অনুপ দাস: সাতসকালে খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়াল নদিয়ার চাপড়ায়। নিহত ব্যক্তির নাম মাসুদ মণ্ডল। এলাকায় তার পরিচিতি হাতকাটা মাসুদ নামে। নিহতের স্ত্রীর দাবি, মাসুদকে ঘর থেকে তুলে নিয়ে গিয়ে ১৪টি গুলি করা হয়েছে। আর ওই খুনের পেছনে রয়েছে রাজনৈতিক কারণ। মাসুদকে মেরেছে 'বল পার্টি'-র লোকজন। গত নির্বাচনে তৃণমূলের একাংশ বল চিহ্নে ভোটে লড়েছিল। তাদের দিকেই আঙুল তুললেন মাসুদের স্ত্রী হারাধনী মণ্ডল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-ভাইরাল টেটের প্রশ্নপত্র! 'উদ্দেশ্যপ্রণোদিতভাবে করা হয়েছে', বললেন পর্ষদ সভাপতি


শনিবার রাতে মাসুদকে বাড়ি থেকে বন্দুক দেখিয়ে তুলে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ পরিবারের। রবিবার মাসুদের গুলিবিদ্ধ দেহ পাওয়া যায় চাপড়ার পদ্মমালা মাঠে। পুলিস এসে মৃতদেহ তুলে নিয়ে যায়। স্থানীয় সূত্রে খবর, একাধিক খুন, তোলাবাজি-সহ একাধিক অসামাজিক কাজকর্মে জড়িত ছিল মাসুদ। ভোট পরবর্তী কালে একটি খুনের ঘটনায় গ্রেফতার হয় মাসুদ। বর্তমানে সে জামিনে মুক্ত ছিল। শত্রুতার জেরেই এই খুন বলে মনে করছেন এলাকার মানুষজন। মৃতের পুত্রবধূর দাবি, শনিবার রাতে বাড়িতে আসে বেশ কয়েকজন দুষ্কৃতী। তারা বাড়ির মেয়েদের মাথায় বন্দুক দেখিয়ে চুপ করিয়ে রাখে। তারপর শ্বশুরকে তুলে নিয়ে যায়।


এদিকে, নিহত মাসুদ মণ্ডলের স্ত্রীর দাবি, শনিবার সন্ধেয় আমাদের সবাইকে বন্দুক দেখিয়ে চুপ করিয়ে রাখে কয়েকজন। তার পর স্বামীকে তুলে নিয়ে যায়। তার পর থেকে আর ও ফোন তোলেনি। সকালে পাশের বাড়ির এক ভাই বলে মাসুদ খুন হয়েছে। মোট ১৪টা গুলি করেছে। ওকে মেরেছে বল পার্টির লোকজন। আমরা তৃণমূল করি। ওরা জানে ওকে মারতে পারলে সব ভোট বল পার্টিতে চলে যাবে। রাস্তা সাফ হয়ে গেল।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)