নিজস্ব প্রতিবেদন: গাড়ির চালককে পিটিয়ে খুন ব্যবসায়ীর? যুবকের অস্বাভাবিক মৃত্যুতে চাঞ্চল্য ছড়াল বেলুড়ে। পুলিসের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ পরিবারের। মৃতদেহ এলাকার আসার পর চলল ধস্তাধস্তি, বচসা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মৃতের নাম মুকেশ সিং। বাড়ি, বেলুড়ের রামধন ঘোষ লেনে। বেলুড়ের ব্যবসায়ী মাখন সিং-র গাড়ি চালাতেন মুকেশ। পরিবারের লোকেদের দাবি, রোজকার মতোই ১ মার্চ কাজে বেরিয়ে যান তিনি। সেদিন গাড়ি চালিয়ে ওই ব্যবসায়ীকে নিয়ে গিয়েছিলেন ডানকুনিতে। এরপর থেকে কোনও খোঁজ মেলেনি। বেলুড় ও ডানকুনি থানায় নিখোঁজের ডায়েরি করা হয়।


আরও পড়ুন: ভোটমুখী বাংলায় মারুতি ভ্যানে উদ্ধার আগ্নেয়াস্ত্র, আটক ৯


তারপর? পরিবারের লোকেদের অভিযোগ, ব্যবসায়ী মাখন সিং-র সঙ্গে কথা বলে জানা যায়, অতিরিক্ত মদ্যপানের কারণে মুকেশকে ডানকুনিতে রেখেই ফিরে এসেছেন তিনি। বুধবার ডানকুনি থানা থেকে খবর পেয়ে শ্রীরামপুরের ওয়ালশ হাসপাতালের মর্গে গিয়ে ওই যুবকের দেহ শনাক্ত করেন পরিবারের লোকেরা। মাখন সিং-র আরও কয়েকজনকে সঙ্গে তাঁর গাড়ির চালককে পিটিয়ে খুন করেছেন বলে অভিযোগ।


আরও পড়ুন: ঝরনার পাশে মরে পড়ে রয়েছে একটি চিতাবাঘ


এদিন সন্ধ্যায় মৃতদেহ আসার পর বেলুড়ের বিবেকানন্দ কলোনি এলাকা অভিযুক্ত ব্যবসায়ীর বাড়ির সামনে বিক্ষোভ ফেটে পড়েন মুকেশের পরিবারে লোকেরা। খবর যখন পুলিস ঘটনাস্থলে পৌঁছয়, তখন দু পক্ষর মধ্যে প্রথমে বচসা, তারপর ধস্তাধস্তি শুরু হয়ে যায়। যদিও বেলুড় থানা সূত্রে খবর, যথেষ্ট গুরুত্ব দিয়ে ঘটনার তদন্ত করা হচ্ছে।