নিজস্ব প্রতিবেদন: কাঁথিকাণ্ড নিয়ে পালটা বিবৃতি তৃণমূলের। মঙ্গলবার রাত ১০.৩০ মিনিট নাগাদ তৃণমূলের তরফে ওই বিবৃতি প্রকাশ করেন দলের মুখপাত্র ডেরেক ও ব্রায়েন। তাতে প্রত্যাশিতভাবেই পালটা বিজেপিকে বিঁধেছে তৃণমূল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিন তৃণমূলের তরফে প্রকাশিত বিবৃতিতে জানানো হয়েছে, 'বিজেপি সমর্থকরা যে ভাবে আজ পূর্বপরিকল্পিতভাবে তাণ্ডব চালিয়েছেন তাতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে গভীর উদ্বেগ প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ওরা রাজনৈতিক কর্মী না বাইরে থেকে ভাড়া করা গুন্ডা? সভার পরেই গোটা এলাকায় তাণ্ডব চলে, যা মোটেও গ্রহণযোগ্য নয়।'


ঘটনার সূত্রপাত মঙ্গলবার বিকেলে। কাঁথিতে অমিত শাহের সভা শেষে ফেরার সময় বিজেপি কর্মীদের গাড়ি তৃণমূলি দুষ্কৃতীরা ভাঙচুর করে বলে অভিযোগ। পালটা তৃণমূলের পার্টি অফিস ভাঙচুর করেন বিজেপি কর্মীরা। এর পর পথ অবরোধ করে তৃণমূল। অমিত শাহের সভাস্থলের অদূরেই ঘটে এসব কাণ্ড। 


কাঁথিকাণ্ডে উদ্বেগ প্রকাশ করে মুখ্যমন্ত্রীকে ফোন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংয়ের


খবর পেয়ে সন্ধ্যায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। ঘটনায় জড়িতদের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা গ্রহণের পরামর্শ দেন তিনি। পালটা মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপি কর্মীদের সংযত করার পরামর্শ দেন। ঘটনায় ২৪ ঘণ্টার মধ্যে রাজ্য প্রশাসনের কাছে রিপোর্ট তলব করেছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক।