নিজস্ব প্রতিবেদন: দোতলা থেকে চার বছরের শিশুকে লক্ষ্য করে ফুটন্ত জল ছুড়ে দিল প্রতিবেশী যুবক। গরম জলের তাপে পুড়ে গিয়েছে বাচ্চাটির পিঠ। আহত ওই শিশুকে ভর্তি করা হয়েছে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে। রবিবার এমনই এক নক্কারজনক ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার জগদ্দল থানার শ্যামনগরের নিরঞ্জন সেন পল্লীতে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

স্থানীয় সূত্রে খবর রবিবার দুপুর বাড়ির পাশে একটি কুঁয়োর পাড়ে খেলছিল বছর চারেকের ওই শিশুটি। ঠিক তার পাশেই অভিযুক্ত যুবকের বাড়ি। সেই বাড়ির দোতলা থেকেই গরম জল ওই শিশুটিকে লক্ষ্য করে ছুড়ে মারে বিপ্লব দত্ত ওরফে মনকা নামে ওই যুবক। পাশাপাশি, ওই শিশুর মা টুম্পা সরকারকেও বাঁশ দিয়ে হাতে মারে বিপ্লবের মা অনিমা।


শিশুটি চিত্কার করতেই ছুটে আসে প্রতিবেশীরা। ক্ষিপ্ত মানুষজন বিপ্লবকে স্থানীয় একটি ক্লাবে আটকে রেখে প্রবল মারধর করে। রাস্তায় ফেলেও মারা হয় অভিযুক্তকে। অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে এলাকাবাসী।


প্রতিবেশীদের দাবি, পাড়ার বিভিন্ন ঘরে উঁকিঝুঁকি মারার অভ্যেস ছিল বিপ্লবের। এনিয়ে বিপ্লবের সঙ্গে কয়েক মাস আগে তর্কতার্কি হয় শিশুটির মা টুম্পার। সেই ঘটনার জেরে তাকে লক্ষ্য করে অ্যাসিড ছোড়ে বিপ্লব। এনিয়ে তাকে গ্রেফতার করে পুলিস। তিন মাস জেলও হয় তার। দিন কুড়ি আগে সে জেল থেকে ছাড়া পেয়েছে। তার পরই টুম্পাকে দেখে নেওয়ার হুমকি দেয় বিপ্লব। এমনটাই দাবি টুম্পার। তার পরেই এই ঘটনা।


আরও পড়ুন-Actor Arrested: বইমেলায় পকেটমারির অভিযোগ ধৃত অভিনেতা, উদ্ধার বিপুল টাকা


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)