নিজস্ব প্রতিবেদন:  রাজ্যে তৈরি হচ্ছে আরও দুটি নতুন পুলিস জেলা। আইনশৃঙ্খলা পরিস্থিতির দিকে বাড়তি নজর দিতে বারাসত ও বসিরহাটে তৈরি হবে এই দুই পুলিস জেলা। বারাসতের প্রশাসনিক সভায় নতুন পুলিস জেলা গঠনের কথা ঘোষণা করেন মুখ্যমন্ত্রী।
সীমান্ত লাগোয়া জেলা উত্তর ২৪ পরগনা, তাই এই জেলার আইনশৃঙ্খলার পর বিশেষ জোর দিলেন মুখ্যমন্ত্রী। আর সেক্ষেত্রে বারাসত, বসিরহাটকে নতুন পুলিস জেলা করার কথা ঘোষণা করেন তিনি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: হেমতাবাদের ভুল থেকে শিক্ষা নিয়ে মুখ্যমন্ত্রীর নিরাপত্তায় জোর
এদিন, বারাকপুরের বিধায়ক শীলভদ্র দত্তকে তিরস্কার করেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, ‘এলাকা সৌন্দর্যায়নের কথা ছিল। ৬-৮ মাস সময় লাগে ফাইল চালাচালি করতে? লাল ফিতের বাঁধন কি কোনওদিনও শেষ হবে না? আপনি কেন এখনও আপনার আচরণ বদলাচ্ছেন না?’


আরও পড়ুন: পুলিসের চোখে ধুলো দিয়ে মমতার মঞ্চে দুই মহিলা, মুখ্যমন্ত্রীর নিরাপত্তা নিয়ে প্রশ্ন
হাড়োয়ার এমএলএ নুরুলকেও তিরস্কার করেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, ‘আপনার ওখানেই কেন এত ঝামেলা হয়? কেন ভাঙড় থেকে লোক ঢুকে ঝামেলা করে? তোমাদের নজর রাখতে হবে।‘
এদিন বিভিন্ন সরকারি কাজের অগ্রগতিও খতিয়ে দেখেন তিনি। কিষাণমাণ্ডির কাজ নিয়ে অসন্তোষ প্রকাশ করেন মুখ্যমন্ত্রী। পাশাপাশি আইসিডিএস কাজও দ্রুত গতিতে করার পরামর্শ দেন তিনি।  কন্যাশ্রী প্রকল্প নিয়ে সন্তোষ প্রকাশ করেন মুখ্যমন্ত্রী।