবাইল নিয়ে কিছু একটা দেখছিল। কিছুক্ষণের মধ্যেই তার কাছে একটি ফোন আসে। ওই নাবালিকার মা জানিয়েছেন, ফোন আসার পরই প্রতিদিনের মতো 'পড়া জানতে যাচ্ছি' বলে বাড়ি থেকে বের হয়ে যায় মেয়ে। কিন্তু সন্ধ্যা গড়িয়ে রাত হয়ে গেলেও, আর বাড়ি ফেরেনি ওই ছাত্রী। কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না তার। এরপরই পরিবারের সদস্যরা আত্মীয়- স্বজনের বাড়িতে ছাত্রীর খোঁজ শুরু করে। কিন্তু সারারাত খোঁজাখুঁজির পরেও তার কোনও হদিস মেলেনি। 


পরিবারের লোকেরা আরও জানিয়েছেন, সম্প্রতি স্থানীয় যুবক পার্থ মন্ডল ওই ছাত্রীকে ফোন করত। সেইজন্য নিখোঁজ ছাত্রীর খোঁজে তার বাড়িতে গেলেও মেয়ের কোনও খোঁজ পাওয়া যায়নি। পার্থকে ফোন করলে, সে জানায় যে বাড়িতে নেই, বাইরে আছে। এরপরই বৃহস্পতিবার সাতসকালে চামাগ্রাম এলাকায় রেললাইনের ধারে ওই ছাত্রীর রক্তাক্ত দেহ উদ্ধার হয়। প্রাথমিকভাবে অনুমান, খুন করা হয়েছে ওই ছাত্রীকে। পার্থ মন্ডল নামে ওই যুবকের বিরুদ্ধে ইতিমধ্যেই বৈষ্ণবনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে ছাত্রীর পরিবার। ওই ছাত্রীর মৃত্যুর পিছনে প্রেমঘটিত কারণ রয়েছে কিনা, তার তদন্ত শুরু করছে বৈষ্ণবনগর থানার পুলিস।


আরও পড়ুন, Rampurhat Arson: পোড়া খেলনা-বাচ্চার জুতো, বগটুইয়ে দগ্ধ বাড়ির ভিতরের ছবিতে ধরা পড়ল ভয়ঙ্কর ধ্বংসলীলা


Rampurhat Arson EXCLUSIVE: এক বছর আগেই টার্গেট ভাদু! রামপুরহাট কাণ্ডে মিলল বিস্ফোরক তথ্য


Serampore Minor Girl 'Sexual Abused': নাবালিকাকে এক সপ্তাহ বাড়িতে রেখে 'যৌন নির্যাতন', ইতিহাসের অধ্য়াপকের কীর্তি 'ফাঁস'


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)