নিজস্ব প্রতিবেদন:  এবার ফুট ব্রিজে বিপত্তি।  মঙ্গলবার ভরসন্ধ্যায় সাঁতরাগাছি স্টেশনে দুর্ঘটনা।  ফুটব্রিজে বহু যাত্রী একসঙ্গে উঠে যাওয়ায় ধস্তাধস্তি। আহত হয়েছেন বহু। অনেকে পদপিষ্ট হন, অনেকে ফুটব্রিজ থেকে নীচে পড়ে যান। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। হাসপাতালে ২ জনের মৃত্যু হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সন্ধ্যা ৬.৩০ মিনিট নাগাদ ব্যস্ত সময়ে একই সঙ্গে সাঁতরাগাছি স্টেশনে আপ ও ডাউনের  লাইনের তিনটি ট্রেন ঢুকে পড়ে। ফুট ব্রিজের ওপর দিকে বিপরীত দিকে ছুটতে শুরু করেন যাত্রীরা। তখনই ব্রিজ থেকে পড়ে যান অনেকে। অনেকে পদপিষ্ট হন। ২৫ জন যাত্রী আহত হয়েছেন বলে জানা গিয়েছে। আহত যাত্রীদের ১২ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। যাঁদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছে রেল পুলিস।


 


Watch video!


ঘটনার পর সাঁতরাগাছি স্টেশনে গিয়ে দেখা যায় ছড়িয়ে ছিটিয়ে রয়েছে যাত্রীদের জুতো - জামা। পড়ে রয়েছে দুধ ও জলের বোতল, কেনা সবজি, জপের মালা। ঘটনাস্থলে পরিজনদের খুঁজতে পৌঁছেছেন আত্মীয়রা। আহত যাত্রীদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। হতাহতদের খোঁজ খবরের জন্য দুটি হেল্প লাইন নম্বর চালু করছে দক্ষিণ-পূর্ব রেল। খড়গপুরে ফোন করুন- ০৩২২২১০৭২ নম্বরে,সাঁতরাগাছিতে ফোন করুন- ২৬২৯৫৫৬১ নম্বরে।