নিজস্ব প্রতিবেদন: কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে কটাক্ষ করলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাহুলকে তিনি ছোট্ট ছেলে বললেন। রাহুলের তোলা অভিযোগ নিয়ে তিনি কোনও মন্তব্য করবেন না বলেই স্পষ্ট জানিয়ে দিয়েছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


বুধবার তৃণমূল কংগ্রেসের ইস্তেহার প্রকাশ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানেই তাঁকে রাহুল গান্ধী সম্বন্ধে প্রশ্ন করা হয়। কারণ, কয়েকদিন আগে মালদহের চাঁচলে সভা করতে আসেন রাহুল। সেখানে তিনি তৃণমূল কংগ্রেসের বিভিন্ন নীতির সমালোচনা করেছিলেন।


আরও পড়ুন: কলকাতায় ইস্তাহার প্রকাশ করে মা-মাটি-মানুষের ভারতের স্বপ্ন দেখালেন মমতা


সেই প্রসঙ্গেই মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতিক্রিয়া চাওয়া হয়। মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ''ছোট্ট ছেলে। একটু বলেছে। বলুক না। তাই বলে আমাকেও বলতে হবে।''


প্রসঙ্গত, ওই সভা থেকে রাহুল গান্ধী কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দেওয়া মৌসম নূরের সমালোচনা করেন। মৌসমকে বিশ্বাঘাতক বলে তাঁকে ভোট না দেওয়ার জন্য উত্তর মালদহের ভোটারদের কাছে আবেদন করেছিলেন। রাহুল সেদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সমালোচনা করেছিলেন।


আরও পড়ুন: আমাকে পাঠান, কাশ্মীর সমস্যার সমাধান করে দেব, বললেন মমতা 


কিন্তু পশ্চিমবঙ্গে রাহুল গান্ধীর বক্তব্যের যে কোনও গুরুত্ব নেই। রাহুলকে ছোট্ট ছেলে বলে মন্তব্য করে সেকথাই মমতা বন্দ্যোপাধ্যায় বোঝাতে পেয়েছেন বলে রাজনৈতিক মহলের মত।