নিজস্ব প্রতিবেদন : সন্দেশখালিতে নিহত বিজেপি কর্মীর বাড়িতে গিয়ে বিক্ষোভের মুখে পড়লেন রাজ্য আইবির এক অফিসার। অভিযোগ, ওই অফিসার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম করেছেন। অন্যদিকে সন্দেশখালির ঘটনায় এনআইএ তদন্তের দাবি জানাল বিজেপি। এদিন বিকালে সাংবাদিক বৈঠকে ন্যাজাটকাণ্ডে এনআইএ তদন্তের দাবি তোলেন বিজেপি নেতা মুকুল রায়। ন্যাজাটকাণ্ডকে নন্দীগ্রামের সঙ্গেও তুলনা করেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


এদিন সন্দেশখালির ভাঙ্গিপাড়ায় বিজেপি কর্মী তপন মণ্ডলের বাড়িতে যায় রাজ্য আইবি-র একটি প্রতিনিধি দল। ফ্ল্যাগ খোলাকে কেন্দ্র করে তৃণমূল-বিজেপি সংঘর্ষের পর থেকেই নিখোঁজ বিজেপি কর্মী তপন মণ্ডল। এদিন নিখোঁজদের বিষয়ে খোঁজ নিতেই ভাঙ্গিপাড়ায় পৌঁছন রাজ্য আইবির অফিসাররা।


বিজেপি কর্মী তপন মণ্ডলের বাড়িতে গিয়ে তাঁরা জানান, নিখোঁজদের বিষয়ে খোঁজ নিতেই তাঁরা গ্রামে এসেছেন। কিন্তু সেইসময়ই এক অফিসার ওখানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম বলেন বলে দাবি ওই বিজেপি কর্মীর পরিবারের লোকেদের। আর যারপরই ওই অফিসারকে ঘেরাও করে বিক্ষোভ দেখানো হয় বলে অভিযোগ।


আরও পড়ুন, 'রাজ্যপাল বাড়িয়ে বলছেন', ক্ষোভ উগরে হিংসায় নিহত সবাইকেই ক্ষতিপূরণের ঘোষণা মুখ্যমন্ত্রীর


প্রসঙ্গত, গতকাল সন্দেশখালি যায় কেন্দ্রীয় আইবি-র একটি দল। এলাকা সরেজমিনে ঘুরে দেখে ৬ সদস্যের একটি প্রতিনিধি দল। এরপর এদিন সন্দেশখালি সংঘর্ষের ঘটনায় এনআইএ তদন্তের দাবি জানালেন বিজেপি নেতা মুকুল রায়। এদিন সাংবাদিক বৈঠক থেকে ন্যাজাটকাণ্ডে ফের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তোপ দাগেন মুকুল। মুখ্যমন্ত্রীর উস্কানিতেই এই ঘটনা ঘটেছে বলে দাবি করেন তিনি।