নিজস্ব প্রতিবেদন : নাবালিকাকে 'ধর্ষণের' অভিযোগ উঠল পূর্ব মেদিনীপুরে। যৌন নির্যাতনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে এক যুবককে। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার জুনপুটে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নির্যাতিতা নাবালিকা  জুনপুট কোস্টাল থানা এলাকার পূর্ব গোপীনাথপুরের বাসিন্দা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতা নাবালিকার বয়স ৯ বছর। গত ১৮ অক্টোবর নবমীর দিন নাবালিকা মেয়েটি বাড়িতে একা ছিল। অভিযোগ, সেই সুযোগে ফাঁকা বাড়িতে ওই নাবালিকার উপর যৌন নির্যাতন চালায় অভিযুক্ত যুবক। মা বাড়ি ফেরার পর মাকে পুরো ঘটনা জানায় মেয়েটি। তারপরই ঘটনাটি প্রকাশ্যে আসে।


আরও পড়ুন, সন্তান শোকে স্ত্রীর নলি কেটে, মুখ চিরে দিয়ে খুন! আত্মহত্যার চেষ্টা স্বামীরও


এই ঘটনা সামনে আসতেই প্রতিবাদে সরব হন গ্রামবাসীরা‌। স্থানীয়রাই আটকে রাখেন অভিযুক্ত যুবককে। অভিযুক্তকে আটকে রেখে জুনপুট কোস্টাল থানায় খবর দেন গ্রামবাসীরা‌। কিন্তু প্রথমে পুলিস অসহযোগিতা করে বলে অভিযোগ।  অভিযুক্ত যুবককে গ্রেফতার করেনি পুলিস। শেষে গ্রামবাসীদের চাপের মুখে পড়ে এদিন সকালে অভিযুক্ত যুবককে তুলে নিয়ে যায় পুলিস।


আরও পড়ুন, 'মদ কিনতে ১০০ টাকা চাই', না পেতেই স্ত্রীকে বাঁশপেটা স্বামীর  


জামা গিয়েছে, অভিযুক্ত যুবকের নাম নির্মল বেরা‌। তার বাড়িতেই ভাড়া  থাকত নির্যাতিতা নাবালিকা ও তার মা। নির্মল বেরার  নার্সারিতে গাছ পরিচর্যার কাজ করতেন নির্যাতিতা নাবালিকার মা। আদতে খেজুরির বাসিন্দা হলেও, স্বামী ছেড়ে যাওয়ায় পর থেকে ছোট্ট মেয়েটিকে নিয়ে জুনপুটে নির্মল বেরার বাড়িতে ওঠেন তিনি। কাজ নেন নার্সারিতে। এই ঘটনায় অভিযুক্ত নির্মল বেরার দৃষ্টান্তমূল শাস্তির দাবি করেছেন নির্যাতিতা নাবালিকার মা।