নিজস্ব প্রতিবেদন: মঙ্গলকোটে লাখুরিয়ার তৃণমূল অঞ্চল সভাপতি অসীম দাস হত্যাকাণ্ডে গ্রেফতার ২। আজ তাদের গ্রেফতার করে বিশেষ বাহিনী(সিট)। ধৃতর হল সাবুল সেখ ও সামু সেখ। স্থানীয় সূত্রে খবর, সাবুল সেখ লাখুরিয়ায় এক তৃণমূল নেতা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-করোনা কালে বিলাসবহুল গাড়ি কেন, চাকায় তালা দিয়ে পুরসভার বিরুদ্ধে বিক্ষোভ তৃণমূল কর্মীদের


ধৃত সাবুল সেখের বাড়ি মঙ্গলকোটের কল্যাণপুরে ও সামু সেখ কোটালঘোষের বাসিন্দা। আজ ওই ২ জনকে কাটোয়া আদালতে তোলা হয়। ১২ দিনের পুলিসি হেফাজতের আবেদন করে পুলিস। আদালত ৭ দিনের পুলিসি হেফাজত মঞ্জুর করে।


উল্লেখ্য, বুধবার নিহত অসীম দাসের বাড়িতে এসে মঙ্গলকোটের পর্যবেক্ষক অনুব্রত মণ্ডল আশ্বাস দেন, ৩ দিনের মধ্যে হামলাকারীদের গ্রেফতার করা হবে। মাত্র ২৪ ঘণ্টার মধ্যে সিট গঠন করে গ্রেফতার করা হল ওই ২ জনকে।


আরও পড়ুন-মমতার নির্বাচনী এজেন্ট থেকে মন্ত্রী, হাইকোর্টে 'কুখ্যাত দুষ্কৃতী' তালিকা দিল NHRC


এদিকে, ধৃত লাখুরিয়া অঞ্চলের তৃণমূল প্রাক্তন সহ সভাপতি সাবুল সেখ বলেন, থানায় ডেকে তাদের গ্রেফতার করা হয়েছে। ওই খুনের ঘটনার সঙ্গে তাঁর কোনও যোগাযোগ নেই।


উল্লেখ্য, সোমবার রোজকার মতো কাশেমনগর বাজার থেকে বাইকে ফেরার পথে খুন হন লাখুরিয়ার অঞ্চল সভাপতি অসীম দাস। রাস্তায় তার বাইক থামায় দুষ্কৃতীরা। তার পরেই তাঁকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি চালিয়ে দেয়। এমনটাই দাবি স্থানীয়দের। গুলির শব্দ শুনে দৌড়ে আসে এলাকার মানুষজন। অসীম দাসকে উদ্ধার করে নিয়ে যান মঙ্গলকোট ব্লক হাসপাতালে। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা।


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)