নিজস্ব প্রতিবেদন : প্রেমিকের হাত ধরে বাড়ি ছেড়েছে মেয়ে। সহ্য করতে না পেরে আত্মঘাতী মা। ঘটনাটি উত্তর ২৪ পরগনার রাজাপুরের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, বিষমদ কাণ্ডে মৃত বেড়ে ১১, ক্লোজ করা হল শান্তিপুর থানার ওসিকে


মৃতার নাম রূপা ধাড়া। বয়স ৪৮ বছর। রাজাপুর থানা এলাকার উত্তর রামনগর  ধাড়া পাড়ার বাসিন্দা ছিলেন রূপা ধারা। জানা গিয়েছে মঙ্গলবার সকালে বাড়ির সকলের অজান্তে প্রেমিকের হাত ধরে বাড়ি ছাড়ে কলেজের প্রথম বর্ষের ছাত্রী রূপা ধারার মেয়ে। এরপর বুধবার রাতে বাড়িতে একাই ছিলেন মা রূপা ধাড়া।


আরও পড়ুন, পরকীয়ায় স্ত্রীকে খুন! স্বামী ও প্রেমিকার যাবজ্জীবন কারাদণ্ড


একমাত্র ছেলে বারবার মা কে ফোন করে। কিন্তু কোনও উত্তর পায় না। আশঙ্কিত হয়ে তখন আত্মীয়দের ফোন করে সে। তাঁরা গিয়ে দেখেন ঘরের দরজা  ভিতর থেকে বন্ধ। অনেক ডাকাডাকি করেও কোনও সাড়া মেলেনি। তারপরেই ঘরের পিছনের জানালা দিয়ে ভিতরে উঁকি মারতেই দেখা যায়, সিলিং ফ্যানে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছেন রূপা ধাড়া।


আরও পড়ুন,কসবায় আবাসনে বিস্ফোরণ, কারণ নিয়ে ধোঁয়াশা


খবর দেওয়া হয় রাজাপুর থানায়। পুলিস এসে তালা ভেঙে মৃতদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মৃতদেহটি উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবারের অন্যরা জানিয়েছেন, মেয়েকে প্রচণ্ড ভালবাসতেন রূপা ধাড়া। প্রেমিকের সঙ্গে মেয়ের এইভাবে বাড়ি ছাড়া মেনে নিতে পারেনি মা। অবসাদের জেরেই আত্মহত্যার চরম পথ বেছে নেন তিনি।