নিজস্ব প্রতিবেদন: ভরদুপুরে গুলির শব্দে কেঁপে উঠল পুরুলিয়ার আদ্রা রেল ইয়ার্ড। কাজ চলাকালীন বিনা বাধায় গুলি চালিয়ে চম্পট দিল ৪ দুষ্কৃতী। পুলিসের দাবি, কমপক্ষে ৯ রাউন্ড গুলি চালিয়েছে দুষ্কৃতীরা। ওই গুলিতে আহত হয়েছেন ২ শ্রমিক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোমবার দুপুরে রেল ইয়ার্ডে বাতিল মালগাড়ি কাটার কাজ চলছিল। কাজ করছিলেন ৮-১০ জন শ্রমিক। শ্রমিকদের দাবি, সেইসময় ২ জন অপরিচিত লোক এসে বলে ঠিকাদারের সঙ্গে যোগাযোগ করার যাচ্ছে না। ঠিকাদারকে দেওয়ার জন্য তারা একটি চিঠি শ্রমিকদের হাতে তুলে দেয়। এরপরই তাদের কাছ থেকে মোবাইল ছিনিয়ে নিয়ে এলোপাথাড়ি গুলি চালাতে থাকে।


আচমকা ওই গুলি চালনার ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। ঘটনাস্থলে পৌঁছয় আদ্রা থানার পুলিস ও রেল পুলিসের কর্তারা। আহত ২ শ্রমিককে স্থানীয় রঘুনাথপুর স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।


রেল পুলিসের দাবি, কমপক্ষে ৯ রাউন্ড গুলি চালানো হয়েছে। গুলি চালনার পাশাপাশি শ্রমিকদের মোবাইল ও টাকাপয়সা লুঠ করা হয়েছে।


উল্লেখ্য, এরকম ঘটনা এই প্রথম নয়। এর আগেও একাধিকবার রেল শহর আদ্রায় রেলের ওয়াগন-এর বরাত পাবে কোন ঠিকা সংস্থা, কার হাতে থাকবে রাশ, তা নিয়ে গণ্ডগোল হয়েছে। চলেছে গুলি। উত্তপ্ত হয়েছে আদ্রা। সেইসব ঘটনার কিনারা করতে ব্যর্থ হয়েছে প্রশাসন।


আরও পড়ুন-চারধাম যাত্রা শুরু হতেই ৩৯ তীর্থযাত্রীর মৃত্যু, রিপোর্ট তলব কেন্দ্রের


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)