নিজস্ব সংবাদদাতা, মালদহ: স্ত্রীর শ্লীলতাহানির প্রতিবাদ করায় আক্রান্ত হতে হল স্বামীকে। স্বামীর বাঁ চোখে চাকু ঢুকিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মালদহের মানিকচক থানা এলাকার পুরানি গ্রামে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আক্রান্ত যুবকের পরিবারের দাবি, বিগত বেশ কিছু দিন ধরেই ওই গৃহবধূকে উত্ত্যক্ত করছিল প্রতিবেশী যুবক সাহেব শেখ। এক বছর আগেও একটি মেলায় ওই গৃহবধূকে উত্ত্যক্ত করার অভিযোগ ওঠে সাহেবের বিরুদ্ধে। সে সময় গ্রামেই আলোচনার মাধ্যমে বিষয়টি মিটমাট করে নেওয়া হয়েছিল। কিন্তু সম্প্রতি ফের কয়েক দিন ধরে ওই মহিলাকে উত্ত্যক্ত করার অভিযোগ ওঠে সাহেবের বিরুদ্ধে।


আরও পড়ুন: মায়ের সঙ্গে মেসোর শারীরিক সম্পর্ক, দেখে ফেলাতেই খুন ছেলে


আক্রান্তের পরিবারের অভিযোগ, বৃহস্পতিবার সন্ধের সময় যখন ওই গৃহবধূ বাড়ির সামনে বসেছিলেন, তখন আচমকাই সেখানে এসে তাঁর হাত ধরে টানা হ্যাঁচড়া শুরু করে সাহেব। মহিলার চিত্কারে সেখানে ছুটে আসেন তাঁর স্বামী। স্ত্রীর শ্লীলতাহানির প্রতিবাদ করে বচসায় জড়িয়ে পড়েন দু’জন। অভিযোগ, এই সময় মহিলার স্বামীর চোখে ছুরি ঢুকিয়ে দেয় সাহেব। এর পরই সেখান থেকে চম্পট দেয় সাহেব শেখ। স্বামী-স্ত্রীর চিত্কার শুনে সেখানে ছুটে আসেন এলাকার মানুষ। পরিবারের অন্যান্য সদস্যরা এবং প্রতিবেশীরা মিলে গুরুতর আহত ওই যুবককে প্রথমে মানিকচক গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। এর পর আক্রান্ত যুবকের অবস্থার অবনতি হলে তাঁকে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। আপাতত সেখানেই চিকিত্সা চলছে তাঁর। মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতাল সূত্রে খবর, যুবকের অবস্থা আশঙ্কাজনক। দৃষ্টিশক্তি হারানোর আশঙ্কাও করছেন চিকিত্সকেরা।


আরও পড়ুন: স্ত্রী-শিশুকন্যার গায়ে অ্যাসিড, গ্রেফতার মত্ত স্বামী


এ দিকে এই ঘটনায় একটি লিখিত অভিযোগ জমা পড়েছে মানিকচক থানায়। আক্রান্তের পরিবারের অভিযোগের ভিত্তিতে ঘটনার প্রাথমিক তদন্ত ইতিমধ্যেই শুরু করে দিয়েছে পুলিশ। ঘটনায় অভিযুক্ত প্রতিবেশী সাহেব শেখ পলাতক। তার খোঁজে এখন তল্লাশি চালাচ্ছে মানিকচক থানার পুলিশ।