নিজস্ব প্রতিবেদন : প্রেমের পথে কাঁটা মা। প্রেমিকের পরামর্শে তাই বিষ দিয়ে মাকে খুন করল নাবালিকা। শেষে বাবার অভিযোগে সেই নাবালিকা মেয়ে সহ ৪ জনকে গ্রেফতার করল পুলিস। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রেমের পথে কাঁটা সরাতে প্রেমিকের পরামর্শে নিজের মাকে কোল্ড্রিংক্সের সঙ্গে বিষাক্ত পানীয় পান করিয়ে খুন করল মেয়ে। দেহ দাহ হওয়ার কয়েকদিন পর নাবালিকা ওই মেয়ের চ্যাটে ফাঁস হয় কুকীর্তি। এরপর থানায় অভিযোগ করতেই পুলিস গ্রেফতার করল ৪ জনকে। ঘটনাটি মেদিনীপুর শহরের পাটনা বাজার এলাকার।


মেদিনীপুর শহরের পাটনা বাজার এলাকার স্বর্ণ ব্যবসায়ীর মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল মহতাবপুর এলাকার বাসিন্দা ১৯ বছরের জিৎ আঢ্যর। বিষয়টি জানাজানি হতে নাবালিকার পরিবারের কেউই মেনে নিতে চায়নি। নাবালিকার মা-ই বিষয়টিতে বেশি বাধা দিতেন। এরপরই বড় দুর্ঘটনার মুখোমুখি হতে হয় পরিবারটিকে। ১লা বৈশাখের দিন সোনার দোকানে হালখাতার আয়োজন করা হয়েছিল। দোকানে ভিড় ও বিভিন্ন আয়োজনে পরিবারের সকলেই ব্যস্ত ছিলেন। সেইসময় কাজে ব্যস্ত মাকে কোলড্রিংস খেতে দিয়েছিলেন তাঁর নাবালিকা মেয়ে।


২ গ্লাস পর পর কোলড্রিংস খাওয়ার পরই মা অসুস্থ হয়ে পড়েন। চিকিৎসা শুরু হয়েছিল। কিন্তি ওইদিনই মৃত্যু হয় তাঁর। স্থানীয় চিকিৎসকরা জানিয়েছিলেন, হৃদরোগে মৃত্যু হয়েছে তাঁর। তাই আর পরিবারের লোকেরা এই নিয়ে বেশি অনুসন্ধান না করে ১৬ এপ্রিল মায়ের দেহ দাহ করে দেন। এতদূর পর্যন্ত বিষয়টি কেউ জানতেই পারেননি। সম্প্রতি ওই নাবালিকার মোবাইল চ্যাট পরিবারের হাতে আসে। আর সেখানেই ফাঁস হয়ে যায় নাবালিকার কুকীর্তি। পাকা অপরাধীর মত কীভাবে ঠান্ডা মাথায় সে তার মাকে খুন করেছে!


চ্যাটে নাবালিকা তার প্রেমিক জিৎকে লিখেছে, "তুমি যেটা দিয়েছিলে, সেটা গতকাল খাইয়ে দিয়েছি। কাজ সাকসেসফুল হয়েছে।" এটা দেখেই পরিবারের লোকেরা বুঝতে পারে পরিকল্পিতভাবে কিছু পান করিয়েই খুন করা হয়েছে মাকে। এরপর পুরো চ্যাট সহ গোটা ঘটনার বৃত্তান্ত জেনে পুলিসের কাছে বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযোগ দায়ের করেন মৃতার স্বামী তথা ওই নাবালিকার বাবা। সব কিছু দেখার পর শুক্রবার পুলিস ওই নাবালিকা, প্রেমিক জিৎ আঢ্য ও তার বাবা-মাকেও গ্রেফতার করে। আজই তাদেরকে মেদিনীপুর আদালতে তোলা হয়।


আরও পড়ুন, Onda: কেন্দ্রের বিরুদ্ধে সরাসরি সংঘাতে বিজেপি বিধায়ক, রেল রোকোর ডাক মে মাসে


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)